Power Up || টার্গেট ডিসেম্বর সিজন-২ || ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি || ১০% পে-আউট লাজুক খ্যাক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago
হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই অনেক ভাল আছেন। আজকে আমি অত্যন্ত আনন্দিত আমি আমার পাওয়ার বৃদ্ধি করতে পারছি। প্রথমে আমি ধন্যবাদ জানানোর চাই @rex-sumon ভাইয়াকে এমন সুন্দর একটি কনটেস্ট এর আয়োজন করার জন্য। আমি মনে করি পাওয়ার বৃদ্ধি করা নিজের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ পাওয়ার একজন ইউজারের ক্ষমতা বৃদ্ধি করে এবং এটি স্টিম ইকোসিস্টেমের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আমি বিশ্বাস করি অল্প অল্প করে যদি এখন পাওয়ার বৃদ্ধি করি তাহলে একসময় এটি বিশাল আকার ধারণ করবে এবং এটি আমাকে অনেক বেশী সাহায্য করবে আমার ভবিষ্যতের স্টিমের পরিকল্পনার জন্য।আমি আজকে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করছি। আমি আশা করছি ভবিষ্যতে আমি আরো স্টিম পাওয়ার করতে পারব এবং নিজের একাউন্ট এর ক্ষমতা বৃদ্ধি করতে পারব।

promo steem.jpg


পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার ছিল ৪,০৭৯.১৬৭ স্টিম

image.png



পাওয়ার আপ প্রক্রিয়া:

আপনি যে পরিমাণ স্টিম পাওয়ার আপ করবেন তা লিখতে হবে এবং তারপরে পাওয়ার আপ বোতামে ক্লিক করতে হবে। তারপর আপনি যদি সক্রিয় চাবি দিয়ে সাইন ইন করেন তবে পাওয়ার আপ সম্পূর্ণ হবে।


image.png


image.png


image.png



এখন আমার কাছে ৪,০৯৪.১৬৮ স্টিম পাওয়ার আছে।

image.png



পূর্বের এসপি৪,০৭৯.১৬৭ স্টিম
পাওয়ার আপ১৫ স্টিম
বর্তমান এসপি৪,০৯৪.১৬৮ স্টিম




আমি প্রতিবার আমার স্টিম পাওয়ার বাড়ানোর চেষ্টা করব। এবং আমি এই প্রক্রিয়া সব সময় চালু রাখার চেষ্টা করব। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন এভাবে এগিয়ে যেতে পারি।



বাংলাদেশ থেকে

এই পোস্টটি @gorllara দ্বারা নির্মিত মূল বিষয়বস্তু এবং সেপ্টেম্বর ১৩, ২০২২ এ স্টিম ব্লকচেইনে প্রকাশিত।

টুইটারে আমার সাথে যোগ দিন

ধন্যবাদ
আন্তরিক শুভেচ্ছা
@gorllara

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপের পোস্ট দেখে ভালো লাগলো। আমরা প্রায় সবাই জানি যে এটি আমাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ। আশা করি এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে শীঘ্রই নিজের লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

দোয়া করবেন যাতে এভাবে পাওয়ার বৃদ্ধি করতে পারতে আমি আমার লক্ষ্যে পৌঁছে যেতে পারি। এবং আমিও চাই আমরা প্রত্যেকেই স্টিম এর পরিমাণের দিকে না তাকিয়ে পাওয়ার বৃদ্ধি করে এগিয়ে যাই। ধন্যবাদ আপনাকে এবং আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার ২৫ স্টিম পাওয়ার অফ পোস্টে দেখে অনেক ভালো লাগলো। এটি করার মাধ্যমে আমরা আমাদের নিজের সক্ষমতা বৃদ্ধির পাশাপাশি ভবিষ্যতের জন্য কিছু আন করে দেখতে পারি। ঠিক আপনি তেমনইভাবে আপনার ভবিষ্যতের জন্য কিছু অন করার উদ্দেশ্যে পাওয়ার চালিয়ে যেতেছেন।
আপনার জন্য শুভকামনা রইল যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 2 years ago 

বাহ বেশ গুছিয়ে সুন্দর করে মন্তব্য করেছেন। তবে বানানের ব্যাপারে কিছুটা সচেতন হবেন ভাইয়া। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাওয়ার বৃদ্ধি করার প্রতি আমার তাগিদ আরো বাড়িয়ে দেওয়ার জন্য। আশা করছি আপনারাও আমার পোস্টটি দেখে অনুপ্রাণিত হয়েছেন। ভালো থাকবেন এবং শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু আপনার ১৫ স্টিম পাওয়ার আপ করা দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এভাবে পাওয়ার আপ করা ধারাবাহিকতা বজায় রাখুন। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ধন্যবাদ আপু আপনার সুন্দর মন্তব্যের জন্য। আমি প্রতিনিয়ত চেষ্টা করব এভাবে পাওয়ার বৃদ্ধি করে যাওয়ার এবং নিজের সক্ষমতা বৃদ্ধি করে এই কমিউনিটিতে এগিয়ে যাওয়ার। আশা করছি আপনিও এই পদ্ধতি অবলম্বন করবেন এবং আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অবশ্যই আপু আস্তে আস্তে এভাবে এগিয়ে গেলেই একদিন বড় কিছু হবে ৷আপনার সফলতা অর্জন হোক এই প্রর্তাশা ৷শুভকামনা অবিরাম আপু

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া এভাবে এগিয়ে গেলে এক সময় বড় সফলতা অর্জন করা সম্ভব। ধীরে ধীরে এগিয়ে যাওয়া হচ্ছে বলে এ ব্যাপারে একদমই হতাশ হওয়া যাবে না। হতাশ হয়ে গেলে সফলতা অর্জন করা সম্ভব না। ধন্যবাদ এত গুছিয়ে সুন্দর মন্তব্য করে আমাকে অনুপ্রাণিত করার জন্য।

 2 years ago 

আপু পাওয়ার বৃদ্ধি আসলে আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমাদের প্রত্যেকেরই উচিত মাঝে মাঝে পাওয়ার বৃদ্ধি করে যাওয়া। এতে করে আমরা আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারব। ধন্যবাদ আপু এত সুন্দর গুরুত্বপূর্ণ পোষ্ট টি শেয়ার করার জন্য ।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপু পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। সেই সাথে আমি চেষ্টা করছি এই পোস্টার মাধ্যমে আপনাদেরকে পাওয়ার বৃদ্ধির প্রতি উৎসাহ দেওয়ার জন্য। এ পোস্টটা আপনাদের এত সুন্দর মন্তব্য করে সত্যিই খুব ভালো লাগছে।

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

সঠিক পরিকল্পনা এবং পরিকল্পনা অনুযায়ী সঠিক পদক্ষেপ। ইনশাআল্লাহ আপনার এই সঞ্চিত পাওয়ার সামনে আপনার অনেক কাজে দিবে। এগিয়ে যান শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

অবশ্যই ভাইয়া এই আশা করেই পাওয়ার বৃদ্ধি করছি। আর একটা প্রধান কারণ হচ্ছে এই পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারছি এই কমিউনিটিতে। এবং নিজের একাউন্টের সক্ষমতা ও বৃদ্ধি করতে পারছি।

 2 years ago 

একজন সার্থক এবং সফল ব্লগার হতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম।। শুভ হোক আপনার আগামীর পথ চলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

আপনার এই কথার সাথে আমি একমত ভাইয়া। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে কারণ এই প্লাটফর্মে এগিয়ে যেতে হলে এর বিকল্প আর কিছু নেই। দোয়া করবেন যাতে আমার এই পথ চলার শুভ হয়। এবং সবসময় এমন সুন্দর মন্তব্য নিয়ে পাশে থাকবেন।

 2 years ago 

আপু আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন এটা দেখে আসলেই খুব ভালো লাগলো। কারন পাওয়ার আপ আমাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ তা আপনাদের পোস্ট দেখলেই বুঝতে পারি। এভাবে করে বহুদূর এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

যাক আমি আমার পোস্টের মাধ্যমে আপনাদের বোঝাতে পেরেছি যে পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ। এটা জানতে পেরে সত্যিই খুব ভালো লাগলো। অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।আমি চেষ্টা করব এভাবে নিজের সক্ষমতা বজায় রেখে এগিয়ে যাওয়ার এবং আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে আসলেই খুব ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা।কারন পাওয়ার আপ আমাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ তা আপনাদের পোস্ট দেখে লক্ষ্য করা যায়।এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63811.50
ETH 2617.28
USDT 1.00
SBD 2.77