Power Up || টার্গেট ডিসেম্বর সিজন-২ || ৩১ স্টিম পাওয়ার বৃদ্ধি || ১০% পে-আউট লাজুক খ্যাক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago
হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই অনেক ভাল আছেন। আজকে আমি অত্যন্ত আনন্দিত আমি আমার পাওয়ার বৃদ্ধি করতে পারছি। প্রথমে আমি ধন্যবাদ জানানোর চাই @rex-sumon ভাইয়াকে এমন সুন্দর একটি কনটেস্ট এর আয়োজন করার জন্য। আমি মনে করি পাওয়ার বৃদ্ধি করা নিজের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ পাওয়ার একজন ইউজারের ক্ষমতা বৃদ্ধি করে এবং এটি স্টিম ইকোসিস্টেমের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আমি বিশ্বাস করি অল্প অল্প করে যদি এখন পাওয়ার বৃদ্ধি করি তাহলে একসময় এটি বিশাল আকার ধারণ করবে এবং এটি আমাকে অনেক বেশী সাহায্য করবে আমার ভবিষ্যতের স্টিমের পরিকল্পনার জন্য।আমি আজকে ৩১ স্টিম পাওয়ার বৃদ্ধি করছি। আমি আশা করছি ভবিষ্যতে আমি আরো স্টিম পাওয়ার করতে পারব এবং নিজের একাউন্ট এর ক্ষমতা বৃদ্ধি করতে পারব।

promo steem.jpg


পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার ছিল ৩,৬৪২.৮৯২ স্টিম

image.png



পাওয়ার আপ প্রক্রিয়া:

আপনি যে পরিমাণ স্টিম পাওয়ার আপ করবেন তা লিখতে হবে এবং তারপরে পাওয়ার আপ বোতামে ক্লিক করতে হবে। তারপর আপনি যদি সক্রিয় চাবি দিয়ে সাইন ইন করেন তবে পাওয়ার আপ সম্পূর্ণ হবে।


image.png


image.png


image.png



এখন আমার কাছে ৩,৬৭৩.৮৯৪ স্টিম পাওয়ার আছে।

image.png



পূর্বের এসপি৩,৬৪২.৮৯২ স্টিম
পাওয়ার আপ৩১ স্টিম
বর্তমান এসপি৩,৬৭৩.৮৯৪ স্টিম




আমি প্রতিবার আমার স্টিম পাওয়ার বাড়ানোর চেষ্টা করব। এবং আমি এই প্রক্রিয়া সব সময় চালু রাখার চেষ্টা করব। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন এভাবে এগিয়ে যেতে পারি।



বাংলাদেশ থেকে

এই পোস্টটি @gorllara দ্বারা নির্মিত মূল বিষয়বস্তু এবং জুন 29, ২০২২ এ স্টিম ব্লকচেইনে প্রকাশিত।

টুইটারে আমার সাথে যোগ দিন

ধন্যবাদ
আন্তরিক শুভেচ্ছা
@gorllara

Sort:  
 2 years ago 

আপু আজকে আপনি অনেকগুলো স্টিম পাওয়ার আপ করলেন। যেটা আপনার সক্ষমতা অনেকটা বৃদ্ধি করবে। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার এই ধরনের কাজকে সাধুবাদ জানাই।

 2 years ago 

আপনি দারুন লিখেছেন আপনার অনুভূতি গুলো, অল্প অল্প পাওয়ার আপ এক সময় বিশাল হয়ে দাঁড়ায়। আমাদের মাঝে আপনার পাওয়ার আপ পোস্ট শেয়ার করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক অভিনন্দন।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি দেখে খুবই ভালো লাগলো আপনি এই সপ্তাহে ৩১ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। এভাবে এগিয়ে যান শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি এ সপ্তাহে ৩১ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো দেখে আসলে যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে।

 2 years ago 

এ প্লাটফর্মে দীর্ঘদিন টিকে থাকতে হলে আমাদের পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে হবে।আপনার জন্য দোয়া রইল আপু আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে কেন্দ্র করে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনার এই পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

আপনি প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করেন আর সেই ধারাবাহিকতা বজায় রেখে এই সপ্তাহে 31 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। এভাবে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে সামনের দিকে অগ্রসর হতে থাকেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

ভীষণ ভাল লেগেছে আপনার পাওয়ার বৃদ্ধি করা পোস্ট দেখে। আমি নিজেও আজ পাওয়ার বৃদ্ধি করা পোস্ট। আমি নিজেও ৩১ steem পাওয়ার বৃদ্ধি করেছে। এভাবে সামনের দিকে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা।

 2 years ago 

যত বেশি পারো তত বেশি ক্ষমতা আপনি পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে নিজের অবস্থান শক্ত করছেন। এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান আরও শক্ত করবেন বলে আশা রাখি। শুভকামনা রইল আপনার জন্য।

31 স্টিম আপনি পাওয়ার আপ করে আপনার আইডি ক্ষমতা আরও একধাপ বাড়িয়ে নিয়েছেন। প্রতিনিয়ত আমাদের পাওয়ার আপ করা জরুরী। কারণ পাওয়ার আপ ছাড়া এখানে টিকে থাকা খুব দুষ্কর। আপনার জন্য অনেক শুভকামনা এবং সামনে আরো পাওয়ার আপ করেন দোয়া করি

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.028
BTC 63615.94
ETH 2475.04
USDT 1.00
SBD 2.54