সব কমিউনিটির সেরা [আমার বাংলা ব্লগ] অভিনন্দন @rme দাদা

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ১২ই, পৌষ |১৪২৯ , বঙ্গাব্দ | শীতকাল |



নমস্কার - আদাব। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।

Picsart_22-12-27_15-58-46-940.jpg

সুপ্রিয়, আমার বাংলা ব্লগবাসী প্রথমে সবাইকে শ্রেনীবেদে আমার নমস্কার ও আদাব এবং অন্তরের অন্তস্থল থেকে ভালোবাসা অভিনন্দন ৷

আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন ৷ এবং কি ভালো সময় অতিবাহিত করছেন৷ আমিও পরমেশ্বর ঈশ্বরের অশেষ কৃপায় মোটামুটি ভালো-মন্দ সব মিলিয়ে কেটে যাচ্ছে৷ আর আসলেই সবকিছু মিলিয়ে তো জীবন ৷ তাই যাক না যেভাবে যাচ্ছে খুব বেশি চিন্তা করি না৷ আর এজন্যই হয়তোবা অনেক ভালো আছি৷ ভালো আছি কি মন্দ আছি তা ঠিক জানি না ৷ তবে সবকিছুর মধ্য দিয়েই চেষ্টা করছি ভালো থাকার৷

যা হোক প্রতিদিনের ন্যায়ে আজও আপনাদের মাঝে হাজির হলাম৷ নতুন একটি ইউনিক ভিন্ন ধরনের ব্লগ নিয়ে ৷ আবার বলতে গেলে খুব একটা ভিন্ন ধর্মীয় নয় ৷ কারণ প্রায় এই সপ্তাহে অনেক ইউজার মেম্বার এডমিন মডারেটর সবাই এ বিষয় নিয়ে তাদের সুন্দর সুন্দর মতামত উপস্থাপন করেছেন পোস্ট বা ব্লগের মাধ্যমে৷ সেটা আমি কিসের কথা বলছি তা হয় তোবা সবাই বুঝে গেছেন৷ যেটা হলো ২০২২ এর সেরা কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এবং কি আমাদের সবার প্রিয় মুখ @rme স্টিমিট ওয়ার্ল্ডের সেরা নির্বাচিত হয়েছে ৷

আর এই নিয়েই আজকের আকর্ষণ আমার মনের অনুভূতিগুলো শেয়ার করতে চলেছি৷ যদিও ইতিমধ্যেই অনেকগুলো পোস্ট পড়েছি৷ যেগুলো তাদের মনের অনুভূতি মনের ভাবগুলো বেশ সুন্দর এবং গুছিয়ে উপস্থাপন করেছে৷ যদিও আমি বেশ কয়েকদিন ধরেই এই বিষয়ে লিখব লিখব করে লিখতে পারছি না৷ তবে আজকে বিকেল বেলায় ভাবলাম যে এই বিষয় নিয়েই একটি ব্লগ লিখলে বেশ ভালোই হয়৷ আর যেহেতু আমি এই কমিউনিটির একজন মেম্বার বা সদস্য হিসেবে ব্লগটি লেখাই শ্রেয় হবে৷ আমিও আমার বাংলা ব্লগের একজন গর্বিত মেম্বার ৷

❤প্রিয় দাদা❤

প্রথমে দাদাকে নিয়ে বলতেই হয়৷ যে তিনি হলেন একজন মাটির মানুষ এবং কি বড় মনের মানুষ৷ তার মনের মনিকোঠায় রয়েছে হাজারো ভালোবাসা এমন কি অন্যের জন্য তার মন প্রাণ সর্বদাই সাহায্য করতে থাকে৷ যদি আজকে দাদা এই কমিউনিটি না খুলতো তাহলে হয় তোবা এখানে এত সুন্দর একটি পরিবারের সমাগম হতো না ৷ আমার বাংলা ভাষাকে বিশ্বের বুকে তুলে ধরতে পারতো না ৷ মনের অনুভূতি মনের আশা নিয়ে নানা ধরনের কথা যা আমরা ব্লগ এর মাধ্যমে শেয়ার করছি৷ হয় তোবা সেটাও পারতাম না৷

আমি আজকে তো একজন বাঙালি বলে গর্বিত বা গর্ববোধ করি৷ যে নিজে নিজের ভাষা কে নিজের মনের মতো করে স্বাধীনভাবে বিশ্বের বুকে তুলে ধরতে পারছি এটা কি ভাবা যায় ৷

খুব বেশি দিনের কথা নয় যখন আমার বাংলা ব্লকগ কমিউনিটি হিসেবে যাত্রা শুরু করে৷ যদি আমি তখন মেম্বার হিসেবে ছিলাম না৷ খুব বেশিদিন নয় প্রায় ছয় মাসের মত হলো আমি এই কমিউনিটিতে একজন ব্লগার হিসেবে কাজ করছি ৷ তবে এই কয়দিনেই যেটা বুঝলাম তাতে আসলে আমার মনের মনিকোঠায় এই পরিবার এই কমিউনিটি প্রিয় দাদা সবাই যেন অনেক আপন আপন এর চেয়েও বড় কিছু ৷ যেখানে সবসময় প্রতিনিয়ত ব্যস্ততার মাঝেও সময় দিচ্ছি বেশ ভালো লীগে৷ এবং কি সবার সাথে মিলেমিশে বেশ ভালোই চলে যাচ্ছে দিনগুলো৷

যদিও প্রথমে একটু কষ্ট হয়েছিল মানিয়ে নিতে ৷ তবে এখন সেই কষ্টটাকে আর কষ্ট মনে হয় না ৷ এখন সেটা কে জীবনের সাথে সাবলীলভাবেই মানিয়ে নিতে পেরেছি৷

তবে আমাদের কমিউনিটি সেরা দাদা সেরা সবকিছুই দাদারই কৃতিত্ব৷ আর আমরা শুধু গর্বিত যে আমাদের কমিউনিটি সব কমিউনিটির চেয়ে সেরা এটা ভাবতেই যেন বুকের ভেতর একটা বড় আশ্বাস বা নিঃশ্বাস জাগছে ৷ আমরা বিশ্বের বুকে তুলে ধরতে পারছি যে বাঙালিও পারে তাদের সামর্থ্য দিয়ে এগিয়ে যেতে ৷

[আর আমার বাংলা] ব্লগ হলো সৎ সততা যা অন্য কমিউনিটিতে চুল পরিমানও নেই৷ আর এই জন্যই আমরাই সেরা৷ আরে এভাবেই প্রতিবছর সেরাদের তালিকায় থাকতে চাই এমনটাই প্রত্যাশা কামনা করি প্রতিনিয়ত ৷ আর সেভাবেই এগিয়ে যাচ্ছে আমার বাংলা ব্লগ ৷

পরিশেষে বলতেই হয় আমরাই সেরা সবার সেরা কমিউনিটি আমার বাংলা ব্লগ৷



আজকে আপনাদের কাছে এখানে বিদায় নিচ্ছি ৷ আবার নতুন কোন ইউনিক ব্লগ নিয়ে হাজির হবো৷ এমন প্রত্যাশা আশা আকাঙ্ক্ষা রেখে এখানেই শেষ করছি৷
ভুল ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন!!!

অনেক অনেক ধন্যবাদ আপনাকে, পোস্টটি সময় নিয়ে দেখার জন্য ৷

সবাইকে ধন্যবাদ

@gopiray

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWY3VVxYro9QwSgYBVma2r6zMsUCfiScNG3aceJ1PNdabrBYVxvV9UcUsf85FyULtJ9cFP8hHoivRJNEz2dc5Wn.png

Sort:  
 2 years ago 

আপনি ঠিক বলেছেন ভাইয়া। সব কমিউনিটির সেরা কমিউনিটি হলো আমার বাংলা ব্লগ কমিউনিটি। আপনার অনুভূতি গুলো পড়ে ভীষণ ভালো লাগলো। দাদাকে নিয়ে চমৎকার লিখেছেন সত্যিই দাদা খুব ভালো একজন মানুষ। অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ যে আমার পোষ্টটি মনযোগ দিয়ে পড়ার জন্য ৷

 2 years ago 

জী ভাইয়া আপনি ঠিক বলেছেন স্টিমিট প্লাটফর্মে আমার বাংলা ব্লগের মত এত সচ্চ ও ক্লিন আর কোন কমিউনিটি নাই। স্টিমিট টিম অনেক দেরি করে হলেও সেটা বুঝতে পেরেছে। আশা করি পরের বছর নাম্বান ওয়ান তালিকায় আমরা থাকবো। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আমার বাংলা ব্লগ সবার সেরা ৷ আর থাকবে এভাবেই যত দিন আমার বাংলা ব্লগ রয়েছে ৷

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62613.64
ETH 2438.01
USDT 1.00
SBD 2.67