৫১ স্টিম পাওয়ার আপ || টার্গেট ডিসেম্বরের সিজন-২ ||10% beneficiaries to shy-fox 🦊 ||or 5% abb-school

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আমার বাংলা ব্লগ

৫১+ স্টিম পাওয়ার আপ

টার্গেট ডিসেম্বরের সিজন-টু



PicsArt_03-18-08.45.29.jpg

হ্যালো,

আমার প্রিয় বন্ধুরা আপনারা কেমন আছেন সবাই?আশা করছি সবাই ভালো আছেন ৷আমি ও ভালো আছি ৷বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে একটি নতুন পোষ্ট নিয়ে হাজির হয়েছি ৷আজ আমি ৫০+স্টিম পাওয়ার আপ করবো সেটা আপনাদের মাঝে উপস্থাপন করব ৷
আমরা যারা ইউজার তারা কমবেশি সবাই জানি যে পাওয়ার আপ এর অর্থ কি ৷আমি এখন লেভেল টু হতে অর্জন করেছি যেখানে খুব ভালো ভাবে পড়েছি যে পাওয়ার আপ করলে কি লাভ আছে ৷যেহেতু আমরা এখানে দীর্ঘদিন ধরে কাজ করব সেহেতু পাওযার আপ করা খুব জরুরী বিশেষ করে যারা আমরা সাধারন ইউজার তাদের জন্য খুব গুরুত্বপূর্ণ এই পাওয়ার আপ ৷
আজ প্রথম ৫০+স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি ৷আমি স্টিমে নতুন হওয়ার জন্য আমার পাওয়ার বেশি নেই ৷ কিন্তু এখন থেকে আমি একটি নিদিষ্ট টার্গেট রেখে পাওয়ার আপ করতে শুরু করবো ৷ এবং ধীরে ধীরে কিছু স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আমি আমার মূল টার্গেট সম্পূর্ণ করবো

পাওয়ার আপ করার জন্য প্রয়োজনীয় ধাপ গুলি

IMG_20220318_133736.jpg

পাওয়ার আপ করার আগে আমার ওয়ারলেট

IMG_20220318_134617.jpg

IMG_20220318_134648.jpg

এসবিডি থেকে স্টিম করার জন্য প্রথমে মার্কেট যেতে হবে এরপর বায় স্টিম থেকে এসবিডি-স্টিম করে নিতে হবে ৷

আমার ওয়ারলেটে স্টিম ব্যালেন্স ছিলো ১০.৪৭৩ ৷ এবং এসবিডি ছিলো ৩.৩১৫৷আমি প্রথমে এসবিডি থেকে স্টিমে করি ৷ এর পর ধাপে ধাপে পাওয়ার আপ এর কাজ গুলি সম্পূর্ণ করি ৷নিচে পাওয়ার আপের ধাপ গুলি হলো

ধাপ-০১

প্রথমে স্টিম পাওয়ার আপ করার জন্য স্টিম ব্যালেন্স এর উপ ক্লিক করতে হবে ৷ স্টিম ব্যালেন্স এর উপর ক্লিক করে পাওয়ার আপ লেখা আসবে সেখানে ক্লিক করতে হবে ৷ নিচের ছবিতে দেখুন...

PicsArt_03-18-08.27.22.jpg

ধাপ-০২

ধাপ দুই এ স্টিমের সংখ্যা বসাতে হবে ৷ আপনি যত স্টিম পাওয়ার আপ করতে চান তার সংখ্যা এখানে বসাতে হবে ৷ দেখুন আমার ওয়ালেটে ৫২.৫৫৭ আছে৷ আমি ৫১.৫৫৭ স্টিম সংখ্যা বসিয়েছি ৷কারণ আমি ৫১.৫৫৭ স্টিম পাওয়ার করবো

PicsArt_03-18-08.40.17.jpg

ধাপ-০৩

ধাপ তিন এ সব ঠিক আছে কি না দেখে নিতে হবে ৷ এবং সবকিছু ঠিক ঠাক থাকলে ওকে করতে হবে

PicsArt_03-18-09.02.17.jpg

ধাপ-০৪

এখন এ অ্যাক্টিভ কী পার্চওয়াড় দিতে হবে ৷ এবং ওকে করে দিতে হবে ৷ এক্ষেত্রে যদি ওয়ারলেট অ্যাক্টিভ কী দিয়ে লক-ইন থাকে তাহলে সেক্ষেত্রে আর পার্চওয়াড দিতে হবে না

PicsArt_03-18-09.03.26.jpg

ধাপ-০৫

আমার পাওয়ার আপ করা সম্পূর্ণ হয়েছে ৷ পাওয়ার আপ করার পর আমার ওয়ারলেটে এখন এক স্টিম অবশিষ্ট আছে ৷ নিজে দেখুন ওয়ালেটের ছবি

IMG_20220318_211313.jpg

পাওয়ার আপ করার পূর্বে এবং বর্তমানে এসপি
পূর্বের এসপি২৮.৪৭৮
পাওয়ার আপ৫১.৫৫৭
বর্তমান এসপি৮০.৯৩৫

তো বন্ধুরা আজ আমার পাওযার আপ নিয়ে পোষ্ট ৷আবারও নতুন পোষ্ট নিয়ে হাজির হবো এই প্রতয় রেখে আজ এখানেই শেষ করছি ৷

  • সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনা করি ৷

সবাইকে ধন্যবাদ

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqrjQand7WCvSMdpkWLGo2HN4r2QTkKn7mf9s1U3ACjE6687rutTzwxcUm1Kw7bR6nn4Asb34a.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6HzJaoPE9n3kyXHpVFScAadwSCVJpY84M3wWWzLLzELtQK2rSJtUL9pTj98dwsm1MP47up86HvqkxNUfovt7kXVd7M4Hk9jft.jpeg

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9ms6NJyqDC7SoahBpoJnjzoXmRuaVTHyxffJTSjt3HCAJgZmTWQYSXVqA6yXF9TSJcoosKhzkudZxYGzUmXmso6pY5QuuDF.gif

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে বৃদ্ধি করেছেন। এতে আপনি আরো শক্তিশালী হচ্ছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

ভাই অনেক ধন্যবাদ মন্তব্য করার জন্য

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে খুব ভালো লাগে। কারণ আমরা সবাই পাওয়ার আপের ও গুরুত্ব বুঝি। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের ভবিষ্যৎ তত বেশী উজ্জ্বল দেখাবে। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু ঠিক বলেছেন পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বৃদ্ধি৷ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য আপু

 2 years ago 

আমার পাওয়ার আপের পোষ্ট আপনার ভালো লেগেছে শুনে অনেক ভালো লাগলো ৷অনেক ধন্যবাদ আপু মন্তব্যের জন্য এবং আপনার ও জন্য শুভকামনা

 2 years ago 

ওয়াও অনেকটা পরিমানের স্টিম আপনি পাওয়ার আপ করেছেন আসলে দির্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের অবশ্যই পাওয়ার আপ করা দরকার এগিয়ে যান এভাবেই শুভ কামনা রইলো।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই মন্তব্যের জন্য

 2 years ago 

স্টিমিত প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই খুবই ভাল একটি উদ্যোগ গ্রহণ করেছেন আপনি শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

ধন্যবাদ মন্তব্য করার জন্য

 2 years ago 

বড় একটি এমাউন্টের পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তিকে বৃদ্ধি করেছেন ভাইয়া। নতুন ইউজার হিসেবে আপনাকে একটা কথা বলতে চাই, বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করুন আর নিজেকে গড়ে তুলুন।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই

 2 years ago 

অভিনন্দন গোপী ভাই! পাওয়ার আপ করতে থাকার গুরুত্ব আলাদাভাবে বলবো না, আপনারা সবই জানেন। নিজের সাধ্যমতো মাঝে মাঝে পাওয়ার আপ করতে থাকবেন শুধু। 🙏🏾

 2 years ago (edited)

নমস্কার দাদা অসংখ্য ধন্যবাদ মন্তব্য করার জন্য আমি চেষ্টা করব পাওয়ার আপ করার জন্য

 2 years ago 

একাউন্টঃ @gopiray
পাওয়ার বৃদ্ধিঃ = 179.31%

 2 years ago 

আপনি অনেক সুন্দর একটি উদ্বেগ নিয়েছেন।আমার কাছে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভ কামনা রইলো

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানায়। আসলেই আপনি সুন্দর পথে এগিয়ে যাচ্ছেন। আমাদের যদি স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে এবং আমি আপনার উদ্যোগে কে সম্মান জানাই। আপনি এভাবেই এগিয়ে যান

 2 years ago 

বাহ বেশ ভালো লাগলো নতুন হিসেবে দারুন একটি উদ্যোগ নিয়েছেন এবং একসাথে অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল চালিয়ে যান এভাবেই।

 2 years ago 

ধন্যবাদ ভাই মন্তব্যের জন্য

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 54280.30
ETH 2452.56
USDT 1.00
SBD 2.24