You are viewing a single comment's thread from:

RE: আবেগের কবিতা || আমি বলিনি তাকে || Original Poetry by @hafizullah

in আমার বাংলা ব্লগ2 years ago

একদম ঠিক কথা মনে সুখের অনুভুতি গুলো কে প্রকাশ করলেও ৷কষ্টের অনুভুতি কে সবার সামনে আমরা প্রকাশ করতে পারি না ৷আর কথা প্রতিটি কথা অনেক কিছু বুঝিয়েছে ৷

আমি বলিনি তাকে ভালোবাসতে হবে
সময়ে অসময়ে হৃদয়ের উষ্ণতা জাগাতে হবে
আমি বলেছি শুধু পাশে থাকতে হবে আমার
সুখে-দুঃখে যন্ত্রণা গুলোকে আপন করতে হবে।

ভাইয়া আমারও কথা সবসময় আমাকে ভালোবাসতে হবে না ৷আমি বা আমরা চাই একজন বিশ্বাসী মানুষ যে কী না সুখে দুঃখে শেষ সময় পযন্ত তোমার পাশে থাকবে ৷তোমাকে সাহস জোগাবে ৷যাই হোক ভাইয়া বলতে গেলে অনেক কথা ৷আর হে আপনার পোষ্টটি পরে অনেক ভালো লাগলো ৷
ধন্যবাদ এতো সুন্দর একটি পোষ্ট উপহার দেওয়ার জন্য

Sort:  
 2 years ago 

আসলে কষ্টের অনুভূতিগুলোকে প্রকাশ করতে মানুষ ভয় পায়, যার কারনে সেটাকে আড়ালে রাখার চেষ্টা করে সর্বদা।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 69220.19
ETH 2745.41
USDT 1.00
SBD 2.74