You are viewing a single comment's thread from:

RE: ফটোগ্রাফি: সাতটি ছবি দিয়ে রেনডম ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ2 years ago

সত্যি অসাধারণ আসলেই এত সুন্দর আর চমৎকার ফটোগ্রাফি হয়েছে৷ তা আসলে ভাষায় প্রকাশ করার মতো না ৷ আসলে এই ফটোগ্রাফি একটা নেশা তার বাস্তব প্রমান আপনার ফটোশুট গুলো ছবিগুলো৷ দেখতে কতটা মুগ্ধতা পেয়েছে জানেন৷ আর কত মনোযোগ সহকারে ফটোগুলো করেছেন তা সত্যি আমি দেখেই বুঝতে পারতেছি ৷
তবে আমার কাছে সবই ভালো ছিল ৷ তবে সমুদ্রে ঢেউ উপচে পড়ছে এসে তীরে পড়ছে অনেক ভালো লাগলো ৷
ধন্যবাদ এতো সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য ৷

Sort:  
 2 years ago 

ভাই আপনি একদম ঠিক বলেছেন আমি নেশার মতো ফটোগ্রাফি করে থাকি। ভালো ফটোগ্রাফি করতে পারলে ভীষণ ভালো লাগে। আমি প্রতিনিয়ত ফটোগ্রাফি করার চেষ্টা করি। মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64198.11
ETH 2759.09
USDT 1.00
SBD 2.66