Power Up || টার্গেট ডিসেম্বর সিজন-২ || ৫১ স্টিম পাওয়ার বৃদ্ধি || ১০% পে-আউট লাজুক খ্যাক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই অনেক ভাল আছেন। আজকে আমি অত্যন্ত আনন্দিত আমি আমার পাওয়ার বৃদ্ধি করতে পারছি। প্রথমে আমি ধন্যবাদ জানানোর চাই @rex-sumon ভাইয়াকে এমন সুন্দর একটি কনটেস্ট এর আয়োজন করার জন্য। আমি মনে করি পাওয়ার বৃদ্ধি করা নিজের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ পাওয়ার একজন ইউজারের ক্ষমতা বৃদ্ধি করে এবং এটি স্টিম ইকোসিস্টেমের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আমি বিশ্বাস করি অল্প অল্প করে যদি এখন পাওয়ার বৃদ্ধি করি তাহলে একসময় এটি বিশাল আকার ধারণ করবে এবং এটি আমাকে অনেক বেশী সাহায্য করবে আমার ভবিষ্যতের স্টিমের পরিকল্পনার জন্য।আমি আজকে ৫১ স্টিম পাওয়ার বৃদ্ধি করছি। আমি আশা করছি ভবিষ্যতে আমি আরো স্টিম পাওয়ার করতে পারব এবং নিজের একাউন্ট এর ক্ষমতা বৃদ্ধি করতে পারব।

promo steem(466).jpg


পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার ছিল 2,705.105 STEEM

image.png



পাওয়ার আপ প্রক্রিয়া:

আপনি যে পরিমাণ স্টিম পাওয়ার আপ করবেন তা লিখতে হবে এবং তারপরে পাওয়ার আপ বোতামে ক্লিক করতে হবে। তারপর আপনি যদি সক্রিয় চাবি দিয়ে সাইন ইন করেন তবে পাওয়ার আপ সম্পূর্ণ হবে।


image.png



এখন আমার কাছে 2,756.105 স্টিম পাওয়ার আছে।

image.png



আমি প্রতিবার আমার স্টিম পাওয়ার বাড়ানোর চেষ্টা করব। এবং আমি এই প্রক্রিয়া সব সময় চালু রাখার চেষ্টা করব। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন এভাবে এগিয়ে যেতে পারি।



#বাংলাদেশ থেকে

এই পোস্টটি @gorllara দ্বারা নির্মিত মূল বিষয়বস্তু এবং 02 ফেব্রুয়ারি, ২০২২ এ স্টিম ব্লকচেইনে প্রকাশিত।

আমি আশা করি আপনি এটি পছন্দ করবেন এবং আমার পরবর্তী শিল্পের জন্য আমাকে সমর্থন করবেন

Untitled design(1).png

টুইটারে আমার সাথে যোগ দিন

ধন্যবাদ
আন্তরিক শুভেচ্ছা
@gorllara

Sort:  
 2 years ago 
  • ছোট ছোট পাওয়ার আপ এমাউন্ট একসময়ে অনেক বড় পাওয়ারে পরিণত হবে। পাওয়ার বৃদ্ধি মানেই সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ করার জন্য অভিনন্দন আপু। আপনার জন্য শুভকামনা। এভাবেই এগিয়ে যান।
 2 years ago 

জি ভাইয়া ঠিক বলেছেন,এজন্যই আমাদের প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা উচিত। আপনার জন্য ও অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের শক্তি বাড়ানো।পাওয়ার আপ পোস্ট দেখলে আমার অনেক ভালো লাগে। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ভাইয়া আমারও পাওয়ার আপ পোস্ট দেখলে বা নিজে করতে ও খুব ভালো লাগে। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন আপু। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই।আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আপনার লক্ষ্য যেন পূরণ হয় দোয়া করি


IMG_20220106_113311.png

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া যেন আমার লক্ষ সত্যিই পূরণ হয়। এবং আমি চাই আপনারা ও ভালো ভালো লক্ষ্য নিয়ে পাওয়ার আপ করে যান প্রতিনিয়ত। ধন্যবাদ এবং শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার পাওয়া আপ দেখে অনেক উৎসাহ পেলাম এবং আপনি আপনার অনুভূতিটুকু প্রকাশ করেছেন। সেই সাথে আপনার পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন 2 আমাদের সাথে শেয়ার করেছেন। আপনাদের কে দেখেই আমাদের পথ চলা এবং আমাদের সাথে এত সুন্দর একটি পাওয়ার আপ পোষ্ট শেয়ার করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শ্রদ্ধা এবং ভালোবাসা।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 
  • যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা বৃদ্ধি করেছেন। আপনার জন্য রইল শুভকামনা।
 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া।আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

একাউন্টঃ @gorllara
পাওয়ার বৃদ্ধিঃ = 1.8854%

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66552.34
ETH 3451.80
USDT 1.00
SBD 2.65