পছন্দের একটি গান কভার || 'এগিয়ে দে' || ১০% বেনিফিট @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই ভালো আছেন। আমি ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে একটি গানের পোস্ট শেয়ার করছি। এটা মূলত আমার পূর্বের গানের পোস্টগুলোতে আপনাদের সুন্দর সুন্দর কমেন্ট গুলো আমাকে অনেক উৎসাহিত করে। যার কারণে আমি ভাবলাম কেননা আপনাদের সাথে আবারো নিজের পছন্দের একটি গান শেয়ার করি। গানটি প্রায়ই বাসায় গুন গুন করি। আরিজিৎ সিং আমার খুব পছন্দের একজন গায়ক। যার কারণে তার প্রত্যেকটি গানই আমার খুব ভালো লাগে। এবং আমি ঐ গানগুলো গাইতেও খুব পছন্দ করি। তাই আজকেও‌ আমি আরিজিৎ সিং এর গাওয়া শুধু তোমারি জন্য সিনেমার একটি গান গাওয়ার চেষ্টা করেছি। গানটির নাম হচ্ছে "এগিয়ে দে"। যেমন ছিল সিনেমাটি,তেমনি তার গান। দুটোই অসম্ভব সুন্দর ❤️।

আশা করছি আমার মতো আপনাদের ‌কাছেও গানটি ভালো লাগবে। আমি চেষ্টা করেছি সুন্দরভাবে গানটি আপনাদের মাঝে শেয়ার করার।
ধন্যবাদ আপনাদের সবাইকে ধৈর্য সহকারে আমার পোস্ট টি পড়ার এবং গানটি শোনার জন্য। আপনাদের সবার জন্য আমার পক্ষ থেকে অনেক শুভকামনা এবং ভালোবাসা রইলো। আশা করছি আমি গান গেয়ে আরো অনেকজনকে উৎসাহিত করছি। যারা আমার মতো গান ভালো গায় না ভেবে, সকলের সাথে নিজেদের গাওয়া গান গুলো শেয়ার ও করেনা। আমার পোস্টটি দেখে হয়তো তারা উৎসাহিত হয়ে নিজেরা যতটুকুই পারে না কেন, কিন্তু মন থেকে গানটি গেয়ে আমাদের সাথে শেয়ার করবে🥰। সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন ❤️।



গানের কিছু তথ্য


গানের নাম: এগিয়ে দে
ফিল্ম নাম: শুধু তোমারি জন্য
শিল্পী: অরিজিৎ সিং এন্ড মধুবন্তী বাগচী.
গানের কম্পোজার - অরিন্দম চ্যাটার্জী
গানটিতে অভিনয় করেছেন: দেব, শ্রাবন্তী চ্যাটার্জী



গানের ভিডিও লিংক

গানের কথা :

এটা গল্প কার দেখো লিখছে কে
ভুলে অন্ধকার আলো শিখছে কে (x2)
কিছু আবদারের জানি নেই মানে
তোর সঙ্গে আজ আমাকে নে

এগিয়ে দে এগিয়ে দে
দু এক পা এগিয়ে দে
হাঁটতে চাই কয়েক পা তোর সাথে (x2)

এটা গল্প কার দেখো পড়ছে কে
ঘুমে রূপকথার দেশে ঘুরছে কে (x2)
কিছু আবদারের জানি নেই মানে
তোর সঙ্গে আজ আমাকে নে

এগিয়ে দে এগিয়ে দে
দু এক পা এগিয়ে দে
হাঁটতে চাই কয়েক পা তোর সাথে (x2)

পথ চলতি হাজারো রকম
ওঠা পড়া এসেছে যখন
একা আমি তোকে তখন আগলে যাই
ঝাড়া ঝাপটা মরশুম এলে
ফাঁকা একটু সময় পেলে
তোকে আমি আমার কথাও বলতে চাই

কিছু আবদারের জানি নেই মানে
তোর সঙ্গে আজ আমাকে নে

এগিয়ে দে এগিয়ে দে
দু এক পা এগিয়ে দে
হাঁটতে চাই কয়েক পা তোর সাথে (x2)
s



বাংলাদেশ থেকে

টুইটারে আমার সাথে যোগ দিন

ধন্যবাদ
আন্তরিক শুভেচ্ছা
@gorllara

Sort:  
 2 years ago 
আপু খুবই সুন্দর করে গানটি কভার করেছেন যা শুনে আমি রীতিমত মুগ্ধ হয়েছি আপনার গানের কন্ঠ অনেক সুন্দর এবং ভারী মিষ্টি এভাবেই আমাদেরকে নিয়মিত বিনোদন দিলে অনেক বেশি খুশি হব অনেক অনেক শুভকামনা ও কৃতজ্ঞতা আপনার জন্য।ভালোবাসা অবিরাম।♥♥
 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু আপনার সুন্দর মন্তব্যের জন্য। সত্যিই আমি অনেক উৎসাহিত হই আপনাদের কমেন্টগুলো পড়ে। অনেক শুভকামনা রইলো আপনার জন্য আপু ❤️।

Great effort! Your post has been curated by "Arts Curator". I appreciate your efforts, keep making quality posts and get a chance to win a vote from our Curation team.

Darby_and_shire_marketing_inc._3.png

 2 years ago 

আপু আপনি খুব সুন্দর একটি গান কভার করেছেন এবং আপনার গানের গলাটা খুবই মিষ্টি। আপনি খুবই সুন্দর গান করেন। আপনার কন্ঠে গানটা শুনতে খুবই ভালো লাগছে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি গান কভার করে আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার এত সুন্দর একটি কমেন্টের জন্য। এভাবেই ভালো কমেন্ট গুলো নিয়ে পাশে থাকবেন। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার গানটি শুনে খুবই মুগ্ধ হলাম। গানটি আমার হৃদয় ছুঁয়ে গেছে। খুবই অসাধারণ হয়েছে আপনার মিষ্টি কন্ঠে গানটি। খুবই ভালো লাগলো আমার। আসলে অরিজিৎ সিং আমার খুব প্রিয়। এত সুন্দর গানের পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া। আপনার আর আমার গায়কের পছন্দ তো দেখছি একইরকম।যাক ভালোই লাগলো শুনে। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

কি বলবো আপু অসাধারণ কে বলেছে আপনার গলা ভালো না। আপনার গলা অনেক কিউট। সত্যি আপনার গান আমাকে অনেক বেশি ভালো লেগেছে অসাধারণ গেয়েছেন। চালিয়ে যান, ইনশাআল্লাহ ভবিষ্যতে আরো ভালো ভালো গান শোনার আশায় থাকলাম। আমার পক্ষ থেকে আপনার প্রতি অনেক অনেক শুভেচ্ছা রইল

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য। দোয়া করবেন যাতে এভাবেই ভালো ভালো কাজ এবং গান করে আপনাদের সাথে শেয়ার করতে পারি। আপনার জন্য অনেক শুভেচ্ছা রইল।

 2 years ago 
আপু কি আর বলবো আপনি তো দেখছি অসাধারণ গান গাইতে পারেন। আপনার আর্ট দেখে অনেক ভালো লাগে। এখন তো আপনার গান শুনে নতুন করে ভক্ত হয়ে গেলাম। আসলে মাঝে মাঝে ভিন্ন রকম পোস্ট অনেক ভালো লাগে। 🥰🥰
 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া প্রতিবাদ এত সুন্দর কমেন্ট করে আমাকে উৎসাহিত করার জন্য। অনেক শুভকামনা রইলো আপনার জন্য 🥰।

 2 years ago 

একটা ব্যাপার আগেও লক্ষ্য করেছি দিদি, আপনার পছন্দের গান গুলোর সাথে আমার পছন্দ বেশ মিলে যায়। বিশ্বাস করুন এটা আমার খুব প্রিয় একটা গান। রোজই হয়ত গুনগুন করে গাই। খুব সুন্দর করে আপনি আপনার মত করে চেষ্টা করেছেন গানটা গাওয়ার জন্য। এটা সত্যিই অনেক ভালো একটা দিক ছিল। অনেক ভালো লাগলো। আর আপনার গলা টা একটু অন্য ধরনের। একটা নেশা ধরিয়ে দেয় যেন। আমার খুবই পছন্দ হয়েছে।

 2 years ago 

এই গানটি আমার খুব প্রিয় একটি গান, এবং এই গানের কথাগুলো একটু ভিন্ন রকম। যার কারণে আমার অনেক বেশি ভালো লাগে। আপনার কণ্ঠে গানটি অনেক ভালো হয়েছে। অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর গানটি বা আমার প্রিয় গানটি এভাবে আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য।

 2 years ago 

আপনাদের ভালো লাগলেই আমার সার্থকতা। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

আপু আমারও এটি একটি পছন্দের গান। এখনো আমি কানে হেডফোন লাগিয়ে গানটা শুনি। তাছাড়া অরিজিৎ সিং আমার একজন ফেভারিট সিঙ্গার। তার প্রতিটা গান আমার অনেক ভালো লাগে। আপনি অনেক সুন্দর করে গানটি কভার করেছেন। ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

আপনার আর আমার তো পছন্দের খুব মিল রয়েছে। ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য আমার পোস্টে। ভালো লাগে এই ধরনের কমেন্ট গুলো পড়লে।

 2 years ago 

গানটি মাঝে মধ্যেই শোনা হয়। আমার কাছে গানটি খুবি ভাল লাগে। আপনার গলায় গানটি ভাল লেগেছে আর কে বলেছে আপনি ভাল গান করেন না। আপনি দারুন গান করেন। আপনি একজন গানের পাখি। প্রতি সপ্তাহে গান করবেন এবং আমাদের সাথে শেয়ার করবেন। ভাল লাগবে । ভাল থাকবেন আপু। শুভেচ্ছা রইল।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।এত গুছিয়ে সুন্দর করে আমার গানের প্রশংসা করার জন্য এবং পোস্টে কমেন্ট করার জন্য। খুব ভালো লাগলো আপনার কমেন্টটি। আপনিও অনেক ভালো থাকবেন এবং আপনার জন্য অনেক শুভেচ্ছা রইল ❤️।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67689.07
ETH 3801.39
USDT 1.00
SBD 3.55