৫৩ স্টিম পাওয়ার আপ💪 ||টার্গেট ডিসেম্বরের সিজন-২ ||(10% beneficiaries to shy-fox 🦊)

in আমার বাংলা ব্লগ2 years ago

Picsart_22-08-09_16-45-13-649.jpg

নমস্কার ,

বন্ধুরা আপনার সবাই কেমন আছেন?আশা করছি সবাই ভালো আছেন সুস্থ আছেন ৷আমিও ইশ্বরের কৃপায় ভালো আছি ৷ আজকেও আমি একটি নতুন ব্লগ নিয়ে হাজির হলাম ৷আজকে আমি আপনাদের মাঝে একটি পাওয়ার আা এর পোষ্ট শেয়ার করবো ৷
আসলে আমার ইচ্ছা আছে এক হাজার এসপি মাইল ফলক করা ৷তাই তো আমি প্রতিনিয়ত বা প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করতেছি ৷আসলে আমি নতুন কয়েকদিন আগে আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার হয়েছি ৷এই জন্য আমার লক্ষ এখন যতদুর সম্ভব পাওয়ার আপ করা ৷আর আমি তাই করছি ৷তো বরাবরের মতো আজকেও আমি ৫৩ স্টিম পাওয়ার আপ করছি ৷আমি আজ টার্গেট ডিসেম্বর সিজন-২ তে অংশগ্রহণ করছি। এখানে অংশগ্রহণ করতে পেরে আমি খুবই আনন্দিত। কেননা পাওয়ার আপ নিজেদের শক্তি বৃদ্ধি করে। তাই আমি চেষ্টা করছি যতগুলো সম্ভব পাওয়ার আপ করার ৷

নিচে তা স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের দেখানো হলো

ধাপ-০১
পাওয়ার আপ করার আগের ওয়ালেট ছবি

IMG_20220817_124856.jpg

ধাপ-০২
এবার আমার স্টিম ওয়ালেট টি আগে লক-ইন করবো ৷এরপর পাওয়ার আপ এ ক্লিক করতে হবে ৷

IMG_20220817_124951.jpg

ধাপ-০৩
পাওয়ার আপ এ ক্লিক করার পর৷৫৩ স্টিম বসিয়ে দিলাম ৷

IMG_20220817_125153.jpg

ধাপ-০৪
সবকিছু ঠিক দেখে ওকে তে ক্লিক ৷

IMG_20220817_125317.jpg

ধাপ-০৫
পাওয়ার আপ করার পর স্টিম ওয়ালেটের ছবি ৷

IMG_20220817_125543.jpg

পূর্বের এসপি২৪৬.৫৮৪
বর্তমান এসপি২৯৯.৫৮৪

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

তো বন্ধুরা আজ আমার পাওযার আপ নিয়ে পোষ্ট ৷৷আবারও নতুন পাওয়ার পোষ্ট নিয়ে হাজির হবো এই প্রতয় রেখে আজ এখানেই শেষ করছি ৷সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনা করি ৷

@gopiray

🌼সবাইকে ধন্যবাদ🌼

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81TbQ2118FZiUiRWrqBpbVTAosXdnWwQdGDEqp68e6R3FHY9kjbpJrRwo359CBif1drQstHigS4okPch22toxYkJvKXT1G (1).png

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqrf34HjxzTBwd5QJGyqdQY8A11RQzikZs8yW4XDM5r6eQdDBWjCmrq32mrezSEaBPLRLDBD18.png
Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqrjQand7WCvSMdpkWLGo2HN4r2QTkKn7mf9s1U3ACjE6687rutTzwxcUm1Kw7bR6nn4Asb34a.png

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqrf34HjxzTBwd5QJGyqdQY8A11RQzikZs8yW4XDM5r6eQdDBWjCmrq32mrezSEaBPLRLDBD18.png

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ৫৩ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

হুম চেষ্টা তো অবশ্যই

 2 years ago 

পাওয়ার আপ করা আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধির জন্য খুবই গুরুত্বপূর্ণ বিষয়।আপনাকে পাওয়ার আপ করতে দেখে ভালো লাগলো দাদা,আশা করি সময়ের আগেই আপনি টার্গেট পূরণ করতে পারবেন।শুভকামনা রইলো দাদা।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি দেখে ভালো লাগলো স্টিমেট প্ল্যাটফর্মকে ভালোবেসে পাওয়ার বৃদ্ধি করা সত্যিই অনেক বড় গুরুত্বপূর্ণ। এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করুন এক সময় অনেক বড় সফলতা অর্জন করবেন।

 2 years ago 

হুম ভাই ধন্যবাদ দোয়া করবেন

 2 years ago 

আপনি ৫৩ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগছে। পাওয়ার আপ মানে হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন। ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ এতো সুন্দর উৎসাহিত মন্তব্য করার জন্য

 2 years ago 

অনেক বড় একটা স্টিম পাওয়ার আপ করেছেন।পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইলো আপনার ভবিষ্যতের জন্য।

 2 years ago 

হুম ধন্যবাদ ভাই

 2 years ago 

অনেক বড় একটি স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো দেখে। শুভ হোক আপনার আগামীর পথ চলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে।।

 2 years ago 

দোয়া করবেন ভাই ৷ধন্যবাদ

 2 years ago 

৫৩ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার লক্ষ্যের আরেক ধাপ এগিয়ে গেলেন। আসলে আমাদের সবারই উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করা। আপনার পাওয়াটা পোস্টটি দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া আপনাকে পাওয়ার আপ করার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর করে মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনি আজ আমাদের মাঝে ৫৩ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো ।পাওয়ার আপ মানে হচ্ছে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর আপনি সেটাই দিন দিন করে চলেছেন শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনারাও জন্য শুভকামনা

 2 years ago 

এই সময় আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন যা দেখে আসলে খুবই খুশি হলাম। আপনি যদি এভাবে আপনার ধারাবাহিকতা বজায় রাখেন তাহলে খুব তাড়াতাড়ি কিন্তু আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

অবশ্যই ধারাবাহিক রাখতে চেষ্টা করবো

 2 years ago 

আপনি আজ ৫৩ স্টিম পাওয়ার আপ করেছেন। যা দেখে আমার খুবই ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করে সামনে এগিয়ে চলুন। একদিন ঠিকই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

দোয়া করবেন আপু যেন পৌছাতে পারি ৷ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59605.49
ETH 2607.69
USDT 1.00
SBD 2.42