Power Up || টার্গেট ডিসেম্বর সিজন-২ || ৫১ স্টিম পাওয়ার বৃদ্ধি || ১০% পে-আউট লাজুক খ্যাক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago
হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই অনেক ভাল আছেন। আজকে আমি অত্যন্ত আনন্দিত আমি আমার পাওয়ার বৃদ্ধি করতে পারছি। প্রথমে আমি ধন্যবাদ জানানোর চাই @rex-sumon ভাইয়াকে এমন সুন্দর একটি কনটেস্ট এর আয়োজন করার জন্য। আমি মনে করি পাওয়ার বৃদ্ধি করা নিজের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ পাওয়ার একজন ইউজারের ক্ষমতা বৃদ্ধি করে এবং এটি স্টিম ইকোসিস্টেমের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আমি বিশ্বাস করি অল্প অল্প করে যদি এখন পাওয়ার বৃদ্ধি করি তাহলে একসময় এটি বিশাল আকার ধারণ করবে এবং এটি আমাকে অনেক বেশী সাহায্য করবে আমার ভবিষ্যতের স্টিমের পরিকল্পনার জন্য।আমি আজকে ৫১ স্টিম পাওয়ার বৃদ্ধি করছি। আমি আশা করছি ভবিষ্যতে আমি আরো স্টিম পাওয়ার করতে পারব এবং নিজের একাউন্ট এর ক্ষমতা বৃদ্ধি করতে পারব।

promo steem(466).jpg


পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার ছিল ৩,৪৩৬.৯২৯ স্টিম

image.png



পাওয়ার আপ প্রক্রিয়া:

আপনি যে পরিমাণ স্টিম পাওয়ার আপ করবেন তা লিখতে হবে এবং তারপরে পাওয়ার আপ বোতামে ক্লিক করতে হবে। তারপর আপনি যদি সক্রিয় চাবি দিয়ে সাইন ইন করেন তবে পাওয়ার আপ সম্পূর্ণ হবে।


image.png


image.png


image.png



এখন আমার কাছে ৩,৪৮৭.৯৩১ স্টিম পাওয়ার আছে।

image.png



পূর্বের এসপি৩,৪৩৬.৯২৯ স্টিম
পাওয়ার আপ৫১ স্টিম
বর্তমান এসপি৩,৪৮৭.৯৩১ স্টিম




আমি প্রতিবার আমার স্টিম পাওয়ার বাড়ানোর চেষ্টা করব। এবং আমি এই প্রক্রিয়া সব সময় চালু রাখার চেষ্টা করব। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন এভাবে এগিয়ে যেতে পারি।



বাংলাদেশ থেকে

এই পোস্টটি @gorllara দ্বারা নির্মিত মূল বিষয়বস্তু এবং 28 মে, ২০২২ এ স্টিম ব্লকচেইনে প্রকাশিত।

টুইটারে আমার সাথে যোগ দিন

ধন্যবাদ
আন্তরিক শুভেচ্ছা
@gorllara

Sort:  
 2 years ago 

আসলেই অল্প অল্প করেও পাওয়ার আপ করলে একসময় সেটা অনেক বড় আকার ধারণ করবে। যাইহোক আপনার পাওয়ার আপ দেখে ভালো লাগলো আপু। এভাবেই এগিয়ে চলুন শুভ কামনা রইল।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া। আমি এই জিনিসটা মনে প্রাণে বিশ্বাস করি যে অল্প অল্প করে পাওয়ার আপ করলে একসময় সেটা অনেক বড় আকার ধারণ করবে। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইল এবং আশা করছি আপনিও এভাবেই এগিয়ে যাবেন।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি ৫১ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করলে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে আমাকে অনুপ্রাণিত করার জন্য। আপনাদের কমেন্ট গুলো পড়ে সত্যি খুব আনন্দিত বোধ করি। এভাবেই সুন্দর মন্তব্য করে পাশে থাকবেন। আমি চাই আপনারা নিজেরাও এভাবে পাওয়ার আপ পোষ্ট করে এগিয়ে যান।

 2 years ago 

এ রকম পাওয়ার আপের পোস্ট দেখতে ভালোই লাগে।আমি ও মাঝে মাঝে এই প্রতিযোগিতায় অংশগ্রহণের চেষ্টা করি আজকে আপনি ৫১ স্টিম পাওয়ার আপ করেছেন।ভালো লাগলো।ধন্যবাদ

 2 years ago 

জ্বি আপু আমি দেখেছি আপনি মাঝে মাঝে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। আপনাদের এ পোস্টগুলো দেখলেও আমি অনেকটা অনুপ্রাণিত হই। অনেক ধন্যবাদ আপু আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

বাহ! আপনি তো স্টিমিট প্লাটফর্মে অনেক দূর এগিয়ে গেলেন পাওয়ার আপ করার মাধ্যমে, বেশ ভালো লেগছে অনেক বড় এমাউন্টের স্টিম পাওয়ার আপ করে আমাদের মাঝে শেয়ার করেছেন এ জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা অবিরাম আপনার জন্য।

 2 years ago 

আমি চেষ্টা করছি ভাইয়া স্টিমিট প্ল্যাটফর্মে পাওয়ার আপ এর মাধ্যমে এগিয়ে যাওয়ার। দোয়া করবেন যাতে নিজের জায়গা সক্ষম করে এভাবেই এগিয়ে যেতে পারি। অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইল। ‌

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে ভীষণ ভালো লাগে। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। পাওয়ার আপ করতে ভালোবাসি। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো 🤲

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া আমার কাছেও পাওয়ার আপ পোস্টগুলো দেখলে খুব ভালো লাগে। সত্যিই তখন মনে হয় যে যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা। এবং এই প্লাটফর্মে টিকে থাকতে হলে এটার থেকে গুরুত্বপূর্ণ আর কিছুই নেই। অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি বেশ বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো আপু। পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার একাউন্ট কে আরও বেশি শক্তিশালী করে তুলেছেন। দোয়া করি, পাওয়ার আপ করার নির্দিষ্ট লক্ষ্যে আপনি যেন খুব তাড়াতাড়ি পৌঁছে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার এত সুন্দর মন্তব্যের জন্য। অবশ্যই দোয়া করবেন যাতে আমি আমার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারি। এর থেকে বড় কথা যাতে প্রতি নিয়ত এভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারি।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন আপনি ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার বৃদ্ধি করে চলছেন বিষয়টি খুবই ভালো লাগলো আমার কাছে শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

একদম মনের কথা বলেছেন ভাইয়া। যত বেশি পাওয়ার বৃদ্ধি করব ততো বেশি ক্ষমতা অর্জন করতে পারবো। এই কথা মাথায় রেখেই প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট করে যাচ্ছি। অনেক ধন্যবাদ ভাইয়া আপনার এত সুন্দর এবং উৎসাহমূলক মন্তব্যের জন্য।

 2 years ago 

এ প্লাটফর্মে দীর্ঘদিন টিকে থাকতে হলে আমাদের এভাবেই পাওয়ার আপ করে যেতে হবে। আপনার জন্য শুভকামনা রইল আপু আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় করে খুব শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

জি ভাইয়া এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদেরকে এভাবে পাওয়ার আপ করে যেতে হবে। এ কারণেই মূলত আমি পাওয়ার আপ করে যাচ্ছি। এবং আপনাদেরকে অনুপ্রাণিত করার চেষ্টা করছি যাতে আপনারা এভাবে পাওয়ার আপ করতে পারেন।

 2 years ago 

পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। আপনাদের পাওয়ার আপ করা দেখে আমরা অনুপ্রাণিত হই। আপনার জন্য শুভকামনা রইল এগিয়ে যান।

 2 years ago 

প্রথমত ভাইয়া এই পোষ্টের মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারি। দ্বিতীয়তঃ সত্যি বলছি আপনাদের অনুপ্রেরণা করার চেষ্টা করি। এবং কমেন্টটি পড়ে খুব আনন্দিত বোধ করছে যে, আপনারা আমার এই পোষ্টের মাধ্যমে অনুপ্রাণিত হয়েছেন। আপনার জন্য অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপু আপনি পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনি অনেক বড় একটি এমন পাওয়ার আপ করেছেন। আমাদের সবার পাওয়ার আপ করা উচিত। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা ও সমৃদ্ধি তত বেড়ে যাবে। আপনি খুব দ্রুতই আপনার লক্ষ্যে এগিয়ে যাবেন সে কামনা করছি।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু আপনার এত সুন্দর মন্তব্যের জন্য। আমি সত্যিই প্রতিনিয়তই চেষ্টা করে যাচ্ছি একটু একটু করে পাওয়ার আপ করে নিজের লক্ষ্যে পৌঁছানোর। এবং আপনার এই কমেন্টগুলো পড়লেই কাজে আরো অনেক বেশি উৎসাহ পাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74