||অনেক দিন পর বাসে ঘুরাঘুরি করার অভিজ্ঞতা|| (10% beneficiaries to shy-fox 🦊 or 5% abb-school)

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

সবাইকে স্বাগতম

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা

🙏নমস্কার ও আদাব 🙋🏽‍♂



আমার বাংলা ব্লগ শুধু কমিউনিটি নয় একটা পরিবার ৷ আর এ পরিবারের সকল ভাই বোন বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন সুস্থ আছেন ৷ আমিও ঈশ্বরের কৃপায় ভালোই আছি৷আমি@gopiray বাংলাদেশ থেকে আজ ও আপনাদের মাঝে হাজির হয়েছি একটি নতুন ইউনিক ব্লগ নিয়ে ৷ বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে
শেয়ার করবো অনেক দিন পর আজ বাসে একটু ঘুরাঘুরি বা ভ্রমন করার অভিজ্ঞতা শেয়ার করবো ৷আশা করছি আপনাদের ভালোই লাগবে ৷

তো বন্ধুরা চলুন তাহলে শুরু করা যাক ৷

Picsart_22-05-12_20-28-07-098.jpg
লোকেশন

প্রথমে বলবো আসলে আমাকে ঘুরাঘুরি করতে যে এতো ভালো লাগে ৷তা সবাইকে হয়তো বলে বোঝানো সম্ভব নয় ৷ আর ঘুরাঘুরি বা ভ্রমন করলে দেহ মন ভালো থাকে চারদিকের যত কিছু তা উপলদ্ধি করা যায় ৷অনেক কিছু অজানা কে আমরা জানতে পারি ৷

আজ সকাল আট টায় ঘুম থেকে উঠা তারপর নাস্তা খেয়ে একটু পড়াশুনা ৷তারপর আমার বাড়ির পাশের এক বড় দাদা বললো চল এক খানে যাই ৷আমি বললাম কোথায় তখন দাদা বললো একটু পঞ্চগড় যাবো৷ তখন আমি বই পত্র রেখে রেখে বেড়িয়ে পরি পঞ্চগড় যাওয়ার জন্য৷

Picsart_22-05-12_20-29-46-004.jpg
লোকেশন

তো রেডি হয়ে বেড়িয়ে পরি ৷আমাদের বাড়ি থেকে কিছু দুর হাটলেই পাকা হাইওয়ে রাস্তা যেখানে প্রতিনিয়ত গাড়ি চলে ৷একের পর এক গাড়ি চলছে যাত্রী নিয়ে তার গন্তব্যে পৌছে দেওয়া জন্য ৷ আমি প্রায় চলাচল করলে সিএনজি অথবা অটো তে করে চলাচল করি ৷ কিন্তু দাদা বললাম অনেক দিন বাসে উঠি না তাই বললাম আজকে বাসে যাবো ৷কিন্তু একটা সমস্যা বাস সময় করে আসে ত্রিশ মিনিট পর পর ৷বাসে যাওয়ার জন্য আসি কখন আসবে ৷ ওই যে কথা বলে না ধৈর্যের ফল সু-মিষ্টি হয়৷অনেকক্ষন দারিয়ে থাকার পর একটা বাস আসলো তখন উঠে পরলাম বাসে৷

Picsart_22-05-12_23-00-22-688.jpg
লোকেশন

বাসে উঠার পর ভাবতেছি কেন যে বাসে উঠলাম ৷আসলে লোকাল বাস বলে কথা মানুষের অভাব নেই একটি সিটও খালি নেই ৷আবার যাই বলেন বাসে দারিয়ের যাওয়ার মজাই আলাদা ৷তো কিছু দুর যাওয়ার পর একটা সিট খালি হলো তারপর সেই সিটে বসে পড়লাম আর সত্যি বলতে বাসে জানালার পাশে বসতে আমাকে অনেক ভালো লাগে৷ কিন্তু আমার পাশের সিটে একজন বয়স্ক মানুষ৷তখন আবার সেই বয়স্ক কাকু কে বললাম যে আমি আপনার সিট টাতে বসতে পারি ৷তখন আবার কাকুটি সিট টি ছেরে দিয়ে আমার সিটে বসলো ৷

Picsart_22-05-12_23-11-55-248.jpg
লোকেশন

জানালার পাশের সিটে বসার মজাই আলাদা ৷আসলে জানালার পাশে বসলে বাইরের সবকিছু কে দেখা যায় যেটা আমাকে অনেক ভালো লাগে ৷ জানালার পাশে বসে আমি উকি মেরে ডেকতেছি চারদিকে নানা কিছু এবং জানালা ফাক দিয়ে ছবি তুলতেছি যদিও জানালার ফাক দিয়ে ছবি তোলা ঠিক না তবুও তুললাম৷ সত্যি বলতে বাইরের পরিবেশ টা এতো সুন্দর অসাধারণ ৷

Picsart_22-05-12_20-34-20-611.jpg

Picsart_22-05-12_20-32-47-613.jpg
লোকেশন

সত্যি বলতে বাইরের পরিবেশ টা এতো সুন্দর অসাধারণ ৷ গাছপালা ছোট বড় মাট ঘাট চারদিকটা যেন সবুজ আর সবুজে ভরা ৷আবার সময়টা ছিল বিকেল বেলা যখন গাড়িটা যাচ্ছে তখন গাছপালা গুলো কেমন যেন চোখের পলকে ছেরে যাচ্ছি ৷আবার আকাশটা যেন আমার সাথে যাচ্ছে ঠিক এরকম মনে হচ্ছে ৷

জানালার পাশে ছবি তোলার সময় বাইরের ছোট্ট একটু ভিডিও করেছি তা নিচে দেওয়া হলো:


লোকেশন

তো বন্ধুরা আজকে এই আমার ব্লগ অনেক দিন পর বাসে ঘুরাঘরি করার অভিজ্ঞতা৷ জানি না আপনাদের ঠিক কী রকম লাগবে ৷তবে আশা করবো আপনাদের সবাইরে ভালো লাগবে আমার এই বাসে যাওযার গল্পটা ৷আর হে পারলে আপনি ও একবার বাসের জানালার সিটে বসে জানালা দিয়ে দেখবেন আপনার ঠিক কী অনুভূতি হয় ৷

তো বন্ধুরা আজ এই পযন্তই আজকের ব্লগ এখানেই শেষ করছি ৷আপনারা সবাই ভালো থাকুন সুস্থ থাকুন ৷

সবাইকে ধন্যবাদ

99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWY3VVxYro9QwSgYBVma2r6zMsUCfiScNG3aceJ1PNdabrBYVxvV9UcUsf85FyULtJ9cFP8hHoivRJNEz2dc5Wn.png

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovfEfMUsxphK2C94MUmPesRzxucV6L5C5WztC1e4L1hqcx2mH3BcV9oEFqiwTsErcMQNvVa4puc9hxr4N1FcnerVs.gif

বিষয়বাসে ঘোরাঘুরি করার অভিজ্ঞতা
কমিউনিটি আমার বাংলা ব্লগ
Sort:  
 2 years ago 

অনেকদিন হলো আমি নিজেও বাসে উঠা না। কারণ ওই কলেজ বন্ধ। আমি সাধারণত লোকাল বাসেই কলেজে যায় সুতরাং এই লোকাল বাসের সব কিছুই আমার জানা বলতে পারেন। ভেতরে সিট না থাকলেও এটা লোক উঠাই। তবে আমার মতো যারা লম্বা তাদের আবার বাসের ঐ ছোট্ট সিটে বসলে পা রাখা মুশকিল। এবং বাইরের দৃশ্য টা সত্যি অনেক সুন্দর ছিল। ফটোগ্রাফি গুলো সুন্দর হয়েছে। বাসে ভ্রমণটা বেশ ভালো ছিল।।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57946.22
ETH 3059.94
USDT 1.00
SBD 2.34