রেনডম কিছু ফটোগ্রাফি 📸 ৷৷ আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ5 months ago

আজ ১৮ই, চৈত্র | ১৪৩০ বঙ্গাব্দ, | বসন্ত-কাল |



নমস্কার - আদাব। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভালো আছেন।

IMG20240321175101.jpg

সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি আমার আজকের নতুন ব্লগ।


সুপ্রিয়, আমার বাংলা ব্লগবাসি প্রতিদিনের মতো আজও আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ইউনিক ব্লগ নিয়ে । যেহেতু ব্লগ লেখাটাই জীবনে ও অতপ্রতভাবে জড়িত হয়ে গেছে। তাই প্রতিনিয়তই শত ব্যস্ততার মাঝেও এই আমার বাংলা ব্লগ পরিবারের সাথে নিজেকে সঁপে দিয়েছি চিরতরের জন্য। তাই তো জীবনের শত ব্যস্ততার মাঝেও এই কমিউনিটির সাথে এই পরিবারের সাথে জীবনের চলার পথে সারথি হিসেবে নিয়ে যেতে চাই।

আসলে আমরা বাংলা ব্লগ মানেই ভিন্ন ধর্মী কিছু আয়োজন । যেখানে প্রতিনিয়তই আমরা সাধারণ ইউজাররা নিত্য নতুন ভিন্ন অঙ্গীকে ব্লগ উপস্থাপন করছে। আর সেই ধারা অব্যাহত রেখে আমিও প্রতিনিয়তই আমার নিজের নিজের সৃজনশীলতাকে উপলব্ধি করে প্রতিনিয়ত এই চেষ্টা করছি ভিন্নতম কিছু উপস্থাপন করার। আর সেই ধারায় আজকের ব্লগে কয়েকটি রেনডম ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছি। সত্যি বলতে যেদিন থেকে এই কমিউনিটির সাথে সংযুক্ত হয়েছি । সেদিন থেকেই ফটোগ্রাফির প্রতি একটা অন্যরকম ভালোবাসা ভালোলাগা সৃষ্টি হয়েছে। আর তখন থেকেই প্রতিনিয়তই চেষ্টা করি ভালো কিছু ফটোগ্রাফি করার। চোখের সামনে যা কিছুকে ভালো লাগে সেটা কি ফটোগ্রাফি করার চেষ্টা করি।

আর আমি মনে করি ফটোগ্রাফি করাও একটা আর্ট ৷ আর এ ফটোগ্রাফি করার জন্য স্থির মন-মানসিকতা বা ভালো মন-মানসিকতা অবশ্যই প্রয়োজন । সেই সাথে সময় ধৈর্য ফটোগ্রাফি করার পেছনে সবচেয়ে বড় অবদান রাখে।

যা হোক চলুন দেখেআসা যাক আমার এলোমেলো কিছু ফুলের রেনডম ফটোগ্রাফি ।আশা করছি সবার অনেক ভালো লাগবে এমনটাই প্রত্যাশা ব্যক্ত করছি।



IMG_20240325_184818.jpg

IMG20240321175110_01.jpg

IMG_20240325_184654.jpg

IMG20240321174605_01.jpg

IMG_20240310_145014.jpg

IMG20240321175056_01.jpg

IMG20240321174655.jpg

IMG20240321174515_01.jpg





তো প্রিয় বন্ধুরা সর্বোপরি এই ছিল আমার আজকে রেনডম ইউনিক কিছু ফুলের ফটোগ্রাফি । কতটা ভালো লেগেছে জানি না আশা করছি আপনাদের সবার ভালো লেগেছে ।

এমনটাই আশা প্রত্যাশা রেখে শেষ করছি আমার আজকের ব্লগ।আবারো হাজির হইবো অন্য কোন নতুন ইউনিক ফটোগ্রাফি ব্লগ নিয়ে সে পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন।

ভুল ত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন৷

🍂🍂 পোষ্ট বিবরন 🍂🍂


বিষয় :ফটোগ্রাফি
ছবিঃ@gopiray
ক্যামেরাঃrealme C12
লোকেশন:বাংলাদেশ 🇧🇩

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...V7eyR4ehZ7HBqvyv657jfHCLMnEAB8MruzVgozd15RWmndU3qYkpqG2zn5qGYM7whsCdMbNHAQvmZR2fhuzTAG6mhHkGfGFPWgrBXuMgB7vsdcpwJZdbYT5Bbk.png

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg.png

সবাইকে ধন্যবাদ

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg.png

4N7u1ckX2rqpV3R2NtB6sQ3Ebe7Ccci3Bs7Y69YWThVL6rmhhgg7XengdNkaYLCW8ZgKHpRNy5T9ixZoj8QqMZZEPcPrRc3Nbr6zczd6QX...PgYGgSVZcLKRxcTzJ6wpa6gwQopJ9FDVdoN1UwXF86aTmAuUvrGLJWeb6v1CKLLWJdWFgZE33ad6Ch4UFpz4TqzNgcYrHE2hpuGntCY9ennRPXyvdAfDaVNnG6.png

Sort:  
 5 months ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি মানে ভিন্ন কিছু দেখা। আমার বাংলা ব্লগ কমিউনিটি মানে ভিন্ন ভিন্ন অভিজ্ঞতা অর্জন হওয়া। এখানে কাজ করার পর থেকেই অনেক কিছুর ক্ষেত্রে আমার অভিজ্ঞতা অর্জন হয়েছে। সত্যিই আমার বাংলা ব্লগ কমিউনিটির একজন ভেরিফাইড মেম্বার হিসেবে অনেক গর্ববোধ করি। আপনি আজকে অনেক সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করলেন। আপনার শেয়ার করা ফুলের ফটোগ্রাফি গুলো অসাধারণ ভালো লেগেছে।

 5 months ago 

কথা গুলো মন্দ বলেন নি ৷ আসলেই তাই আমার বাংলা ব্লগ মানেই ভিন্ন আয়োজন ৷ আর প্রতি ইউজার অনেক মেধাবি ৷ ধন্যবাদ আপু আপনার কাছে ফটোগ্রাফি গুলো ভালো লেগেছে শুনে খুশি হলাম ৷

 5 months ago 

আজকের এলবামের সবগুলো ফটোগ্রাফিই বেশ সুন্দর হয়েছে বিশেষ করে সূর্যমূখী ফুলের ফটোগ্রাফি টি অনেক বেশি সুন্দর

 5 months ago 

ধন্যবাদ আপনাকে

 5 months ago 

চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে খুব ভালো লেগেছে। সবগুলো ফটোগ্রাফির বেশ সুন্দর ছিল। ফুলের ফটোগ্রাফি আমার কাছে এমনিতেও খুবই ভালো লাগে। এত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 5 months ago 

আপনার কাছে ফটোগ্রাফি গুলো ভালো লেগেছে এটাই আমার কাছে বড় প্রাপ্তি ৷ ধন্যবাদ আপু

 5 months ago 

অনেক সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইজান। আপনার চমৎকার এই ফুলগুলো দেখে আমি খুশি হলাম। বেশ ভালো লাগে ফুলের ফটোগ্রাফি দেখতে। আর সেখানে যদি এমন বিভিন্ন পর্যায়ের ফুল থাকে তাহলে তো আরো বেশি ভালো লাগে।

 5 months ago 

ভাই চেষ্টা করেছি কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করার ৷ আপনাকে অসংখ্য ধন্যবাদ যে সুন্দর মকামত দিয়ে পাশে থাকার জন্য ৷

 5 months ago 

প্রত্যেকটা ফুলের ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। অনেক সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন। ফটোগ্রাফি গুলোর মধ্যে সূর্যমুখী ফুলের ফটোগ্রাফি দেখতে পেলাম। সূর্যমুখী ফুল আমার অনেক বেশি ভালো লাগে।

 5 months ago 

জি ভাই কথা মন্দ বলেন নি সূর্যমুখী ফুলের ফটোগ্রাফি টি আসলে অনেক সুন্দর ছিল ৷ ধন্যবাদ ভাই এভাবেই পাশে থাকবেন এমনটাই প্রতার্শা ব্যাক্ত করছি ৷ ভালো থাকবেন

 5 months ago 

আপনি আজকে মনোমুগ্ধকর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। আসলে ফটোগ্রাফি করতে ও দেখতে ভীষণ ভালো লাগে। তাছাড়া আপনার ক্যাপচার করা প্রতিটি ফটোগ্রাফি দেখে জাস্ট মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলাম। বিশেষ করে সূর্য মুখী এবং সাদা রঙের ফুল গুলো আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ এতো সুন্দর সুন্দর কিছু ফটোগ্ৰাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 months ago 

দারুন কিছু ফুলের ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রত্যেকটি ফুলের সৌন্দর্য ভিন্নরকম। ফুলের ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। অনেক ধন্যবাদ এত সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 months ago 

অসংখ্য ধন্যবাদ আপু ফুলের ফটোগ্রাফি সবার কাছেই অনেক ভালো লাগে ৷ এভাবেই পাশে থাকবেন এমনটাই প্রতার্শা করি ৷

 5 months ago 

আপনার শেয়ার করা ফুলের ফটোগ্রাফি গুলো দেখতে পেয়ে মনটা সত্যি ই ভালো হয়ে গেলো।কি চমৎকার চমৎকার ফুলের ফটোগ্রাফি শেয়ার করলেন। অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর বিবরনের মাধ্যমে সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 5 months ago 

ফটোগ্রাফি গুলো শেয়ার করে আপনার মন যে ভালো করতে পেরেছি এটাই বড় প্রাপ্তি আমার কাছে ৷ অসংখ্য ধন্যবাদ সুন্দর মকামতের জন্য পাশে থাকবেন সবসময় এমনটাই প্রতার্শা ৷

 5 months ago 

আপনার পোস্ট এর মাধ্যমে বিভিন্ন ধরণের ফুল দেখতে পেয়ে ভীষণ খুশি হলাম। আমার কাছে সব থেকে কসমস এবং সূর্যমুখী ফুল ভীষণ পছন্দ হয়েছে। এধরনের ফুল গুলো দেখলে মুগ্ধ হয়ে তাকিয়ে থাকি। আপনার ফটোগ্রাফি করা আইডিয়া অনেক ভালো ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

আসলে আমি তো সব ফুলের নাম জানি না ৷ তাই একসাথে শেয়ার করেছি ৷ কসমস আর সূর্যমুখী ফুলের ফটোগ্রাফি টি আসলে দারুন ছিল ৷
ধন্যবাদ সুন্দর মকামতের জন্য ৷

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.032
BTC 64196.23
ETH 2757.67
USDT 1.00
SBD 2.71