Power Up || টার্গেট ডিসেম্বর সিজন-২ || ৫১ স্টিম পাওয়ার বৃদ্ধি || ১০% পে-আউট লাজুক খ্যাক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago
হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই অনেক ভাল আছেন। আজকে আমি অত্যন্ত আনন্দিত আমি আমার পাওয়ার বৃদ্ধি করতে পারছি। প্রথমে আমি ধন্যবাদ জানানোর চাই @rex-sumon ভাইয়াকে এমন সুন্দর একটি কনটেস্ট এর আয়োজন করার জন্য। আমি মনে করি পাওয়ার বৃদ্ধি করা নিজের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ পাওয়ার একজন ইউজারের ক্ষমতা বৃদ্ধি করে এবং এটি স্টিম ইকোসিস্টেমের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আমি বিশ্বাস করি অল্প অল্প করে যদি এখন পাওয়ার বৃদ্ধি করি তাহলে একসময় এটি বিশাল আকার ধারণ করবে এবং এটি আমাকে অনেক বেশী সাহায্য করবে আমার ভবিষ্যতের স্টিমের পরিকল্পনার জন্য।আমি আজকে ৫১ স্টিম পাওয়ার বৃদ্ধি করছি। আমি আশা করছি ভবিষ্যতে আমি আরো স্টিম পাওয়ার করতে পারব এবং নিজের একাউন্ট এর ক্ষমতা বৃদ্ধি করতে পারব।

promo steem(466).jpg


পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার ছিল ২,৭৯৪.৬০৩ স্টিম

image.png



পাওয়ার আপ প্রক্রিয়া:

আপনি যে পরিমাণ স্টিম পাওয়ার আপ করবেন তা লিখতে হবে এবং তারপরে পাওয়ার আপ বোতামে ক্লিক করতে হবে। তারপর আপনি যদি সক্রিয় চাবি দিয়ে সাইন ইন করেন তবে পাওয়ার আপ সম্পূর্ণ হবে।


image.png



এখন আমার কাছে ২,৮৪৫.৬০৭ স্টিমপাওয়ার আছে।

image.png



পূর্বের এসপি২,৭৯৪.৬০৩
পাওয়ার আপ৫১
বর্তমান এসপি২,৮৪৫.৬০৭




আমি প্রতিবার আমার স্টিম পাওয়ার বাড়ানোর চেষ্টা করব। এবং আমি এই প্রক্রিয়া সব সময় চালু রাখার চেষ্টা করব। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন এভাবে এগিয়ে যেতে পারি।



বাংলাদেশ থেকে

এই পোস্টটি @gorllara দ্বারা নির্মিত মূল বিষয়বস্তু এবং ১৪ ফেব্রুয়ারি, ২০২২ এ স্টিম ব্লকচেইনে প্রকাশিত।

Untitled design(1).png

টুইটারে আমার সাথে যোগ দিন

ধন্যবাদ
আন্তরিক শুভেচ্ছা
@gorllara

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @gorllara
পাওয়ার বৃদ্ধিঃ = 1.82534%

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি ৫১ স্টিম পাওয়ার আপ করেছেন। দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বাড়াতে থাকেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য। আপনার জন্য ও শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ারা আপ মানে নিজের কাজের ক্ষমতা এই সাইটে বৃদ্ধি করা । দীর্ঘ সময় কাজের ইচ্ছা থাকলে পাওয়ার আপ করার ইচ্ছা বৃদ্ধি পায় । আপনি পাওয়ার আপ করেছেন দেখে উৎসাহিত অনুপ্রাণিত হলাম । ধন্যবাদ আপু আমাদেরকে উৎসাহিত অনুপ্রাণিত করার জন্য ।

 2 years ago 

জেনে খুশি হলাম ভাইয়া আমি পাওয়ার আপ করে আপনাদের অনুপ্রাণিত করতে পেরেছি। আপনাদের জন্য ধন্যবাদ এবং অনেক শুভকামনা রইল।

 2 years ago 
আপু আপনি ক্রমান্বয়ে আপনার আইডির সক্ষমতা বৃদ্ধি করছেন দেখে আমি অনুপ্রাণিত হচ্ছি।সেইসাথে মন থেকে দোয়া করছি আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন শুভ কামনা সব সময়♥♥
 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু আপনার সুন্দর মন্তব্যের জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 💪💪💪

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটা দেখে আমার খুব ভালো লেগেছে । পাওয়ার আপ আমাদের খুবই গুরুত্বপূর্ণ। আপনার এসপি দেখে খুবই ভাল লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া। আপনারা পাওয়ার আপ এর গুরুত্বটা বোঝেন দেখে খুব ভালো লাগছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য আপু। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্বেগকে সম্মান জানাই। আপনি এভাবেই এগিয়ে যান। দোয়া করি। আপনি যেন আপনার লক্ষ্য পূরণ করতে পারেন।

 2 years ago 

জ্বী ভাইয়া আমি আশা করছি সব সময় দোয়া করবেন যাতে আমি আমার লক্ষ্য পূরণের দিকে এগিয়ে যেতে পারি। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য এবং অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বাহ! খুবই ভালো লাগছে আপনার পাওয়ার আপ করা দেখে, আপনি আরেকটি ধাপ এগিয়ে গেলেন এই স্টিমিট প্লাটফর্মে। আশা করি এভাবে সব সময় পাওয়ার আপ করে যাবেন। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু আপনি আজকে পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল এবং আপনি ও সবসময় ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.027
BTC 53933.04
ETH 2871.02
USDT 1.00
SBD 2.00