অনেক দিন পর হালকা কিছু কেনাকাটা|| (10% beneficiaries to shy-fox 🦊 or 5% abb-school) ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগ

বাংলাদেশ 🇧🇩

হালকা কিছু কেনাকাটা

IMG_20220519_205523.jpg
লোকেশন

হ্যালো..!!
আমার প্রিয় স্টিমিট বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @gopiray
আজ বৃহস্পতিবার , ২০/২০২২ইং

🙏নমস্কার ও আদাব 🙋🏽‍♂

প্রথমে আমি সবার কাছে ক্ষমাপ্রার্থী এবং আমি নিজেও দুঃখিত যে আমি বেশ কয়েকদিন ধরে আপনাদের মাঝ থেকে দুরে ছিলাম ৷আসলে বাবা বাড়ি নেই আর বাড়িতেও একটু সমস্যা সব মিলেই দিনগুলো খুব ব্যস্ততার ভিতর দিয়ে যাচ্ছে ৷ কিন্তু আজ অনেকটা ব্যস্ততা কাটিয়ে উঠতে পেরেছি ৷কারন আমার বাবা আজ বাড়ি আসছে ৷তাই আর দেরি না করে আপনাদের মাঝে হাজির হলাম ৷আর সত্যি বলতে আপনাদের কাছ থেকে দুরে থাকতে আমরাও ভালো লাগে না ৷
____ ____
আমার বাংলা ব্লগ শুধু কমিউনিটি নয় একটা পরিবার ৷ আর এ পরিবারের সকল ভাই বোন বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন সুস্থ আছেন ৷ আমিও ঈশ্বরের কৃপায় ভালোই আছি ৷ আজ ও আপনাদের মাঝে হাজির হয়েছি একটি নতুন ইউনিক ব্লগ নিয়ে ৷

Picsart_22-05-19_19-26-27-204.jpg
লোকেশন

বন্ধুরা বেশ কয়েকদিন ধরে ব্যস্ততার মধ্যে ছিলাম ৷ আসলে কয়েকদিন আগে থেকেই ভাবতেছি যে কেনা কাটা করা দরকার ৷ কিন্তু সময়ের অভাবে মার্কেট যেতে পারছি না ৷কিন্তু আজ বাবা বাড়ি আসলো তাই ভাবলাম যে আজকেই যাই বাজারে ৷তাই আর দেরি না করে বিকেল বেলা গেলাম হালকা কিছু কেনাকাটা করতে ৷

Picsart_22-05-19_19-27-44-631.jpg
লোকেশন

বিকেল বেলা পাচঁ টায় বের হই বাজারের উদেশ্যে৷ আসলে আমার বাড়ি থেকে বাজার টা খুব একটা দুরে না দশ থেকে পনেরো মিনিট লাগে ৷ তো হাটি হাটি পা -পা করেই বের হলাম আসলে বিকেল আবহাওয়া বেশ সুন্দর ৷ বাজারের নাম লক্ষিরহাট বাজার ৷ বাজারটা একটা গ্রামের বাজার সপ্তাহে দুইদিন হাট লাগে অর্থাৎ সবকিছু পাওয়া যায় গরু,ছাগল ,হাসঁ,মুরগী,ধান,চাল সবকিছু ব্রিক্রি হয় হাটের দিন করে ৷ হাটের দিন অনেক দুর থেকে মানুষ-জন সপ্তাহের বাজার করতে ৷

Picsart_22-05-19_19-24-55-169.jpg
লোকেশন

হাটি হাটি পা পা করে বাজার গেলাম ৷তারপর ঢুকলাম একটি মার্কেটে ৷আসলে গ্রামের বাজার তাই সে রকম বড় কোনো মার্কেট নেই ৷ চলার মতো ছোট খাটো মার্কেট আছে৷ বাজারের ভিতরে একটি দোকানওলার সাথে আমার বেশ পরিচয় ৷তাই সেখানে গেলাম ৷আর আমি প্রয়োজনের চেয়ে বেশি কিছু নেই না যেটা প্রয়োজন শুধু সেটাই নেই ৷দোকানে দারিয়ে একবার চোখ বুলিয়ে নিলাম যে কি কি জিনিস ঝুলিয়ে রেখেছে ৷দেখলাম অনেক কিছু গেঞ্জি ,টি-শার্ট পাঞ্জাবি,শার্ট, প্যান্ট ছোট বাচ্চাদের জন্যও অনেক কিছু ৷ চোখ বুলিয়ে দেখার পর আমি কয়েকটা টি-শার্ট দেখলাম ৷আসলে এখন যেহেতু গরমের দিন তাই টি-শার্ট ভালো আর আমি প্রায় বেশিরভাগ সময় টি-শার্ট পরি আর ভালো ও লাগে ৷

Picsart_22-05-19_19-23-34-624.jpg
লোকেশন

বেশ কয়েকটা টি-শার্ট দেখলাম তার মধ্যে দুটি পচ্ছন্দ লাগলো৷ আমার কালো সবুজ মেহেদি রঙ বেশি ভালো লাগে ৷তাই একটি মেহেদি রঙ ও একটি কালো রঙের নিলাম দুটি টি-শার্ট নিলাম৷কেটা শেষে ভাবলাম একটা প্যান্ট নেই তাই পরে আবার একটি কালো রঙের জিন্স প্যান্ট নিলাম ৷ সবশেষে ছোট ভাইয়ের জন্যও একটা গেন্জি নিলাম ৷এরপর ঠিক সন্ধা সাতটার সময়ে আবার হেটে হেটে বাড়ির উদ্দেশ্যে রওনা ৷আর বাড়ি এসেই ছোট ভাই অনেক কিছু খুশি যে তার জন্য গেন্জি আনছি ৷সত্যি আমারও মনে আছে আমিও যখন ছোট ছিলাম আর বাবা যখন কোনো কিছু নিয়ে আসত অনেক আনন্দ লাগে ৷ঠিক সেই রকমি কি যে খুশি ৷
____

Picsart_22-05-19_19-28-51-350.jpg
লোকেশন

আমার বাংলা ব্লগের বন্ধুরা আজকে আমি আমার হালকা কিছু কেনা কাটার মধ্য দিয়ে ছোট্ট একটি পোষ্ট নিয়ে আপনাদের মাঝে চলে আসলাম ৷আশা করছি এখন নিয়মিত আপনাদের সাথে থাকতে পারবো ৷

  • তো বন্ধুরা আজকে এই ছিলো আমার কেনা কাটা নিয়ে পোষ্টটি আপনাদের মাঝে শেয়ার করলাম ৷আশা করি আপনাদের সবাইরে ভালো লেগেছে ৷এই বলে আমি আপনাদের কাছ থেকে আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি ৷
  • সবাই ভালো থাকুন সুস্থ থাকুন ও নিরাপদে চলুন ৷আবারও হাজির হবো অন্য কোনো নতুন ব্লগ নিয়ে ৷এই আশা ব্যক্ত রেখে এখানেই শেষ করছি ৷

@gopiray

🌼ধন্যবাদ🌼

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81TbQ2118FZiUiRWrqBpbVTAosXdnWwQdGDEqp68e6R3FHY9kjbpJrRwo359CBif1drQstHigS4okPch22toxYkJvKXT1G (1).png

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWY3VVxYro9QwSgYBVma2r6zMsUCfiScNG3aceJ1PNdabrBYVxvV9UcUsf85FyULtJ9cFP8hHoivRJNEz2dc5Wn.png

Sort:  
 2 years ago 

আপনার মত আমারও টিশার্ট পছন্দ ভাইয়া। আর এই গরমের দিনে টি শার্ট ছেলেদের জন্য খুবই স্বস্তিদায়ক। দেখতে পেলাম আপনি দুইটা টিশার্ট কিনেছেন টি-শার্টগুলো পছন্দ হয়েছে আমার কাছে।

 2 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনার কেনাকাটার মুহূর্তগুলো খুবই ভালো লেগেছে আমার কাছে ,আসলে কেনাকাটা করার সময় সবারই ভালো লাগে এবং অন্যরকম একটা আনন্দ মনের ভিতর যেন কাজ করে। আপনার অভিজ্ঞতাটুকু আপনি আমাদের মাঝে অনেক সাজিয়ে গুছিয়ে উপস্থাপন করেছেন খুব ভালো লাগলো আপনার পোস্টটা পড়ে।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই

 2 years ago 

আপনি আজকে অনেকদিন পরে হালকা কিছু কেনাকাটা করেছেন এবং তার বেশ কিছু মুহূর্ত আমাদের সাথে শেয়ার করেছেন। এই মুহূর্তগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ, কেনাকাটার মুহূর্তগুলো অনেক ভালোই লাগলো

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই

 2 years ago 

কম হোক বেশি হোক কেনাকাটা করার কোন ধরনের একটা আনন্দ থাকে। খুবই সুন্দর একটি সময় পার করেছেন আপনি এবং আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনারা ও শুভ কামনা

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57666.58
ETH 3076.03
USDT 1.00
SBD 2.28