আজ হঠাৎ ঝড় বৃষ্টির কবলে...!! || (10% beneficiaries to shy-fox 🦊 or 5% abb-school) ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগ

বাংলাদেশ

আজ হঠাৎ ঝড়ের কবলে

IMG_20220521_223119.jpg
লোকেশন

হ্যালো..!!
আমার প্রিয় স্টিমিট বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @gopiray
আজ শনিবার , মে ২১/২০২২ইং


আমার বাংলা ব্লগের এপার ওপার সকল বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন?নিশ্চয়ই ঈশ্বরের কৃপায় সবাই ভালো আছেন সুস্থ আছেন ৷ আমিও ঈশ্বরের কৃপায় ভালো আছি ৷

বন্ধুরা আজকেও আমি আপনাদের মাঝে হাজির হলাম একটি নতুন ইউনিক ব্লগ নিয়ে ৷ আজ এক ঝড়ের কবলে পড়ার কাহিনী আপনাদের মাঝে শেয়ার করবো ৷ আমরা সবাই জানি যে বর্তমান সময়টা বর্ষাকাল অর্থাৎ বৃষ্টির দিন ৷আর সময়টা তে আকাশ থাকে মেঘে ঢাকা ৷ তবে বিশেষ করে বৈশাখ জ্যৈষ্ঠ আষাঢ় এই তিন মাসের মধ্যে বৈশাখ ও জ্যৈষ্ঠ এই দুই মাস প্রচুর পরিমানে ঝড় হয়ে থাকে যাকে ঘূর্ণিঝড় বলে থাকি ৷আবার বৈশাখ মাসে কালবৈশাখী ঝড় প্রায় হয়ে থাকে৷ঠিক তেমনি আজ আমি হঠাৎ ঝড়ের কবলে পড়ে গেছিলাম ৷যেটা আপনাদের মাঝে শেয়ার করবো ৷

IMG20220520134051_01-01.jpeg
লোকেশন

আজ সকালে ঘুম থেকে উঠে দেখি কি সুন্দর চকচকে আকাশ ৷তো আমি সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে হালকা কিছু নাস্তা করলাম ৷এরপর মোবাইল হাতে নিয়ে ডিস্কর্ডে একটু সময় দিলাম ৷এরপর দুপর বেলা স্নান করে খাওয়া করে ৷বিকেল বেলা একটু ঘুড়ার জন্য বের হবো ভাবতেছি ৷তো বিকেল বেলা একটা সাইকেল নিয়ে বের হলাম যে কিছু ফটোগ্রাফি করার জন্য ৷

IMG20220520134034_01.jpg
লোকেশন

যখন বের হয়েছি তখনো আকাশ আবহাওয়া সব কি সুন্দর পরিবেশ ৷কিন্তু আমি সাইকেল নিয়ে বের হই একটু ঘুরার জন্য ৷তার এক ঘন্টা পর ঠিক সন্ধার আগে এক যেন অন্যরকম ৷চারদিকটা আলো নেই আসতে আসতে সারা আকাশ কালো মেঘে ঢাকতেছে ৷ আবার কোনো পাশে মেঘগুলো লালা টকটকে আবার সাদা রঙ নিচ্ছে ৷আমি তখন আকাশের দিকে দেখছি আর ভাবতেছি এই কিছুক্ষণ সব ঠিক ছিল কিন্তু হুট করে যে এরকম হবে আমি ভাবতে পারি নি ৷

IMG20220520134026_01-01.jpeg
লোকেশন

আমি তো দেখে অবাক আর সত্যি বলতে আমার আশে পাশে কোনো বাড়িও ছিল না যে সেখানে গিয়ে আশ্রয় নিব ৷আর কিছুক্ষণ পর শুরু হলো মেঘের ঘর্ষন আর বিদ্যুৎ চমকানি ও চারদিক থেকে বাতাস আর বাতাস আমি তো ভয়ে জরো- সরো আর আমি সবচেয়ে বেশি ভয় পাই বিদ্যুৎ চমকানি আমার অনেক ভয় লাগে ৷

তারপর চারদিকে শুরু হয়ে গেলো তাণ্ডব ঝড় আর বাতাস গাছ গুলো যেন একবারে মাটিতে পরতেছে ৷গাছের ঠালগুলো কি বিকট শব্দে ভাঙ্গছে ৷আমি তখন সাইকেল ফেলে দুই হাত দিয়ে কান চেপে ধরে এই যে দৌড় আর কোথাও দেখা দেখি নেই ৷প্রায় দশ মিনিট দৌড়ার পর একটি বাড়িতে গিয়ে আশ্রয় নেই ৷ভিজে তো একদম শেষ৷ মোবাইল ও ভিজে গেছে যাই হোক তখন এগুলোর চেয়ে জীবনের মুল্য টা অনেক বেশি ৷কারন জীবন থাকলে মোবাইল আসবে সাইকেল আসবে ৷কিন্ত জীবন গেলে আর আসবে ৷

Picsart_22-05-21_21-47-04-615.jpg
লোকেশন

তারপর বাড়িতে আশ্রয় নেবার পর পুরো দমে জল খেলাম এরপর সেই বাড়ির আন্টি একটা তাওয়াল দিলো ৷আমি তাওয়াল দিয়ে শরীরটা মুছে নিলাম এরপর মোবাইল ফোনটাও ভালোভাবে মুছে নিলাম আসলে পকেটে থাকার কারনে বেশি ভিজে নি৷এরপর আকাশটা বাতাস ঝড় নেই শুরু হলো বৃষ্টি আর বৃষ্টি৷ আমি তখন বারান্দায় বৃষ্টির ছোট্ট একটু ভিডিও ধারন করি৷নিচে দেওয়া হলো::

লোকেশন

যাই হোক দীর্ঘ এক ঘন্টা বৃষ্টি হওয়ার পর বৃষ্টি থেমে যায় ৷তখন ঘড়ি বাজে সন্ধা সাতটা এরপর আমি আবার সেই জায়গায় যাই ৷যেখানে আমি সাইকেল টা ফেলে এসেছি আমি ভাবছি হয়তো পাবো না কিন্তু যেখানে আছে ঠিক সেখানেই আছে ৷এরপর সাইকেল নিয়ে বাড়ির উদ্দেশ্যে ৷বাড়ি এসে ফ্রেশ হলাম ৷

যাই হোক ভালো ভাবে বাড়ি ফিরেছি এটাই ঈশ্বরের কাছে আমার নমস্কার ৷আর সত্যি বলতে এই প্রথম এরকম ঝড়ের কবলে পড়েছি ৷আর এটা সারা জীবন মনে থাকবে ৷

  • তো বন্ধুরা এই ছিল আজকে আমার ঝড়ের কবলে পরা নিয়ে আজকের ব্লগ ৷
  • আজ আমি আপনাদের কাছ থেকে এখানেই বিদায় নিচ্ছি ৷আবারও হাজির হবো অন্য কোনো নতুন ব্লগ নিয়ে ৷
  • সবাই ভালো থাকুন সুস্থ থাকুন ও নিরাপদে চলুন ৷

@gopiray

♥ধন্যবাদ♥

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWY3VVxYro9QwSgYBVma2r6zMsUCfiScNG3aceJ1PNdabrBYVxvV9UcUsf85FyULtJ9cFP8hHoivRJNEz2dc5Wn.png

Sort:  
 2 years ago 

যদিও সেই পরিস্থিতিটা কঠিন ছিল, তবে খুব ভালো ভাবে উপস্থাপন করেছেন, সবথেকে ভালো লাগলো আপনার সাইকেলটা আপনি ফেরত পেয়েছেন, এটি হারিয়ে যায়নি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাই।

 2 years ago 

হুম ভাইয়া পরিস্থিতি টা সত্যি কটিন ছিল ৷ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনি নিয়মিত হওয়ার চেষ্টা করুন। আপনার পোষ্টের সংখ্যা অনেক কম এবং কমেনন্টের সংখ্যাও অনেক কম। একটু নিয়মিতভাবে যদি আপনি কাজ করেন তাহলে আপনি খুব ভালো মানের ব্লগার হিসেবে নিজেকে তৈরি করতে পারবেন, এটা আমি ব্যক্তিগতভাবে বিশ্বাস করি। আশা করি আপনি নিয়মিত হবেন ধন্যবাদ।

 2 years ago 

জি ভাইয়া অবশ্যই নিয়মিত হওয়ার চেষ্টা করবো ৷ধন্যবাদ ভাই সুন্দর উৎসাহিত মন্তব্য করার জন্য

 2 years ago 

ধন্যবাদ ভাই, আমারা চাই আপনারা ভালো কিছু করেন।

 2 years ago 

হুম ভাই ধন্যবাদ

 2 years ago 

বৈশাখ জ্যৈষ্ঠ আষাঢ় এই তিন মাসের মধ্যে বৈশাখ ও জ্যৈষ্ঠ এই দুই মাস প্রচুর পরিমানে ঝড় হয়ে থাকে যাকে ঘূর্ণিঝড় বলে।

আসলে এই সময়গুলোতে খুবই বেশি ঝড় বৃষ্টি হয়। বৃষ্টির দিন আমার কাছে অনেক ভালই লাগে কিন্তু ঝড় হলে বিপদে পড়ে যায়। কেননা গ্রাম অঞ্চলে থাকত তাই ঝড় হলে দেখতে পাওয়া যায় দুই তিনদিন কারেন্ট থাকে না। অবশেষে যে আপনি আপনার সাইকেলটি ফেরত পেয়েছেন এটা শুনে ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59820.46
ETH 2409.96
USDT 1.00
SBD 2.42