বিবাহ বার্ষিকীর এক বছর পূর্ণ উপলক্ষে উদযাপন || ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

❤️হ্যালো বন্ধুরা ❤️

সবাই কেমন আছেন? আমি ভালো আছি। আশা করছি আপনারা ও ভালো আছেন। আমি আজকে আপনাদের সাথে আমার একটি বিশেষ দিন উদযাপনের মুহূর্ত শেয়ার করছি।আমার বিয়ের এক বছর পূর্ণ হলো গতকাল। তাই এর আগ থেকেই অনেক দিন যাবত অনেক রকমের প্ল্যান করছিলাম।এই দিনটি ভালোভাবে উদযাপন করার জন্য। সত্যিই দিনটি খুব ভালো কেটেছে। এ কারণেই মূলত আপনাদের সাথে শেয়ার করছি। যমুনা ফিউচার পার্কে ঘুরতে যাওয়া, শপিং করা, মুভি দেখা এবং খাওয়া-দাওয়া করা। এরপর সবশেষে বাসায় এসে পুরো পরিবারের সাথে কেক কাটা। প্রতিটি মুহূর্ত ছিল অসাধারণ😌🥰। আশা করছি আপনাদের কাছে আমার এই পোস্টটি ভালো লাগবে। তাছাড়া আমি এবং আমার হাজব্যান্ড অনেক অনেক উপহার পেয়েছি সবার কাছ থেকে। এটা পরে অবশ্যই একদিন আপনাদের সাথে সময় করে শেয়ার করবো। সবাই আমাদের জন্য অনেক দোয়া করবেন। এবং ভালো থাকবেন, সুস্থ থাকবেন 💞।

20220814_202656.jpg



প্রথমে আমি এবং আমার হাজব্যান্ড সকাল সকাল নাস্তা করে বের হয়ে পড়লাম যমুনা ফিউচার পার্কে যাওয়ার উদ্দেশ্যে। আমরা সকাল ১১:৩০টার মধ্যেই সেখানে পৌঁছে গিয়েছিলাম। তারপর ভেতরে ঢুকে ঘোরাঘুরি করতে শুরু করলাম। সত্যিই শপিং মলটা দেখতে খুবই সুন্দর। যদিও আমি আগে একবার গিয়েছিলাম। কিন্তু আমার হাজবেন্ডের সাথে এই প্রথমবার গিয়েছি। যেহেতু আমাদের বিবাহ বার্ষিকীর এক বছর পূর্ণ হয়েছে। তাই আমি ভাবলাম আমার হাজব্যান্ডকে উপহার কিনে দেই। এ কারণেই চলে গেলাম আড়ং। এরপর অনেক ঘুরাঘুরি করলাম এবং তাকে তার পছন্দ অনুযায়ী একটি শার্ট কিনে দিলাম। আড়ংয়ের সব জিনিস আমার খুব ভালো লাগে। দাম একটু বেশি হলেও জিনিস খুব ভালো হয়।

20220813_120523.jpg

20220813_120435.jpg20220813_120349.jpg
20220813_114744.jpg20220813_114013.jpg


এরপর আমরা বাসা থেকে আগেই খোঁজখবর নিয়ে এসেছিলাম যে, যমুনা স্টার সিনেপ্লেক্সে দুপুর একটার সময় পরাণ মুভির শো শুরু হয়। তারপর আমরা চলে গেলাম যমুনা ফিউচার পার্কের পঞ্চম তলায় সিনেমার টিকেট কাটতে। আমরা টিকেট না পাওয়ার ভয়ে খুব তাড়াতাড়ি দুটো টিকিট কেটে নিলাম। সত্যিই দেখলাম কিছুক্ষণ পর টিকেট কাউন্টারে অনেক বেশি ভিড় দেখা গেল। ভালো লাগলো দেখে যে বাংলাদেশের মানুষ সিনেমার প্রতি আগ্রহী হচ্ছে। যদিও আমারও এটা সিনেমা হলে সিনেমা দেখার প্রথম অভিজ্ঞতা। এরজন্য আমার হাজবেন্ডকে অনেক অনেক ধন্যবাদ। আমার সিনেমা হলে মুভি দেখার অভিজ্ঞতা খুবই ভালো ছিল।

IMG-20220814-WA0002.jpg20220813_125147.jpg
20220813_125117.jpg20220813_122936.jpg


মুভি দেখা শেষ করে বের হওয়ার পর আমাদের খুবই ক্ষুধা লেগে গেল। কারণ মুভি শেষ হতে হতে প্রায় তিনটা বেজে গিয়েছিল। এরপর আমরা চলে গেলাম যমুনা ফিউচার পার্কের ফুট কোর্টে। এরপর সেখানে একটি রেস্টুরেন্টে গেলাম। মেনু কার্ড দেখে নিজেদের পছন্দমত খাবার অর্ডার করলাম। খাবারের দাম সেখানে বেশ আগুন বরাবর। আমরা দুটো সেট মেনু অর্ডার করলাম। আমাদের কাছে আগে থেকেই কোকাকোলা কেনা ছিল। তাই সেটা আর অর্ডার করার প্রয়োজন হয়নি। অর্ডার করার ১৫ মিনিটের মধ্যে খাবার চলে এসেছিল। আমরা দুজন বেশ জমিয়ে খাবারগুলো খেয়ে নিলাম।

20220813_161748.jpg20220813_155649.jpg

ঘোরাঘুরি মুভি দেখা সব শেষ করে বাসায় আসতে আসতে সন্ধ্যা হয়ে গেল। বাসায় এসে দেখি আমার ছোট বোন আমাদের জন্য কেক কিনে রেখেছে। এবং সেই সাথে আমাদের জন্য খাবার-দাবারের আয়োজন করে রেখেছে। আমি তো মহা খুশি এসব কিছু দেখে। আরো অনেক উপহার ও পেয়েছি। সারাদিন ঘোরাঘুরির পর খুব ক্লান্ত ছিলাম। তবুও এসব দেখে শাড়ি পড়ে নিলাম এবং একটু সাজগোজ করে নিলাম। এরপর সবাই মিলে কেক কাটলাম এবং খাওয়া দাওয়া করলাম। সব মিলিয়ে দিনটি সত্যি অসাধারণ ছিল। কখনোই ভুলবো না। কারন আমার হাজব্যান্ড এবং আমার দুই পরিবারের সবাই মিলে আমার দিনটিকে অনেক স্পেশাল করে দিয়েছে।

IMG-20220813-WA0007.jpgIMG-20220813-WA0029.jpg

20220813_221412.jpg



বাংলাদেশ থেকে

এই পোস্টটি @gorllara দ্বারা নির্মিত মূল বিষয়বস্তু এবং আগস্ট ১৪, ২০২২ এ স্টিম ব্লকচেইনে প্রকাশিত।

আমি আশা করি আপনি এটি পছন্দ করবেন এবং আমার পরবর্তী পোস্টের জন্য আমাকে সমর্থন করবেন

টুইটারে আমার সাথে যোগ দিন

ধন্যবাদ
আন্তরিক শুভেচ্ছা
@gorllara

Sort:  
 2 years ago 

প্রথমেই বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানাই, সকালে নাস্তা তারপর শপিংমলে শপিং, দুপুরবেলা মুভি, খাওয়া-দাওয়া, কেক সবমিলিয়ে বেশ চমৎকার ছিল আপনার দিনটি। বেশ চমৎকার ভাবে উদযাপন করেছেন দিন টি।

 2 years ago 

সত্যি ভাইয়া সকাল থেকে রাত অব্দি দিনটি খুব ভালো কেটেছে। শুধু এতটুকুই না আমি সেই সাথে আরো অনেক গিফট ও পেয়েছি। আর গিফট পেতে কার না ভালো লাগে। সত্যিই দিনটি অনেক বেশি চমৎকার ছিল এবং অনেক আনন্দের সাথে উদযাপন করেছি। ধন্যবাদ ভাইয়া এবং অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু আপানার বিবাহের এক বছর পূর্ন হয়েছে শুনে ভালো লাগলো ৷আর বিবাহ বার্ষিকী উপলক্ষে আপনি অনেক গুলো কেনা কাটা করেছেন ৷আপনার বিবাহ বার্ষিকী উপলক্ষে আজ আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ ৷
পরিশেষে বলবো দাম্পত্য জীবন সুখের হোক মধুর হোক এই কামনা

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্য করার জন্য। আমি আমার সব ভালো ভালো মুহূর্ত আপনাদের সাথে শেয়ার করতে চাই। এই কারণেই মূলত এই পোস্টটি করেছি। সব সময় দোয়া করবেন আমাদের জন্য। ভালো থাকবেন এবং অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বিবাহ বার্ষিকের শুভেচ্ছা আপু।দোয়া করি অনেক অনেক ভালো থাকেন এক সাথে। যাই হোক টিকেট পয়েছেন।ভালো সময় কাটিয়েছেন।প্রত্যেক বছর এভাবে ভালো সময় কাটান এই প্রত্যাশা করি।ধন্যবাদ

 2 years ago 

ধন্যবাদ আপু আপনার এত সুন্দর একটি কমেন্টের জন্য। খুব ভালো লাগলো আপনার মন্তব্যটি পড়ে। ধন্যবাদ আমাকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানানোর জন্য। দোয়া করবেন সব সময় যাতে এভাবেই আমরা ভালো থাকতে পারি এবং অনেক অনেক ভালো সময় কাটাতে পারি। আপনিও ভালো থাকবেন আপু এবং অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা রইলো ৷বিবাহ বার্ষিকীর এক বছর পূর্ণ উপলক্ষে খুব সুন্দর একটি দিন কাটিয়েছেন৷ মুভি দেখা , খাওয়া-দাওয়া করা এবং সুন্দর মুহুর্ত গুলো ক্যামেরা বন্দি করে সম্পূর্ণ দিনটি আবার আমাদের মাঝে শেয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ৷

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।ঠিক বলেছেন, বিবাহ বার্ষিকীর এক বছর পূর্ণ উপলক্ষে খুব সুন্দর মূহূর্ত কাটিয়েছি। সত্যিই ভুলার মতো না। আপনার মন্তব্যটি পড়ে সত্যিই মনটা আরো ভালো হয়ে গেল। এভাবেই সুন্দর মন্তব্য করে সব সময় পাশে থাকবেন ভাইয়া।

 2 years ago 

প্রথমে আমি এবং আমার হাজব্যান্ড সকাল সকাল নাস্তা করে বের হয়ে পড়লাম যমুনা ফিউচার পার্কে যাওয়ার উদ্দেশ্যে

আসলে আপু হাজব্যান্ড এর সাথে ঘুরতে যাওয়ার মজাই আলাদা। তাও আবার আপনি গিয়েছিলেন যমুনা ফিউচার পার্কে। সত্যি বলতে যমুনা ফিউচার পার্ক দেখতে অনেক সুন্দর। বিবাহ বার্ষিকীর এক বছর পূর্ণ উপলক্ষে উদযাপন আপনারা অনেক সুন্দর ভাবে উপভোগ করেছেন। আপনার জন্য দোয়া রইল প্রতি বছরই যেন আপনারা এই দিনটি পালন করতে পারেন। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য আমাদের মাঝে।

 2 years ago 

জি আপু যমুনা ফিউচার পার্ক দেখতে সত্যিই খুব সুন্দর। অনেক বড় শপিংমল তাই ঘুরে ঘুরে দেখতে খুব ভালো লেগেছিল। এবং সেইসাথে পাশে প্রিয় মানুষ থাকলে তো কোনো কথাই নেই। ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করার জন্য। অবশ্যই আমাদের জন্য দোয়া করবেন যাতে আমরা সব সময় ভালো থাকতে পারি।

 2 years ago 

আপু আপনাকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানাচ্ছি। আপু আপনাকে শাড়ি পরে খুবই সুন্দর লাগছে। দেখতে দেখতে একটি বছর পার হয়ে গেল দেখে অনেক ভালো লাগলো। আপনাদের আগামীর পথ চলা যেন এরকম সুন্দর হয় এই কামনা করি। শুভকামনা রইল আপু।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপু মনে হচ্ছে চোখের পলকে একটি বছর পার হয়ে গিয়েছে।সুখ-দুঃখ সব মিলিয়ে অনেক সুন্দর ভাবে কাটিয়েছি এই একটি বছর। আপনার মন্তব্যটি পড়ে খুব ভালো লাগলো আপু। আপনিও ভালো থাকবেন এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু প্রথমে আপনাকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা। বিবাহ বার্ষিকীর এই দিন যতটা সুন্দর কেটেছে জীবনের প্রতিটি দিন এমনই কাটুক। খুব চমৎকার আয়োজন করেছে আপনার পরিবার সেই সাথে আপনার হাসবেন্ড আপনাকে খুব সুন্দর সময় উপহার দিয়েছে। আপনার অনুভূতিগুলো আমাদের মাঝে শেয়ার করেছেন তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এই দিনটি আমার খুব ভালো কেটেছে।একদম স্মৃতির পাতায় লিখে রাখার মতো। দোয়া করবেন যাতে সব সময় আমাদের সময় গুলো খুব ভালো কাটে। এমনই সুন্দর মন্তব্য গুলো নিয়ে পাশে থাকবেন। ধন্যবাদ আপু। ভালো থাকবেন সব সময় এবং অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা রইলো আপু শুরুতেই। খুব মিষ্টি ভাবে দিনটা কাটিয়েছেন বুঝতে আর বাকি নেই। যমুনা ফউচার পার্ক এখনও ঘুরে দেখি নি। আপনার ঘোরাঘুরি দেখে যাওয়ার ইচ্ছে টা আরো বেড়ে গেল। পরাণ মুভির কথা শুনেছি বেশ কিন্তু দেখা হয় নি। যাই হোক বাড়ি ফিরেও বেশ চমক পেয়েছেন। সব কিছু মিলিয়ে চমৎকার কিছু মুহূর্তে ভরপুর ছিল পুরো দিনটা।

 2 years ago 

বাহ ভাইয়া আপনি তো দেখছি বেশ সুন্দরভাবে পোস্টটি পড়ে কমেন্ট করেছেন। তাই আপনার কমেন্টটি পড়তে সত্যি খুব ভালো লাগলো। একদম ঠিক ধরেছেন সব মিলিয়ে চমৎকার মুহূর্ত এবং অসাধারণ একটি দিন কাটিয়েছি। আমার এই ভালো মুহূর্ত আপনাদের সাথে শেয়ার করে আমারও খুব ভালো লাগছে। ধন্যবাদ ভাইয়া আপনাকে। ভালো থাকবেন এবং আপনার জন্য অনেক শুভকামনা রইলো। ্

 2 years ago 

বিবাহ বার্ষিকীর এক বছর পূর্ণ উপলক্ষে খুব সুন্দর সময় পার করেছেন আপনি।সেই সাথে সুন্দর একটি মুভি দেখেছেন। এই মুভিটি দেখার ইচ্ছা আছে সুযোগ পেলে আমিও দেখবো। আপনাকে বিবাহ বার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা জানাই। অনেক ভালো থাকবেন।

 2 years ago 

সত্যিই বলছেন আপু, বিবাহ বার্ষিকীর এক বছর পূর্ণ উপলক্ষে খুব ভালো সময় পার করেছি আমি এবং আমার হাজব্যান্ড। অবশ্যই সময় করে এই মুভিটি দেখবেন আপু।অসাধারণ একটি মুভি। বাংলা মুভি আমার খুব একটা দেখা হয় না এবং ভালোও লাগেনা। তবে এই মুভিটা সত্যিই খুব দুর্দান্ত হয়েছে। অনেক ধন্যবাদ আপনার এত সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

প্রথমেই আপনার বিবাহ বার্ষিকী শুভেচ্ছা রইলো। দোয়া করি যেন এইভাবে সারাটি জীবন দুইজন একসাথে ভালো ভাবে কাটাতে পারেন।এই দোয়া কামনা করছি। সবমিলিয়ে সারাটি দিন অনেক ভালো ভাবে কাটিয়েছেন। ধন্যবাদ আপু আপনাকে সুন্দর কিছু মূহূর্ত ছবি আমাদের মাঝে শেয়ার করেছেন। শুভ কামনা এবং দোয়া রইলো আপনার জন্য।

 2 years ago 

অবশ্যই দোয়া করবেন ভাইয়া যাতে এভাবেই আমরা দুজন সারাটি জীবন খুব ভালোভাবে কাটাতে পারি। আপনার কমেন্টটি করে সত্যিই খুব ভালো লাগলো। আপনাদের এমন ভালোবাসা পাওয়ার জন্যই এই সুন্দর মুহূর্ত গুলো পোস্ট আকারে আপনাদের সাথে শেয়ার করেছি। অনেক ধন্যবাদ আপনাকে এবং শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66028.29
ETH 2694.36
USDT 1.00
SBD 2.89