You are viewing a single comment's thread from:

RE: মেয়ের বিনোদনের জন্য সিয়াম বাবার পদক্ষেপ||~~

in আমার বাংলা ব্লগ2 years ago

আসলে আমি বলবো ভাষা খুজে পাচ্ছি না ৷ আসলে প্রতিটি লাইন ছিল মুক্ত ঝিনুকের মতো ৷ আসলে বাবা হলো বিভিন্ন শখ পূরন করতে তার নানা প্রদেক্ষপ ৷ বাবা আমি তোমাকে অনেক ভালোবাসি ৷ ভালো থাকুক পৃথিবীর সকল বাবা রা ৷ যা হোক আপনার বাবার আত্মার শান্তি কামনা করি তিনি যেন সর্গবাসী হয় ৷

চিন্তা করবেন না ঈশ্বর আপনাকে দুইটি বাবা দিয়েছে ৷ তারাই তো আপনার ভবিষ্যৎ ৷ এভাবেই যেন প্রতিটি পরিবারে এমন বাবা ও মা থেকে ৷

Sort:  
 2 years ago 

সত্যি কথা আমি আমার বাবা দের কে অনেক অনেক বেশি ভালোবাসি। আর সেটা আমি আমার আচরণ, আমার কাজে, কর্মে বুঝিয়ে দেয়ার চেষ্টা করি। যদিও এই ভালোবাসা কোনদিন কখনোই পূর্ণাঙ্গ ভাবে বোঝানো সম্ভব নয়। আপনি সুন্দরভাবে উপমা দিয়ে আমার লেখাটার সৌন্দর্য বৃদ্ধি করেছেন। এ জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।♥♥

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 56905.21
ETH 2508.41
USDT 1.00
SBD 2.36