Power Up || টার্গেট ডিসেম্বর সিজন-২ || ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি || ১০% পে-আউট লাজুক খ্যাক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago
হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই অনেক ভাল আছেন। আজকে আমি অত্যন্ত আনন্দিত আমি আমার পাওয়ার বৃদ্ধি করতে পারছি। প্রথমে আমি ধন্যবাদ জানানোর চাই @rex-sumon ভাইয়াকে এমন সুন্দর একটি কনটেস্ট এর আয়োজন করার জন্য। আমি মনে করি পাওয়ার বৃদ্ধি করা নিজের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ পাওয়ার একজন ইউজারের ক্ষমতা বৃদ্ধি করে এবং এটি স্টিম ইকোসিস্টেমের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আমি বিশ্বাস করি অল্প অল্প করে যদি এখন পাওয়ার বৃদ্ধি করি তাহলে একসময় এটি বিশাল আকার ধারণ করবে এবং এটি আমাকে অনেক বেশী সাহায্য করবে আমার ভবিষ্যতের স্টিমের পরিকল্পনার জন্য।আমি আজকে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করছি। আমি আশা করছি ভবিষ্যতে আমি আরো স্টিম পাওয়ার করতে পারব এবং নিজের একাউন্ট এর ক্ষমতা বৃদ্ধি করতে পারব।

promo steem.jpg


পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার ছিল ৪১১২.২০২ স্টিম

image.png



পাওয়ার আপ প্রক্রিয়া:

আপনি যে পরিমাণ স্টিম পাওয়ার আপ করবেন তা লিখতে হবে এবং তারপরে পাওয়ার আপ বোতামে ক্লিক করতে হবে। তারপর আপনি যদি সক্রিয় চাবি দিয়ে সাইন ইন করেন তবে পাওয়ার আপ সম্পূর্ণ হবে।


image.png


image.png


image.png



এখন আমার কাছে ৪১২৭.২০২ স্টিম পাওয়ার আছে।

image.png



পূর্বের এসপি৪১১২.২০২ স্টিম
পাওয়ার আপ১৫ স্টিম
বর্তমান এসপি৪১২৭.২০২ স্টিম




আমি প্রতিবার আমার স্টিম পাওয়ার বাড়ানোর চেষ্টা করব। এবং আমি এই প্রক্রিয়া সব সময় চালু রাখার চেষ্টা করব। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন এভাবে এগিয়ে যেতে পারি।



বাংলাদেশ থেকে

এই পোস্টটি @gorllara দ্বারা নির্মিত মূল বিষয়বস্তু এবং সেপ্টেম্বর ২১, ২০২২ এ স্টিম ব্লকচেইনে প্রকাশিত।

টুইটারে আমার সাথে যোগ দিন

ধন্যবাদ
আন্তরিক শুভেচ্ছা
@gorllara

Sort:  

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

দোয়া করি এভাবেই পাওয়ার আপের মাধ্যমেই এগিয়ে যান। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। স্টীমিট প্লাটফর্মে ঠিকে থাকতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। ধন্যবাদ আপনাকে আপু

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন।। এ সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল শুভকামনা পাওয়ার বৃদ্ধি শুভ হোক আপনার আগামীর পথ চলা স্টিমিট প্লাটফরমে।।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি আর আপনি দেখছি প্রতিনিয়ত আমাদের মাঝে পাওয়ার আপ পোস্ট করে চলেছেন১৫ স্টিম পাওয়ার বৃদ্ধই করেছেন দেখে খুব ভালো লাগলো এগিয়ে যান এভাবে দোয়া কামনা করি আপনার জন্য।

 2 years ago 

আপু আপনার ১৫ স্টিম পাওয়ার আপ দেখে খুবই খুশি হলাম এবং যারা প্রতি সপ্তাহ পোস্ট করে তাদের পোস্টগুলো দেখতে ভালো লাগে। আপনি এভাবে করে অনেকদূর এগিয়ে যান। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনার জন্য অনেক অনেক দোয়া এবং ভালোবাসা রইলো। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা।এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে চাইলে পাওয়ার আপ অবশ্যই করতে হবে। আপনার পথচলা আরো সহজ হোক এই দোয়া কামনা করছি।

 2 years ago 

একাউন্টঃ @gorllara
পাওয়ার বৃদ্ধিঃ =0.364786%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.14
JST 0.028
BTC 59403.33
ETH 2607.28
USDT 1.00
SBD 2.38