Power Up || টার্গেট ডিসেম্বর সিজন-২ || ৫১ স্টিম পাওয়ার বৃদ্ধি || ১০% পে-আউট লাজুক খ্যাক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago
হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই অনেক ভাল আছেন। আজকে আমি অত্যন্ত আনন্দিত আমি আমার পাওয়ার বৃদ্ধি করতে পারছি। প্রথমে আমি ধন্যবাদ জানানোর চাই @rex-sumon ভাইয়াকে এমন সুন্দর একটি কনটেস্ট এর আয়োজন করার জন্য। আমি মনে করি পাওয়ার বৃদ্ধি করা নিজের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ পাওয়ার একজন ইউজারের ক্ষমতা বৃদ্ধি করে এবং এটি স্টিম ইকোসিস্টেমের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আমি বিশ্বাস করি অল্প অল্প করে যদি এখন পাওয়ার বৃদ্ধি করি তাহলে একসময় এটি বিশাল আকার ধারণ করবে এবং এটি আমাকে অনেক বেশী সাহায্য করবে আমার ভবিষ্যতের স্টিমের পরিকল্পনার জন্য।আমি আজকে ৫১ স্টিম পাওয়ার বৃদ্ধি করছি। আমি আশা করছি ভবিষ্যতে আমি আরো স্টিম পাওয়ার করতে পারব এবং নিজের একাউন্ট এর ক্ষমতা বৃদ্ধি করতে পারব।

promo steem(466).jpg


পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার ছিল ৩,১০৫.৯১১ স্টিম

image.png



পাওয়ার আপ প্রক্রিয়া:

আপনি যে পরিমাণ স্টিম পাওয়ার আপ করবেন তা লিখতে হবে এবং তারপরে পাওয়ার আপ বোতামে ক্লিক করতে হবে। তারপর আপনি যদি সক্রিয় চাবি দিয়ে সাইন ইন করেন তবে পাওয়ার আপ সম্পূর্ণ হবে।


image.png


image.png


image.png



এখন আমার কাছে ৩,১৫৬.৯১২ স্টিম পাওয়ার আছে।

image.png



পূর্বের এসপি৩,১০৫.৯১১ স্টিম
পাওয়ার আপ৫১ স্টিম
বর্তমান এসপি৩,১৫৬.৯১২ স্টিম




আমি প্রতিবার আমার স্টিম পাওয়ার বাড়ানোর চেষ্টা করব। এবং আমি এই প্রক্রিয়া সব সময় চালু রাখার চেষ্টা করব। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন এভাবে এগিয়ে যেতে পারি।



বাংলাদেশ থেকে

এই পোস্টটি @gorllara দ্বারা নির্মিত মূল বিষয়বস্তু এবং এপ্রিল ০4, ২০২২ এ স্টিম ব্লকচেইনে প্রকাশিত।

টুইটারে আমার সাথে যোগ দিন

ধন্যবাদ
আন্তরিক শুভেচ্ছা
@gorllara

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ ছাড়া কোনো ক্রমেই স্টিমিটে ভালো কিছু আশা করা যাবে না। আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করে যেতে হবে তবেই সাফল্য ধরা দিবে। ভালো লাগলো আপনার পাওয়ার আপ।

 2 years ago 

আপু আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আপনি ৫১ স্ট্রিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এইভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি নির্দিষ্ট লক্ষ্যমাত্রা অর্জন করতে সক্ষম হবেন । আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল, ধন্যবাদ ।

 2 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতাকে বাড়িয়ে তোলা সবারই উচিত। যেটা আপনি করে দেখালেন ।আপনার এই উদ্যোগকে সাধুবাদ জানাই। এগিয়ে যান সফলতা পথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এটা কিন্তু একটা ভাল কাজ করছেন। পাওয়ার আপ । আপনাদের পাওয়ার অনেক দেখতে পাচ্ছি। চালিয়ে যান। আমরাও করছি তবে অল্প অল্প । অনুপ্রানিত হয়েছি। ভাল থাকবেন । ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ দেখলেই ভালো লাগে। তার মধ্যে আপনি যখন পাওয়ার আপ করেছেন তা দেখে তো খুবই ভালো লাগছে। পাওয়ার আপের মধ্য দিয়ে আমাদের শক্তি অর্জন হবে ক্ষমতা অর্জন হবে। আপনি যে লক্ষ্য ঠিক করেছেন আশা করছি সেই লক্ষ্যে খুব দ্রুতই পৌঁছে যাবেন। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা ও সমৃদ্ধির তত বৃদ্ধি পাবে এ প্রত্যাশা নিয়েই এগিয়ে চলুক আমাদের পাওয়ার আপ প্রতিযোগিতা। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমরা পাওয়ার আপকে ভালোবাসি।
দারুন উদ্যোগ নিয়েছেন আপু, সত্যিই প্রশংসনীয় কাজ এটি। আপনি বর্তমানে অনেক পাওয়ারের মালিক হয়ে গেছেন ❣️ আশাকরি এভাবেই অল্প অল্প করে পাওয়ার আপ করে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন ইনশাআল্লাহ। দোয়া সবসময়ই করছি ✨
খুব ভালো থাকুন।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। আমরা যত পাওয়ার আপ করব আমাদের শক্তি তত বৃদ্ধি পাবে। আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার পাওয়ার আপের এ ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি পাওয়ার আপ এর মাধ্যমে যেভাবে আপনার শক্তিবৃদ্ধি করতেছেন আমি মনে করি একসময় আপনি অনেক এগিয়ে যাবেন, আমাদের সকলেরই উচিত পাওয়ার আফ এর মাধ্যমে নিজের শক্তিকে বৃদ্ধি করা, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনি পাওয়ার অফ করে আমাদেরকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করতে আমরা সবাই অনেক ভালোবাসি। আপনি আজ অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। দোয়া করি আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

আসলেই আপু আমিও বিশ্বাস করি যে অল্প অল্প করে পাওয়ার আপ বৃদ্ধি করা হয় তাহলে একসময় তা বিশাল আকার ধারণ করে এবং এটি আমাদেরকে অনেক বেশি সাহায্য করে। আজকে আপনি এটা ৫১ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগছে। শুভকামনা আপনার জন্য যেন আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি আপনি পৌছাতে পারেন।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67743.75
ETH 3805.34
USDT 1.00
SBD 3.53