এ সপ্তাহে আমার করা পাঁচটি পোষ্টের রিভিউ || (10% beneficiaries to shy-fox 🦊 or 5% abb-school) ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগ

বাংলাদেশ 🇧🇩

এই সপ্তাহের আমার পাঁচটি পোষ্টের রিভিউ

IMG_20220513_191308.jpg

হ্যালো..!!
আমার প্রিয় স্টিমিট বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @gopiray
আজ শুক্রবার , মে ১৩/২০২২

আশা করছি সবাই ভালো আছেন?আমিও ঈশ্বরের কৃপায় ভালো আছি ৷বন্ধুরা প্রতিদিন কমবেশি কিছু না কিছু পোষ্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হই ৷ তো আজকে আমি আপনাদের মাঝে এই সপ্তাহের পাঁচটি পোষ্টের রিভিউ শেয়ার করবো ৷আসলে সমস্যা যেন লেগে আছে তবুও এই সপ্তাহে পাঁচটি পোষ্ট করছি ৷তবে আমি চেষ্টা করছি পুরো সপ্তাহ জুড়ে আপনাদের মাঝে থাকার জন্য ৷বন্ধরা এখন আমি এই সপ্তাহের আমার করা পাঁচটি পোষ্টের রিভিউ শেয়ার করছি ৷তো চলুন দেখে আসা যাক আমার এই সপ্তাহের পাঁচটি পোষ্টের রিভিউ ৷

পোস্টঃ-০১

Picsart_22-05-06_19-30-03-711.jpg

আজকের সারাদিনর কিছু ফটোগ্রাফি



আজকের সারাদিনের কিছু ফটোগ্রাফি এই পোষ্টটি করেছিলাম সাত দিন আগে৷আমি সে দিন বাড়িতে সারাদিন বসে ছিলাম ভালো লাগছিল না ৷তাই আমার বাড়ির আশে পাশে ঘুরতে ঘুরতে মোবাইল ফোন দিয়ে কিছু ফটোগ্রাফি করেছিলাম ৷ আর পরে তা আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম৷

7YHZyBadGPMGPpmSAvnvPWhbR1Eo9nKWN6xzUJNzgxziWYVj97UYc69tRU1c57mVzP13faqGYpEjuFHprQCfZqg6aqpXGjX5CvGtK4DeHp...9hpdsiq4Gci8DoxLdGGsuPNV6A9q1ix4kAGE8RYya7ZwRGxyiWRCNL76EtziJLHwwz9gTz9wqhHP85AxA5FDGdEEDbrQhMniBMZNWdC7GFjraWA5sNwAcGshuY.png

পোস্টঃ-০২

IMG_20220507_174659.jpg

শেয়ার করো ভ্রমণ কাহিনী || প্রতিযোগিতা-১৭ || ভারত ও বাংলাদেশ সীমান্ত ভ্রমনের কাহিনী



শেয়ার করো ভ্রমণ কাহিনী || প্রতিযোগিতা-১৭ || ভারত ও বাংলাদেশ সীমান্ত ভ্রমনের কাহিনী ৷এই পোষ্টটি করেছিলাম ছয় দিন আগে ৷এই পোষ্টটি ছিলো একটি প্রতিযোগিতার ৷যেখানে আমি ভারত ও বাংলাদেশ সীমান্ত দেখতে গিয়ে অভিজ্ঞতা তা নিয়ে লিখেছিলাম ৷আসলে কয়দিন আগে ঈদ গেলো ৷আর ঈদ উপলক্ষে এই প্রতিযোগিতার আয়োজন করেছিল ৷যেখানে আমিও অংশগ্রহণ করেছিলাম যদিও আমি বিজয়ী হতে পারি নি ৷আসলে অংশগ্রহণ করেছি এটাই বড় ব্যাপার ৷আর হার জিত তো থাকবেই ৷

7YHZyBadGPMGPpmSAvnvPWhbR1Eo9nKWN6xzUJNzgxziWYVj97UYc69tRU1c57mVzP13faqGYpEjuFHprQCfZqg6aqpXGjX5CvGtK4DeHp...9hpdsiq4Gci8DoxLdGGsuPNV6A9q1ix4kAGE8RYya7ZwRGxyiWRCNL76EtziJLHwwz9gTz9wqhHP85AxA5FDGdEEDbrQhMniBMZNWdC7GFjraWA5sNwAcGshuY.png

পোষ্টঃ-৩

digital-art-398342__480.webp

কবিতা তোমার স্পর্শ দাও আবৃতি



তোমার স্পর্শ দাও কবিতাটি আমি চার দিন আগে শেয়ার করেছিলা ৷কবিতাটি আমি নিজেই আবৃতি করেছিলাম ৷আসলে কবিতাটি আমার অনেক প্রিয় একটি কবিতা ৷আমি এখনো মাঝে মাঝে কবিতাটি শুনি ৷

7YHZyBadGPMGPpmSAvnvPWhbR1Eo9nKWN6xzUJNzgxziWYVj97UYc69tRU1c57mVzP13faqGYpEjuFHprQCfZqg6aqpXGjX5CvGtK4DeHp...9hpdsiq4Gci8DoxLdGGsuPNV6A9q1ix4kAGE8RYya7ZwRGxyiWRCNL76EtziJLHwwz9gTz9wqhHP85AxA5FDGdEEDbrQhMniBMZNWdC7GFjraWA5sNwAcGshuY.png

পোষ্টঃ-৪

IMG_20220511_202538.jpg

আজকের ব্লগ ফটোগ্রাফি 📸 || ৭ টি রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম



আজকের ব্লগ ফটোগ্রাফি 📸 || ৭ টি রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম পোষ্ট ৷এই ব্লগটি শেযার করেছি দুইদিন আগে৷আসলে আমাকে ফটোগ্রাফি করতে যে এতো ভালো লাগে ৷তা বলে বোঝানো সম্ভব না যেটা আমার চোখে ভালো লাগে ৷তখনি আমি ছবি তোলার চেষ্টা করি ৷তাই তো সাতটি ফটোগ্রাফি নিয়ে একটি অ্যালবাম তৈরি করে পোষ্টটি শেয়ার করেছিলাম ৷

7YHZyBadGPMGPpmSAvnvPWhbR1Eo9nKWN6xzUJNzgxziWYVj97UYc69tRU1c57mVzP13faqGYpEjuFHprQCfZqg6aqpXGjX5CvGtK4DeHp...9hpdsiq4Gci8DoxLdGGsuPNV6A9q1ix4kAGE8RYya7ZwRGxyiWRCNL76EtziJLHwwz9gTz9wqhHP85AxA5FDGdEEDbrQhMniBMZNWdC7GFjraWA5sNwAcGshuY.png

পোষ্টঃ-৫

Picsart_22-05-12_20-28-07-098.jpg

অনেক দিন পর বাসে ঘুরাঘুরি করার অভিজ্ঞতা



অনেক দিন পর বাসে ঘুরাঘুরি করার অভিজ্ঞতা এই নিয়ে একটি পোষ্ট গতকাল বৃস্হপতিবার শেয়ার করেছি ৷আসলে গতকাল আমার বাড়ির পাশের এক বড় দাদা আমাকে নিয়ে একখানে নিয়ে যায়৷তো আমার গিয়েছিলাম বাসে করে৷আর অনেক দিন বাসে ভ্রমন করা হয় না ৷সত্যি দিনটা অনেক মজার ছিল৷আমি আবার বসেছি জানালার পাশে আর বাইরের পরিবেশ টা যে সুন্দর আর মনোমুগ্ধকর ৷তাই গতকাল বাসে ভ্রমন করা নিয়ে পোষ্ট টি উপস্থাপন করি ৷

7YHZyBadGPMGPpmSAvnvPWhbR1Eo9nKWN6xzUJNzgxziWYVj97UYc69tRU1c57mVzP13faqGYpEjuFHprQCfZqg6aqpXGjX5CvGtK4DeHp...9hpdsiq4Gci8DoxLdGGsuPNV6A9q1ix4kAGE8RYya7ZwRGxyiWRCNL76EtziJLHwwz9gTz9wqhHP85AxA5FDGdEEDbrQhMniBMZNWdC7GFjraWA5sNwAcGshuY.png

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা আজ এই ছিলো এই সপ্তাহের করা পাঁচটি পোষ্টের রিভিউ ৷যা এখন আপনাদের মাঝে উপস্থাপন করলাম ৷আশা করবো আপনাদের সবাইরে আমার করা পাঁচটি পোষ্টের রিভিউ ভালো লাগবে ৷ আবার আগামী কাল থেকে আরেকটা নতুন সপ্তাহ চেষ্টা করবো আরও নতুন কোনো ইউনিক ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হবো ৷ এই আশা ব্যক্ত রেখে এখানেই বিদায় নিচ্ছি ৷

@gopiray

♥"ধন্যবাদ"♥

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

কমিউনিটি আমার বাংলা ব্লগ
বিষয়পাঁচটি পোষ্টের রিভিউ
ফটোগ্রাফি ডিভাইসrealme 12
ফটোগ্রাফার@gopiray

99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWY3VVxYro9QwSgYBVma2r6zMsUCfiScNG3aceJ1PNdabrBYVxvV9UcUsf85FyULtJ9cFP8hHoivRJNEz2dc5Wn.png

Sort:  
 2 years ago 

কোনটা রেখে কোনটার প্রশংসা করবো আপনার করা প্রতিটা পোস্ট ছিল খুবই দারুন।একত্রে গত সপ্তাহের সব গুলো পস্ট দেখে অনেক ভাল লাগলো ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই

 2 years ago 

আপনার বিগত সপ্তাহের পাঁচটি পোস্টের রিভিউ একসাথে দেখতে পেরে অনেক ভালো লাগলো। খুব সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে উপহার দিয়েছেন যে গুলো দেখে অনেক ভালো লাগলো। সুন্দর উপস্থাপনার মাধ্যমে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 2 years ago 

হুম ভাই চেষ্টা করছি শুধু ৷ধন্যবাদ উৎসাহ মূলক মন্তব্য করার জন্য

 2 years ago 

ভাইয়া আপনার পাঁচটি পোস্টের রিভিউ দেখতে পেরে অনেক ভালো লাগলো । আমি আপনার দুটি পোস্ট দেখতে পারিনি। আজ আপনার পোস্ট রিভিউ মাধ্যমে নতুন করে আবার দেখতে পেলাম। ধন্যবাদ ভাইয়া আপনাকে পাঁচটি পোস্টের রিভিউ আমাদের মাঝে দেওয়ার জন্য।

 2 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ যে আমার পোষ্ট গুলো পরে তারপর মন্তব্য করেন৷আশা করছি এভাবেই পাশে পাবো

 2 years ago 

আপনার করা কয়েকটি পোস্ট আমি দেখেছি পোস্টগুলো আমার কাছে বেশ ভালই লেগেছিল। আশা করি আপনি আপনার সমস্যা কাটিয়ে আমাদের মাঝে পুরোপুরি দমে একটিভ হতে পারবেন খুব শীঘ্রই। শুভকামনা রইল আপনার জন্য। ধন্যবাদ এত সুন্দর করে আমাদের মাঝে আপনার পাঁচটি পোস্টের রিভিউ দেয়ার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার এখানকার কিছু পোস্ট আমি দেখেছি তবে কিছু পোস্ট দেখা হয়নি, এ সপ্তাহের পোস্ট গুলো এক সাথে দেখতে পেরে খুবই ভালো লাগলো, আপনার প্রতিটি পোস্ট অনেক সুন্দর ছিলো ভাইয়া, আজকে অনেক সুন্দর করে পোস্ট গুলোর রিভিউ দিয়েছেন, শুভকামনা রইলো আপনার জন্য প্রিয় ভাইয়া।

 2 years ago 

হয়তো সময়ের কাছে আমরা অনেক পোস্ট মিস করে ফেলি আবার একত্রিত সবগুলি পোস্ট দেখে ভালো লাগলো। বিশেষ করে ফটোগ্রাফি পোস্টগুলি অসাধারণ ছিল। কবিতা ছিল সবমিলিয়ে ভালো ছিল। প্রতিযোগিতার পোস্ট সবমিলিয়ে দারুন। ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এই সপ্তাহে আপনি খুবই সুন্দর সুন্দর পাঁচটি পোস্ট করেছিলেন। পোস্টগুলো আমি এর আগেও দেখেছি। আবারও একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো, শুভকামনা রইল।

 2 years ago 

আপনার করা প্রত্যেকটি পোস্ট আমার কাছে ভীষণ ভালো লেগেছে । সবগুলো পোষ্ট একসাথে দেখলে আমার ভীষণ ভালো লাগে। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাই

 2 years ago 

আপনার এই সপ্তাহে র প্রতিটি পোষ্ট রিভিউ শেয়ার করেছেন যা আমার খুব ভালো লাগলো। আপনি খুব সুন্দর ভাবে প্রতিটি পোস্ট এর রিভিউ তুলে ধরেছেন। আপনার প্রতিটা পোষ্ট আমার খুবই ভাল লাগল। আপনার এই পোস্ট গুলো আমাদের মাঝে শেয়ার করেছেন যা দেখে ভালোই লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার সবচেয়ে বেশি ভাল লেগেছে আপনার ফলের ফটোগ্রাফি টা কারণ এখন ফলের সময়। ফলের ফটোগ্রাফি যদি না থাকে তাহলে কেমন হয় আর এই সময়ে অনেক প্রকার ফল আমাদের মাঝে উপস্থিত হয় অথবা আমড়া গাছ থেকেও দেখতে পারি। যার জন্য খুব ভালো লেগেছে আপনার ফলের ফটোগ্রাফি করা দেখতে।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57946.22
ETH 3059.94
USDT 1.00
SBD 2.34