পছন্দের একটি গান কভার || 'মনটারে' || ১০% বেনিফিট @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago
হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন।আমি অনেক ভালো আছি। আমি আজকে আপনাদের সাথে আমার খুব পছন্দের একটি গান শেয়ার করছি। সাধারণত আমি আপনাদের সাথে আর্ট পোস্ট, রেসিপি পোষ্ট এগুলাই বেশি শেয়ার করে থাকি।অর্থাৎ আমার পছন্দের কাজগুলো আমি আপনাদের সাথে শেয়ার করতে বেশি পছন্দ করি। আমার খুব পছন্দের একটি গান আছে তাই ভাবলাম আপনাদের সাথে আমার এই পছন্দের গানটি ও শেয়ার করে ফেলি। আমাদের বাংলা ব্লগ কমিউনিটি তে অনেক ভাল ভাল গায়ক/গায়িকা রয়েছে। আমি তাদের মত এত ভালো গাইতে পারিনা কিন্তু ছোটখাটো চেষ্টা করেছি। সবাই আমার ভুল ত্রুটি কে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

আজকে আমি আপনাদের সাথে যেই গানটি শেয়ার করতে যাচ্ছি সেই গানটি হিন্দি একটি সিনেমা 'লুটেরা' মুভির গান। এই গানটিতে মূলত বাংলা এবং হিন্দি ভাষার মিশ্রণ রয়েছে। একারণেই গানটি শুনে আমি এতটা আকৃষ্ট হয়ে পড়ি গানটির প্রতি। গানটির নাম- 'মনটারে'। আপনারা যারা আগেই গানটি শুনেছেন আশা করি আপনাদের কাছেও খুব ভালো লেগেছে।

মূলত গানটি গেয়েছেন 'সোয়ানান্দ কিরকিরে‌' এবং 'অমিতাভ ভট্টাচারিয়া'। এবং গানটির পরিচালক ছিলেন বলিউডের বিখ্যাত মিউজিক কম্পোজার 'অমিত ত্রিবেদী'। আশা করছি গানটি সবাই মনোযোগ দিয়ে শুনবেন এবং উপভোগ করবেন। আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। ভালো থাকবেন, সুস্থ থাকবেন।




গানের নাম: মনটারে
ফিল্ম নাম: লুটেরা
শিল্পী: সোয়ানান্দ কিরকিরে এবং অমিতাভ ভট্টাচারিয়া
গানের পরিচালক: অমিত ত্রিবেদী
গানটিতে অভিনয় করেছেন: সোনাকশি সিনহা এবং রানভীর সিং

গানের ভিডিও লিংক

গানের কথা :

কাগজ কে দো পাংখ লেকে উদা চালা যায় রে
জাহান নাহি জানা থা ইয়ে ওয়াহিন চালা হ্যায় রে
উমর কা ইয়ে তানা-বানা সমাজ না পায়ে রে
জুবান পে জো মোহ-মায়া, নামক লাগায়ে রে
কে দেখে না, ভালে না, জানে না দায়ে রে
দিশা হারা কেমন বোকা মনটা রে! (x2)
দিশা হারা কেমন বোকা মনটা রে!

ফতেহ কারে কিলে সারা, ভেদ যায়ে দেওয়ারেইন
প্রেম কোন পাঠা লাগে.. (সেন্ড লাগে রে লাগে)
আগর মাগর বাড়ি বাড়ি জিয়া কো ইউন উছলে
জিয়া নাহি গেন্ড লাগে.. (জেন্ড লাগে রে লাগে)
মাটি কো ইয়ে চন্দন সা মাঠে পে সাজায়ে রে
জুবান পে জো মোহ মায়া নামক লাগায়ে রে
কে দেখে না ভালে না জানে না দায়ে
দিশা হারা কেমন বোকা মনটা রে!



বাংলাদেশ থেকে

টুইটারে আমার সাথে যোগ দিন

ধন্যবাদ
আন্তরিক শুভেচ্ছা
@gorllara

Sort:  
 2 years ago 

আপনি তো সবসময়ই অসাধারন গান করেন আপু। আপনার কন্ঠে আজকের গানটা ভীষণই ভালো লেগেছে। আপনি আজকে যেই গানটি গেয়েছেন এটা আমার খুবই ভালো লাগে শুনতে। এত অসাধারণ একটি গান আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য অনেক ধন্যবাদ আপু। নিশ্চয়ই পরবর্তীতে আরো গান শুনতে পাবো।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু, আমার এই ক্ষুদ্র প্রচেষ্টায় আমাকে উৎসাহিত করার জন্য। চেষ্টা করবো পরবর্তীতে আরো ভালো গান আপনাদের সাথে শেয়ার করার। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

গানটা তো অসাধারণ গেয়েছেন আপু। এই গানটা আমার অনেক পছন্দের। আপনার কন্ঠ শুনে তো আরও ভালো লাগবে আপনার। এত সুন্দর ভাবে গানটা বললেন বলার বাইরে। আমার তো খুবই ভালো লাগলো গানটা শুনে। অনেক ধন্যবাদ আপনাকে আপু এত সুন্দর একটা গান আমাদের উপহার দেওয়ার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু আপনার সুন্দর মন্তব্যের জন্য। সত্যিই আপনাদের এমন উৎসাহমূলক কমেন্ট গুলোর জন্য আমি অনেক কৃতজ্ঞ আপনাদের উপর। অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন।অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আসলেই আমাদের মনটা বোকা

আমরা মনকে যা বোঝাই মন তা বুঝতে বাধ্য। গানটা তো দারুণ। হিন্দির সাথে বাংলা মিক্সড। বেশ ভালো লাগল। এবং বেশ ভালো কভার করেছেন গানটা। এবং আপনার ভয়েসটাও সুন্দর।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া। সত্যিই আমার এই ছোট্ট প্রচেষ্টায় আপনাদের এত সুন্দর প্রশংসাজনক কমেন্টগুলো পেয়ে আমি সত্যিই অনেক খুশি। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

image.png

বাহ! খুব সুন্দর হয়েছে গানটা আপনার। সত্যিই আপনার সুর অনেক সুন্দর। বলতে গেলে প্রফেশনাল সিঙ্গার এর মত। আপনি এত সুন্দর গেয়েছেন সত্যি প্রশংসা করার ভাষা খুঁজে পাচ্ছিনা। সব ভাষায় যেন ছোট হয়ে যায় আপনার কাছে। আপনার জন্য সুভ কামনা রইল আপু।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আমার গানের এত সুন্দর করে প্রশংসা করার জন্য। ভালো লাগলো কমেন্টটি পরে।অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

প্রিয় আপুর আবারো দেখা পেয়ে গেলাম। সত্যিই অনেক অনেক ভালো লাগছে। আপনি দারুন গলা নিয়ে আমাদের মাঝে গানটি গেয়েছেন। আমাদের অনেক ভালো লাগলো। আসলেই আপনার উপস্থাপনা অসাধারণ ছিল। আপনার জন্য শুভকামনা রইল আপু


IMG_20220106_113311.png

 2 years ago 

আমিও আমার প্রিয় ভাইয়ার কমেন্টের দেখা প্রতিবার পেয়ে যাই।সত্যি আমার অনেক ভালো লাগে। অনেক উৎসাহ দিয়েছেন প্রতিনিয়ত ভাইয়া। অনেক কৃতজ্ঞ থাকব। সবসময় ভালো থাকুন,সুস্থ থাকুন এই দোয়া করি। অসংখ্য শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু আপনি অনেক সুন্দর একটি গান গেয়ে আমাদের মাঝে উপস্থাপন করেছেন এ জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার গানের গলা সত্যিই অসাধারণ। আপনার গান আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু আপনার সুন্দর মন্তব্যের জন্য। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বাহ্ অনেক সুন্দর গেয়েছেন। আপনার গাওয়া এই গানটি আমার অনেক পছন্দের একটি গান। বলতে পারেন আমি আপনার গানের একজন ভক্ত। আবার পরবর্তি গানের অপেক্ষায় রইলাম আপু 💚

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি কমেন্টের জন্য। আমিও চেষ্টা করব পরবর্তীতে আরো ভালো গান নিয়ে আপনাদের মাঝে উপস্থিত হওয়ার। আশা করছি সবাই এভাবেই পাশে থাকবেন এবং আমাকে উৎসাহ দিয়ে যাবেন। আপনার জন্য ও অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 
  • গানটা খুবই সুন্দর হয়েছে। এই গানটি আমার অনেক পছন্দ। আপনি খুবই সুন্দর ভাবে গানটি গাইলেন। আমার অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।
 2 years ago 

এই গানটি আমার ও অনেক পছন্দ।এই জন্যই আপনাদের সাথে শেয়ার করলাম। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।অনেক শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

অনেক সুন্দর ভাবে আপনি গানটি গেয়েছেন । যেটা শুনে মনটা একবারে ভালো হয়ে গেল । আশা করি ভবিষ্যতে আরও নতুন নতুন গান নিয়ে আমাদের সামনে আসবেন । আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ভাইয়া সবসময় চেষ্টা করি আপনাদের সাথে আমার ভালো কাজ গুলো শেয়ার করার। ভবিষ্যতেও এটি ধরে রাখবো। অবশ্যই সর্বোচ্চ চেষ্টা করবো ভালো ভালো গান উপহার দেওয়ার আপনাদেরকে। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59367.33
ETH 3172.01
USDT 1.00
SBD 2.43