Power Up || টার্গেট ডিসেম্বর সিজন-২ || ৫১ স্টিম পাওয়ার বৃদ্ধি || ১০% পে-আউট লাজুক খ্যাক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago
হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই অনেক ভাল আছেন। আজকে আমি অত্যন্ত আনন্দিত আমি আমার পাওয়ার বৃদ্ধি করতে পারছি। প্রথমে আমি ধন্যবাদ জানানোর চাই @rex-sumon ভাইয়াকে এমন সুন্দর একটি কনটেস্ট এর আয়োজন করার জন্য। আমি মনে করি পাওয়ার বৃদ্ধি করা নিজের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ পাওয়ার একজন ইউজারের ক্ষমতা বৃদ্ধি করে এবং এটি স্টিম ইকোসিস্টেমের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আমি বিশ্বাস করি অল্প অল্প করে যদি এখন পাওয়ার বৃদ্ধি করি তাহলে একসময় এটি বিশাল আকার ধারণ করবে এবং এটি আমাকে অনেক বেশী সাহায্য করবে আমার ভবিষ্যতের স্টিমের পরিকল্পনার জন্য।আমি আজকে ৫১ স্টিম পাওয়ার বৃদ্ধি করছি। আমি আশা করছি ভবিষ্যতে আমি আরো স্টিম পাওয়ার করতে পারব এবং নিজের একাউন্ট এর ক্ষমতা বৃদ্ধি করতে পারব।

promo steem(466).jpg


পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার ছিল ৩২০৫.৭৯৪ স্টিম

image.png



পাওয়ার আপ প্রক্রিয়া:

আপনি যে পরিমাণ স্টিম পাওয়ার আপ করবেন তা লিখতে হবে এবং তারপরে পাওয়ার আপ বোতামে ক্লিক করতে হবে। তারপর আপনি যদি সক্রিয় চাবি দিয়ে সাইন ইন করেন তবে পাওয়ার আপ সম্পূর্ণ হবে।


image.png


image.png


image.png



এখন আমার কাছে ৩,২৫৬.৭৯৭ স্টিম পাওয়ার আছে।

image.png



পূর্বের এসপি৩২০৫.৭৯৪ স্টিম
পাওয়ার আপ৫১ স্টিম
বর্তমান এসপি৩,২৫৬.৭৯৭ স্টিম




আমি প্রতিবার আমার স্টিম পাওয়ার বাড়ানোর চেষ্টা করব। এবং আমি এই প্রক্রিয়া সব সময় চালু রাখার চেষ্টা করব। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন এভাবে এগিয়ে যেতে পারি।



বাংলাদেশ থেকে

এই পোস্টটি @gorllara দ্বারা নির্মিত মূল বিষয়বস্তু এবং এপ্রিল 18, ২০২২ এ স্টিম ব্লকচেইনে প্রকাশিত।

টুইটারে আমার সাথে যোগ দিন

ধন্যবাদ
আন্তরিক শুভেচ্ছা
@gorllara

Sort:  
 2 years ago 

সাধুবাদ জানাই আপনার এই এগিয়ে চলা কে। এভাবে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করুন নিজেকে সম্বৃদ্ধি করুন সুন্দর ভবিষ্যতের জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য। এভাবেই সুন্দর মন্তব্য গুলো করে আমাকে উৎসাহিত করে যাবেন। এবং নিজেও বেশি বেশি পাওয়ার আপ পোস্ট করবেন। এবং সেইসাথে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করবেন। ভালো থাকবেন ভাইয়া এবং অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন আপু। আসলে পাওয়ার আপ দেখলে আমার অনেক ভালো লাগে। কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। পাওয়ার আপ মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা। এভাবে এগিয়ে যান আপু দোয়া রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য। আমি প্রতিনিয়ত চেষ্টা করছি এই প্লাটফর্মে পাওয়ার আপ করে নিজের অবস্থান শক্ত করার জন্য। এটা একদম ঠিক কথা বলেছেন ভাইয়া- দীর্ঘমেয়াদী কাজের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আপনার জন্য অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপু আপনি যথেষ্ট পরিমান পাওয়ার বৃদ্ধি করেছেন, আপনার ৫১ স্টিন পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো, আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন, শুভকামনা রইলো আপনার জন্য আপু।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া। আপনাদের এই সুন্দর কমেন্ট গুলো পড়লে অনেক বেশি অনুপ্রাণিত বোধ করি। কাজ করার ইচ্ছা অনেক বেড়ে যায় এবং এই প্লাটফর্মে টিকে থাকার ইচ্ছাও অনেক বেড়ে যায়। অনেক ধন্যবাদ দোয়া করবেন ভাইয়া যাতে আমি সত্যিই শীঘ্রই আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

স্টিমিট প্লাটফর্মে টিকে থাকার জন্য আপনি খুবই ভাল একটি উদ্যোগ নিয়েছেন আপু। আপনার এই উদ্যোগকে স্বাগত জানাচ্ছি। নিজের আইডির শক্তির জন্য আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করতেই হয়। আর তাই আপনার এই পাওয়ার আপের পোস্ট দেখে আমার খুবই ভালো লেগেছে। এভাবেই এগিয়ে যান আপু। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য এবং আমার উদ্যোগকে স্বাগত জানানোর জন্য। আমি চাই আপনারাও আমার পোস্টগুলো দেখে অনুপ্রাণিত বোধ করেন এবং প্রতিনিয়ত পাওয়ার আপ করে যান। অনেক শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

আপু আপনার পাওয়ার আপ দেখে ভালো লাগলো। নিজের আইডির দক্ষতা অর্জন করতে আপনি অনেক সুন্দর একটা পদক্ষেপ গ্রহণ করেছেন। আপনার জন্য শুভকামনা রইলো। এগিয়ে যান আপনি। আপনার এই পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

জি ভাইয়া ঠিক বলেছেন আমি আমার আইডির সক্ষমতা অর্জন করার জন্যই এই পদক্ষেপ গ্রহণ করেছি। আশা করছি আপনারাও আমার পোস্টটি দেখে অনুপ্রাণিত হয়ে এমন পদক্ষেপ গ্রহণ করবেন নিজের আইডির জন্য। আমার পোস্টে এত সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ। ভালো থাকবেন ভাইয়া এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপু পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়, আমরা যদি অল্প পরিমাণে পাওয়ার বৃদ্ধি করি সেটা একদিন বিশাল আকার নিবে।

আপনি ৫১ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই খুশি হলাম। পাওয়ার বৃদ্ধির এ ধারাবাহিকতা বজায় রাখুন আপু আশা করি আপনি খুব শীঘ্রই আপনার লক্ষে পৌছাতে পারবেন। শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য।জি ভাইয়া আমি অবশ্যই চেষ্টা করবো পাওয়ার আপ এর এই ধারাবাহিকতা বজায় রাখার। এবং সেইসাথে আশা করছি আপনি আমার পোস্ট দেখে অনুপ্রাণিত হয়ে নিজেও পাওয়ার আপ করবেন। অনেক শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

আপনার মত পাওয়ার আপ করতে আমিও অনেক ভালবাসি। এবং আমি এটা বিশ্বাস করি পাওয়ার আপের ফলে আমাদের নিজের আইডির যেমন সক্ষমতা বৃদ্ধি পায় ঠিক তেমনি আমাদের sp গুলো সুরক্ষিত থাকে। যাই হোক আপনি নিয়মিত পাওয়ার আপ করছেন দেখে ভালো লাগলো। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন এই প্রত্যাশা করি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি যে পাওয়ার আপ করতে ভালোবাসেন এটা শুনে অনেক খুশি হলাম। কারণ এই প্লাটফর্মে আপনি ধীরে ধীরে পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করে এগিয়ে যেতে পারবেন। ধন্যবাদ আমাকে প্রতিনিয়ত পাওয়ার আপ করার প্রতি উৎসাহিত করার জন্য। ভালো থাকবেন ভাইয়া এবং অনেক শুভকামনা রইল আপনার জন্য। ‌

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আপনি ৫১ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগছে। আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। এবং খুব শীঘ্রই আপনি যেন কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অবশ্যই ভাইয়া আমার জন্য দোয়া করবেন যাতে আমি এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারি। এবং এভাবেই পাওয়ার আপ পোস্ট করে, অন্য সবাইকেও পাওয়ার আপ পোস্ট করার প্রতি উৎসাহিত করতে পারি। জ্বী ভাইয়া আমি চেষ্টা করে যাচ্ছি যাতে আমি শীঘ্রই আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। অনেক ধন্যবাদ আপনার গুরুত্বপূর্ণ মন্তব্যের জন্য এবং অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আপু এখন অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকলে একসময় অনেক বড় একটি অ্যামাউন্ট এ পরিণত হবে । আমাদের সকলেরই উচিত সব সময় অল্প অল্প করে পাওয়ার আপ করে যাওয়া। আর অবশ্যই সুমন ভাইয়াকে ধন্যবাদ এত সুন্দর একটি প্রতিযোগিতা আয়োজন করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন এভাবে পাওয়ার আপ করে যেতে পারেন।

 2 years ago 

ধন্যবাদ আপনার প্রতিনিয়ত সব পোস্টে কমেন্ট করে আমাকে প্রতিটি কাজে উৎসাহিত করার জন্য। আপনাদের কমেন্ট গুলোই আমাকে অনেক অনুপ্রাণিত করে।আর এইজন্য আমি আপনাদের উপর অনেক কৃতজ্ঞ। একদম ঠিক বলেছেন এইরকম অল্প অল্প করে পাওয়ার আপ করলে, একদিন অনেক বড় এমাউন্টে পরিণত হবে। দোয়া করবেন যাতে দ্রুত নিজের লক্ষ্যে পৌঁছাতে পারি। অনেক ভালোবাসা ও শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনার পাওয়ার আপ এর মাধ্যমে আপনি ক্ষমতাবান হচ্ছেন। এতে আপনি আরও শক্তিশালী হচ্ছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন ভাইয়া যত বেশি পাওয়ার আপ ততবেশি ক্ষমতা অর্জন। আর সত্যি বলতে এই জন্যই প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছি। এবং মন থেকে যাচ্ছে যারা এই প্লাটফর্মে নিজের ভবিষ্যত এবং নিজের সক্ষমতা টিকিয়ে রাখতে চায়, তারাও যেন এমন প্রতিনিয়ত পাওয়ার আপ করে যায়। অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে এবং শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32