Power Up || টার্গেট ডিসেম্বর সিজন-২ || ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি || ১০% পে-আউট লাজুক খ্যাক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago
হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই অনেক ভাল আছেন। আজকে আমি অত্যন্ত আনন্দিত আমি আমার পাওয়ার বৃদ্ধি করতে পারছি। প্রথমে আমি ধন্যবাদ জানানোর চাই @rex-sumon ভাইয়াকে এমন সুন্দর একটি কনটেস্ট এর আয়োজন করার জন্য। আমি মনে করি পাওয়ার বৃদ্ধি করা নিজের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ পাওয়ার একজন ইউজারের ক্ষমতা বৃদ্ধি করে এবং এটি স্টিম ইকোসিস্টেমের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আমি বিশ্বাস করি অল্প অল্প করে যদি এখন পাওয়ার বৃদ্ধি করি তাহলে একসময় এটি বিশাল আকার ধারণ করবে এবং এটি আমাকে অনেক বেশী সাহায্য করবে আমার ভবিষ্যতের স্টিমের পরিকল্পনার জন্য।আমি আজকে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করছি। আমি আশা করছি ভবিষ্যতে আমি আরো স্টিম পাওয়ার করতে পারব এবং নিজের একাউন্ট এর ক্ষমতা বৃদ্ধি করতে পারব।

promo steem.jpg


পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার ছিল ৪,১৯৯.৬৩৩ স্টিম

image.png



পাওয়ার আপ প্রক্রিয়া:

আপনি যে পরিমাণ স্টিম পাওয়ার আপ করবেন তা লিখতে হবে এবং তারপরে পাওয়ার আপ বোতামে ক্লিক করতে হবে। তারপর আপনি যদি সক্রিয় চাবি দিয়ে সাইন ইন করেন তবে পাওয়ার আপ সম্পূর্ণ হবে।


image.png


image.png


image.png



এখন আমার কাছে ৪,২১৪.৬৩৬ স্টিম পাওয়ার আছে।

image.png



পূর্বের এসপি৪,১৯৯.৬৩৩ স্টিম
পাওয়ার আপ১৫ স্টিম
বর্তমান এসপি৪,২১৪.৬৩৬ স্টিম




আমি প্রতিবার আমার স্টিম পাওয়ার বাড়ানোর চেষ্টা করব। এবং আমি এই প্রক্রিয়া সব সময় চালু রাখার চেষ্টা করব। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন এভাবে এগিয়ে যেতে পারি।



বাংলাদেশ থেকে

এই পোস্টটি @gorllara দ্বারা নির্মিত মূল বিষয়বস্তু এবং অক্টোবর ০৯, ২০২২ এ স্টিম ব্লকচেইনে প্রকাশিত।

টুইটারে আমার সাথে যোগ দিন

ধন্যবাদ
আন্তরিক শুভেচ্ছা
@gorllara

Sort:  
 2 years ago 

আপনার সর্বমোট পাওয়ার আপ করা এসপি দেখে বেশ ভালো লাগছে। সর্বমোট ৪,২১৪‌ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনাকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।

 2 years ago 

ধন্যবাদ আপু আপনার সুন্দর মন্তব্যের জন্য। দোয়া করবেন যাতে আরো বেশি বেশি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারি। এবং এই কমিউনিটিতে খুব সুন্দর ভাবে এগিয়ে যেতে পারি। ভালো থাকবেন এবং অনেক ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপু একদম ঠিক বলেছেন অল্প অল্প স্টিম পাওয়ার বৃদ্ধি করতে করতে এক সময় বিশাল আকার ধারণ করবে। তাই আমাদের সবার উচিত আপনার মত করে পাওয়ার বৃদ্ধি করা। জাতি আমরা আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারি।

 2 years ago 

জ্বী আপু আমি এ কথায় অনেক বিশ্বাসী। অনেকেই ভাবে যে অনেক বেশি পরিমাণে স্টিম সবসময় পাওয়ার বৃদ্ধি করতে হবে। এর কারণে অনেক সময় তেমন একটা পাওয়ার বৃদ্ধি করা হয় না। তবে অল্প অল্প করে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করলে একসময় সেটা বিশাল আকার ধারণ করে। আর এভাবেই সুন্দরভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করে এই কমিউনিটিতে এগিয়ে যাওয়া সম্ভব।

 2 years ago 

নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। আপনি আজকে ১৫ স্টিম পাওয়ার আপ করে আপনার ক্ষমতাকে শক্তিশালী করলেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

নিজের সক্ষমতা, নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করে এই কমিউনিটিতে এগিয়ে যাওয়ার জন্য পাওয়ার বৃদ্ধি করার বিকল্প সত্যিই আর কিছু নেই। আমি আগে এগিয়ে যেতে চাই।তাই সবসময় চেষ্টা করব পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে এগিয়ে যেতে। ধন্যবাদ আপনাকে এবং শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

একাউন্টঃ @gorllara
পাওয়ার বৃদ্ধিঃ =0.357228%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64373.04
ETH 2775.53
USDT 1.00
SBD 2.66