Power Up || টার্গেট ডিসেম্বর সিজন-২ || ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি || ১০% পে-আউট লাজুক খ্যাক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago
হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই অনেক ভাল আছেন। আজকে আমি অত্যন্ত আনন্দিত আমি আমার পাওয়ার বৃদ্ধি করতে পারছি। প্রথমে আমি ধন্যবাদ জানানোর চাই @rex-sumon ভাইয়াকে এমন সুন্দর একটি কনটেস্ট এর আয়োজন করার জন্য। আমি মনে করি পাওয়ার বৃদ্ধি করা নিজের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ পাওয়ার একজন ইউজারের ক্ষমতা বৃদ্ধি করে এবং এটি স্টিম ইকোসিস্টেমের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আমি বিশ্বাস করি অল্প অল্প করে যদি এখন পাওয়ার বৃদ্ধি করি তাহলে একসময় এটি বিশাল আকার ধারণ করবে এবং এটি আমাকে অনেক বেশী সাহায্য করবে আমার ভবিষ্যতের স্টিমের পরিকল্পনার জন্য।আমি আজকে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করছি। আমি আশা করছি ভবিষ্যতে আমি আরো স্টিম পাওয়ার করতে পারব এবং নিজের একাউন্ট এর ক্ষমতা বৃদ্ধি করতে পারব।

promo steem.jpg


পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার ছিল ৩,৯১৩.৪১৩ স্টিম

image.png



পাওয়ার আপ প্রক্রিয়া:

আপনি যে পরিমাণ স্টিম পাওয়ার আপ করবেন তা লিখতে হবে এবং তারপরে পাওয়ার আপ বোতামে ক্লিক করতে হবে। তারপর আপনি যদি সক্রিয় চাবি দিয়ে সাইন ইন করেন তবে পাওয়ার আপ সম্পূর্ণ হবে।


image.png


image.png


image.png



এখন আমার কাছে ৩,৯২৮.৪১৪ স্টিম পাওয়ার আছে।

image.png



পূর্বের এসপি৩,৯১৩.৪১৩ স্টিম
পাওয়ার আপ১৫ স্টিম
বর্তমান এসপি৩,৯২৮.৪১৪ স্টিম




আমি প্রতিবার আমার স্টিম পাওয়ার বাড়ানোর চেষ্টা করব। এবং আমি এই প্রক্রিয়া সব সময় চালু রাখার চেষ্টা করব। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন এভাবে এগিয়ে যেতে পারি।



বাংলাদেশ থেকে

এই পোস্টটি @gorllara দ্বারা নির্মিত মূল বিষয়বস্তু এবং আগস্ট ১৬, ২০২২ এ স্টিম ব্লকচেইনে প্রকাশিত।

টুইটারে আমার সাথে যোগ দিন

ধন্যবাদ
আন্তরিক শুভেচ্ছা
@gorllara

Sort:  
 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার বৃদ্ধি একটি গুরুত্বপূর্ণ বিষয় ।পাওয়ার বৃদ্ধিকে আমি খুবই ভালোবাসি ।।ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ পোস্ট করার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা আমার কাছেও গুরুত্বপূর্ণ একটি বিষয় এবং আমিও এটিকে খুব ভালোবাসি। এ কারণে আমি পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে এই কমিউনিটিতে ধীরে ধীরে এগিয়ে যাচ্ছি। দোয়া করবেন ভাইয়া যাতে আমি খুব শীঘ্রই নিজের লক্ষ্যে পৌঁছাতে পারি। ভালো থাকবেন এবং অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করে নিজের সক্ষমতা আরও বৃদ্ধি করেছেন ৷এভাবেই এগিয়ে যান আপু ৷
ধন্যবাদ

 2 years ago 

ধন্যবাদ আপনার এত সুন্দর মন্তব্যের জন্য। দোয়া করবেন যাতে সব সময় আমি এভাবে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করে এই কমিউনিটিতে এগিয়ে যেতে পারি। অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনি সফল ভাবে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে এখন আমার নিজেরও পাওয়ার আপ করতে মন চাচ্ছে। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

আসলে ভাইয়া পাওয়ার আপ পোস্ট করা মানেই নিজের সাথে অন্যকেও অনুপ্রাণিত করা। তাহলে আমি পাওয়ার আপ পোস্ট করে সার্থক। কারণ আমার পোস্ট দেখে আপনারও পাওয়ার আপ করতে মন চাচ্ছে। ধন্যবাদ আপনাকে ভাইয়া। ভালো থাকবেন এবং অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

This post has NOT been upvoted through steemcurator07

Your post has NOT met the criteria of at least 300 words.
You need to improve the quality of your text to get support.
Good Luck the next time!

IMG_20220709_154455_053.jpg

By - @enveng
Curation Team - Cosmopolitan

 2 years ago 

আপু আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন ।আশা করি আপনি অনেক শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন ধন্যবাদ।

 2 years ago 

দোয়া করবেন আপু যাতে আমি দ্রুত আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আপনার মন্তব্য কি পড়ে সত্যিই খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে এমন সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য। ভালো থাকবেন সব সময় এবং অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধ। আমাদের এই প্লাটফর্মে বহুদিন জার্নি করতে হলে পাওয়ার আপ করা অত্যন্ত প্রয়োজন। আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করে এই সপ্তাহে অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য। একদম ঠিক বলেছেন পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। তাই আপনাকেও বলছি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে যান এই কমিউনিটিতে। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সত্যি অন্য পোস্টের থেকে পাওয়ার আপ পোস্ট দেখলে আমার অনেক বেশি ভালো লাগে। আর আপনি আজ আমাদের মাঝে ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন এভাবেই ধিরে ধিরে এগিয়ে যান সামনের দিকে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনার কমেন্টটি দেখে সত্যিই খুব ভালো লাগলো। আমি চেষ্টা করছি ধীরে ধীরে পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে সামনের দিকে এগিয়ে যাওয়ার। আশা করছি আপনারা আমার এই পোস্ট দেখে অনুপ্রাণিত হবেন এবং পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে সামনের দিকে এগিয়ে যাবেন।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত প্রতিনিয়ত এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। আজকে আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন, যা দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো আপু ।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি চেষ্টা করছি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে। আপনারাও চেষ্টা করবেন পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি এই সপ্তাহে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। পার্বতী আমাদের সকলের জন্য অনেক গুরুত্বপূর্ণ আপনি সেই লক্ষ্যে এগিয়ে চলেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ আপনাকে। আমি এই পোস্টের মাধ্যমে নিজের উপকৃত হচ্ছে সে সাথে আমি যাই আপনারা যাতে আমারটা দেখে অনেক অণুপ্রাণিত হন এবং পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যান।

 2 years ago 

ধারাবাহিকভাবে সামনের দিকে এগিয়ে চলেছেন আর সেইসাথে নিজের সক্ষমতা বৃদ্ধির ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল বুবুজান 💚

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে খুবই ভালো লেগেছে ভাইয়া। এভাবেই সুন্দর মন্তব্য নিয়ে আমার পাশে থাকবেন এবং আমাকে অণুপ্রাণিত করে যাবেন। অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59452.12
ETH 2603.11
USDT 1.00
SBD 2.39