প্রথম বারের মতো ১০ ট্রোন জমানো- ( TRX ) প্রথম সপ্তাহ ৷৷

in আমার বাংলা ব্লগlast year

Picsart_23-02-08_20-44-42-968.jpg


০৮ ফেব্রুয়ারি ২০২৩ইং
নমস্কার -আদাব


প্রিয় বন্ধুরা, কেমন আছেন সবাই আশা করি সবাই অনেক ভালো আছেন এবং কি সুস্থ আছেন৷ প্রতিনিয়ত সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এবং আমার বাংলা ব্লগের সাথে প্রতিনিয়তই একটিভ থাকুন এমনটাই আশা প্রত্যাশা ৷ তো যা হোক প্রতিদিনের মতো আজও আপনাদের মাঝে হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে ৷

তবে আজকে একটু ভিন্ন ধর্মী পোষ্ট শেয়ার করছি ৷ আপনারা ইতি মধ্যেই বুঝতে আজকে আমি প্রথম জমানোর ব্লগ আপনাদের মাঝে শেয়ার করছি ৷ বিগত প্রায় অনেকদিন আগে বড় দাদার একটি পোস্টটি পড়েছিলাম যেখানে ট্রেন জমানোর মত একটি সিস্টেম৷ এটা অনেকটা বলা যায় পাওয়ার আপ এর মতোই ৷ অল্প অল্প করে ট্রোন জমাতে জমাতে একদিন বড় একটা পজিশনে ধাবিত হবে ৷ যেমন আমরা সবাই অল্প অল্প করে পাওয়ার অফ করি আর একটা পর্যায়ে একটা বড় এসপি তে পরিনত হয়৷ যেটা আমরা ধারণাও করতে পারি না ৷

ঠিক তোমনি ট্রেন জমানোর ক্ষেত্রেও অল্প অল্প করে করতে করতে একটা সময় ভালো এমাউন্টে পরিনত হবে ৷ যদিও আমার অনেক দিন ধরে ইচ্ছে ছিল তবে আমি প্রথমে ই এই ট্রোন সম্বন্ধে খুব একটা ভালো জানতাম না ৷ তবে এবার প্রতি সপ্তাহে অল্প অল্প করে ট্রোন জমানোর সিদ্ধান্ত নিয়েছি ৷ যাতে একটা এটা কাজে লাগে ৷

তো চলুন আজকে প্রথম বারের মতো ১০ ট্রোন জমানোর ধাপ গুলো:


IMG_20230208_211601.jpg

ট্রন ডিপোজিট করার আগেই আমার ওয়ালেটের স্ক্রিনশট। আর ওয়ালেটে এখন শূন্য ট্রেন ৷ কারন আমি আজ প্রথম ডিপোজিট করতেছি৷


IMG_20230208_211634.jpg

প্রথমে ট্রাস্ট ওয়ালেট থেকে ডিপোজিট এড্রেস কপি করে নিলাম।


IMG_20230208_211734.jpg

দ্বিতীয়ত আমার স্টিমিট ওয়ালেট থেকে ১০ ট্রন ডিপোজিট এড্রেসে পাঠিয়ে দিলাম ৷


IMG_20230208_211756.jpg

ট্রন ডিপোজিট এর পরে আমার ওয়ালেটের স্ক্রিনশট। ১০ ট্রোন ডিপোজিট হয়ে গেছে ৷



আজকে প্রথম বারের মতো ১০ ট্রোন জমাতে পেরে অনেক ভালো লাগছে ৷ এখন থেকে প্রতিনিয়ত ট্রোন ডিপোজিট করবো ৷ কারন এটাও একটা ভবিষ্যৎ সঞ্চয়৷ যেটা আমি মনে করি আর এক সময় বড় এমাউন্ট পরিণত হলে অনেকটা কাজে লাগবে৷
সত্যিই অনেক ভালো লাগলো প্রথম বারের মতো ১০ ট্রোন জমাতে পেরে ৷

তো বন্ধুরা আজকের এই ছিল আমার ব্লগ ৷ সামনের সপ্তাহে আবারও ট্রোন জমানোর পোষ্ট নিয়ে এমন আশা ব্যক্ত রেখে এখানেই বিদায় নিচ্ছি ৷


সবাইকে ধন্যবাদ

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjdf1DqCg1JFmEM5rEUGj71XE1G1s2zdaLrPmqMiGfAQnnyJs6RnCcTBgQMtvnid...ovWJA2RaZzHbUvrsuxmGSdrjdfxt74fLn1nkMkrGvdsv7HhFDCi84xyaMEVkx1xvvbPk115Qy1avxzjvVAGkkRzt9irwyD3ECqQCyZWawgUyXDQc3KDmKTt8er (1).png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9ms6NJyqDC7SoahBpoJnjzoXmRuaVTHyxffJTSjt3HCAJgZmTWQYSXVqA6yXF9TSJcoosKhzkudZxYGzUmXmso6pY5QuuDF.gif

Sort:  
 last year 

বেশ ভালো লেগেছে আপনার ট্রন জমানোর পোস্ট দেখে।আমি অনেকদিন ধরে চিন্তা করতেছি ট্রন জমাবো তবে আপনার পোস্ট দেখে পুরোপুরি উৎসাহ পেলাম।প্রথমবারের মতো ১০ ট্রন জমিয়ে ফেলেছেন বেশ ভালো একটি কাজ করলেন।আশা করি এভাবে প্রতি সপ্তাহে ট্রন জমানোর চেষ্টা করবেন অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

হুম আপু আমিও প্রথম ট্রন জমাতে শুরু করলাম ৷ পারলে আপনিও করতে পারেন ৷ ধন্যবাদ আপু

 last year 

আপনার ট্রন টোকেন জমানোর পোস্ট দেখে খুবই ভালো লাগলো। আশা করছি আপনি সব সময় এভাবে ধারাবাহিকতা বজায় রেখে ট্রন টোকেন জমিয়ে যাবেন ধন্যবাদ আপনাকে।

 last year 

জি ধাপাবিকতা রাখার চেষ্টা করবো ৷ অনেক ধন্যবাদ সুন্দর মতামতের জন্য ৷

 last year 

আশা করছি সেই প্রচেষ্টা আপনাকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে ধন্যবাদ।

 last year 

ভাইয়া পোষ্টি পড়ে অনেক ভাল লাগলো। দাদার ট্রোন জমানোর পোষ্ট থেকে উৎসাহ নিয়ে অনেক মেম্বার ট্রোন জমা করতেছে। আপনিও আজকে প্রথম ১০ ট্রোন জমা করে দিলেন। ধন্যবাদ ভাইয়া।

 last year 

জি ভাই দাদার পোষ্ট দেখে উৎসাহিত হয়ে এই প্রথম ট্রন জমা করলাম ৷

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63595.77
ETH 3415.98
USDT 1.00
SBD 2.49