প্রিয়, সেলিনা আপুর সাথে দেখা হওয়ার গল্প ৷ ৷ ❤❤❤

in আমার বাংলা ব্লগ5 months ago

আজ ২৫শে , ফাল্গুন |১৪৩০ বঙ্গাব্দ, | গ্রীষ্ম-কাল |



নমস্কার - আদাব। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভালো আছেন।

Picsart_24-03-09_19-22-43-256.jpg

সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি আমার আজকের নতুন ব্লগ।

ইতিমধ্যেই হয়তোবা পোষ্টের টাইটেল দেখেই বুঝতে পেরেছেন। যে আজকে আপনাদের মাঝে কি বিষয়ে ব্লগ উপস্থাপন করছি । হ্যাঁ বন্ধুরা আজকে আমি @selinasathi1 আপুর সাথেই দেখা করা কাটানো মুহূর্ত সবকিছু মিলেই আজকের ব্লগটি । আশা করছি সবার লাগবে।


প্রথমত একটা কথা বলবো যে, আমার বাংলা ব্লগ শুধু একটি কমিউনিটি নয় বরং এটা একটা পরিবার । যেখানে আমরা যেমন একটা পরিবারের সাথে বসবাস করি । ঠিক তেমনি দিনশেষে আমাদের জীবন জীবিকার তাগিদ হিসেবে বা আনন্দ বিনোদন সবদিক থেকে এই আমার বাংলা ব্লগ কমিউনিটিও একটা আত্মার সাথে মেলবন্ধন তা বলার অপেক্ষা রাখে না । আমাদের প্রাত্যিক জীবনে বা পারিবারিক জীবনে অনেক আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব থাকে। যাদের সাথে আমরা আমাদের কুশল বিনিময় ভালো-মন্দ এসব নিয়েই কথাবার্তা বলে থাকি । ঠিক তেমন এই বাংলা ব্লগ কমিউনিটির পরিবার বা সদস্য গুলো একটা আত্মার আত্মার সাথে মেলবন্ধন এবং কি আত্মীয়-স্বজনের মতো পরিবার পরিজন হয়ে গেছে। যেখানে আসলে দিন শেষে এই মানুষগুলোর কথা ভাবতে ইচ্ছে করে দেখা করতে ইচ্ছে করে ।দিনশেষে এখানকার সকল ব্লগার ভাই বন্ধুরা আসলেই একটা পরিবার এবং কি আত্মীয়-স্বজনের মত হয়ে গেছে। একটা কথাই চিন্তা করুন আমরা এখানে কে কোথা থেকে ব্লগিং করছি সেটা কোন মুখ্য বিষয় না । মুখ্য বিষয় হলো দিনশেষে এই মানুষগুলোর সাথে আমরা একত্রে একটা সুন্দর কমিউনিটির কাজ করি এটাই সবচেয়ে বড় প্রাপ্তি বলে আমি মনে করি।

IMG20240308151034_01.jpg

গতকালকের এই ঘটন হঠাৎ করেই নীলফামারীর উদ্দেশ্যে যাওয়া। বলতে গেলে একটি কারণবশতই গিয়েছিলাম। গতকাল নীলফামারীর নাগরিক হাসপাতালমূলে সেখানেই ডাক্তার দেখাতে গিয়েছিলাম । মূলত সমস্যাটা আমার না আমার একটা কাকিমার ছিল । গতকাল যখন আমরা নীলফামারীতে পৌঁছালাম ডাক্তার আসার পর আমাদের কিছু রিপোর্ট দিল । সেই রিপোর্টগুলো আসতে একটু সময় লাগবে।
আর ঠিকই তখনই আমার সেলিনা আপুর কথা মনে পড়লো। যদিও এর আগে জেনারেলে অনেকবার কথা বলেছি ।যে যদি কখনো নীলফামারী যাওয়া হয় তবে অবশ্যই আপনার সাথে দেখা করবোই করবো।
কিন্তু গতকালকে বাড়ি থেকে রওনা দেওয়ার পরেই আমার একটা মনে চিন্তা ভাবনা ছিল । যে হয়তোবা আপুর সাথে দেখা হলেও হতে পারে সত্যিকার অর্থে পূর্ণতা পাবে। সেটা আসলেই ভাবি নি।

যাহোক দুপুর একটার সময় সেলিনা আপুর সাথে ডিএমএ কথাবার্তা । যদিও আমাকে একটা রেস্টুরেন্টে যেতে বলেছিল । কিন্তু প্রথমত আমি যাইনি কারন আমার সাথে আমার কাকা পিসিমণি সবাই ছিল। আর ম আমি আগে যায়নি কারণ এখানকার রাস্তা খুব একটা চিনি না বা জানি না । এরপরে সে মানুষটি কষ্ট করে আমাকে নিতে সে হাসপাতালেই আসলো । সত্যিকার অর্থে একটা আত্মার গহীন টান থাকলে হয়তোবা এটা সম্ভব হয় । যেটা সেলিনা আপুর মনে ছিল ।

যাহোক এরপর আমার পিসিমণি আমার কাকার সাথে পরিচয় করালাম। তাদের সাথে অল্প গল্প গুজব করার পর আমরা বাইরে হোটেলে গেলাম । সত্যি বলতে যেটুকু সময় কাটিয়েছিলাম একটা সুন্দর প্রাণবন্ত সময় কাটিয়ে ছিলাম। কারণ মানুষটা সত্যি সত্যি মনের দিক থেকে বা বাইরের দিক থেকে যাই বলি না কেন একদম সুন্দর মনের মানুষ।

IMG20240308152817_01.jpg

IMG20240308152811.jpg

IMG20240308150608_01.jpg

হোটেলে দুজনে বসে বেশ গল্পগজব কমিউনিটির বিষয়ে । এছাড়াও পার্সোনালি পরিবার পরিজন সবকিছু মিলিয়েই একটা সুন্দর সময় অতিবাহিত করেছি। পরিবারের বিষয়ে কথা বললো আমি আমার পরিবারের বিষয় নিয়ে কথা বললাম । সব মিলে মানুষটার কথার মধ্যে আমি একটাই সাহস বা প্রাপ্তি পেয়েছি সেটা হলো । আমার কে বলেছে একবার তুমি সামনের দিকে এগোতে পারলে দেখবে তার শেষ তুমি করবেই যেটা যেকোনো পরিস্থিতিতে ও সম্ভব । তাই সবার আগে সাহসটা বড় প্রয়োজন । আর এই কথাটাই আমাকে সবচেয়ে বেশি অনুপ্রাণিত করেছে ।

যা হোক অনেক সুখের দুখের ভালো মন্দ সবকিছুই কথা বলার পর আমাকে একটি বই উপহার দিল। সাথীর শত কবিতা বইটি। এটা সত্যি একটা আনন্দের বিষয় যে আসলে আমাদের কমিউনিটির একজন সারা বাংলাদেশের বুকে নাম লেখাতে পারবে এটা আসলে আমার বাংলা ব্লগ কর্তৃক সত্যি একটা গৌরবের এবং আনন্দের । যাই হোক এরপর বই নিয়ে কিছু ছবি তোলা।

আর তারপরেই হাটতে হাটতে আপু কে বাসা পযন্ত এগিয়ে দেয়া ৷ তবে এই এগিয়ে দেওয়ার মাঝে আরেকটা বিষয় সব থেকে বেশি লক্ষ্য করেছি । সেটা হলো এ মানুষটিকে কম বেশি সবাই চেনে । প্রায় প্রতিটা দোকানের মানুষ তাকে যে শ্রদ্ধা সম্মানের ভালোবাসা দেয় । সেটা সত্যি অকল্পনীয় একটা মানুষ কতটা সুন্দর মনের মানুষ হলেই এতটা শ্রদ্ধা ভালোবাসা মানুষের কাছ থেকে পাওয়া সম্ভব। তার বাস্তব উদাহরণ বা প্রমাণ আমি পেয়েছি ।

IMG20240308151122_01.jpg

IMG20240308151130_01.jpg

সবশেষে এতোটুকু বলব এই মানুষটির জন্য প্রতিনিয়তই আমার শ্রদ্ধা ভালোবাসা অটুট থাকুক ।এবং সৃষ্টিকর্তা নিকট হাজারো প্রার্থনা তিনি যেন সবসময় সুস্থ থাকেন ভালো থাকেন এবং তার ছোট্ট পরিবার টিকে নিয়ে অনেক সুখে থাকেন ।এমনটাই আশা প্রত্যাশা ব্যক্ত করি। সেই সাথে তার সাথে কাটানো এই সুন্দর মুহূর্তটা যেন চিরস্মরণীয় হয়ে থাকে ৷



তো সর্বোপরি এই ছিল সেলিনা আপুর সাথে সুন্দর একটা মুহূর্ত কাটানো এবং কি আমার অভিজ্ঞতা যা আপনাদের মাঝে শেয়ার করলাম৷ আশা করি সবার অনেক ভালো লেগেছে এমনটাই আশা প্রত্যাশা করি ৷

প্রিয় বন্ধুরা আজকে আপনাদের কাছে এখানে বিদায় নিচ্ছি ৷ আবার নতুন কোন ইউনিক ব্লগ নিয়ে হাজির হবো৷ এমন প্রত্যাশা আশা আকাঙ্ক্ষা রেখে এখানেই শেষ করছি৷

ভুল ত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন৷

কমিউনিটিআমার বাংলা ব্লগ
ফটোগ্রাফার@gopiray
ডিভাইসrealme 12

লোকেশন

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg.png

সবাইকে ধন্যবাদ

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPgAaeHkUbVYHQygf4BziFrEyhjgH4bQJyLmky9bKBwALZ2h9iBsdB7ytyweg4...uHceQ2wqRonJz55fzgGqag7VnkZsWa3vJKm5kSf8xjNspoGW6oaborsjArEvvCB78WSgua6TK7Rs6TT1hChtGN8yFUUzAaZhdKYxi64CNUvAFCSmNEKoyvCw6d.gif

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9ms6NJyqDC7SoahBpoJnjzoXmRuaVTHyxffJTSjt3HCAJgZmTWQYSXVqA6yXF9TSJcoosKhzkudZxYGzUmXmso6pY5QuuDF.gif

Sort:  
 5 months ago 

এত ব্যস্ততার মাঝেও যারা আমাদের জন্য সময় বের করে তারা আসলেই আমাদের আপন ভাবে।বই মেলায় আপুর সাথে আমারো দেখা করার ইচ্ছা ছিল,কিন্তু পরীক্ষার জন্য তা করা হয়ে ওঠে নি।আপনি করতে পেরেছেন দেখে ভাল লাগল। অনেক সুন্দর সময় কাটিয়েছেন আপনারা। ধন্যবাদ মুহুর্ত গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

জি দাদা মানুষটা অনেক ব্যস্ততার মধ্যেও যে সময় দিয়েছেন ৷ এর চেয়ে বড় প্রাপ্তি আর কি হতে পারে ৷
ধন্যবাদ দাদা

Posted using SteemPro Mobile

 5 months ago 

ঠিক বলেছেন ভাই আমার বাংলা ব্লগ একটা হচ্ছে আমাদের সবার একটা পরিবার। নীলফামারীর উদ্দেশ্যে যাওয়ার পরে আপনি এবং ছেলিনা সাথি আপু দুজনে মিলে খুব সুন্দর সময় কাটিয়েছেন। আমার নিজেরও সেলিনা আপুর সাথে দেখা করার অনেক ইচ্ছা। আশা করি একদিন আমার স্বপ্নটা পূরণ হবে ইনশাল্লাহ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

অবশ্যই একদিন আপনার সাথেও দেখা হবে ৷ এমনটাই প্রত্যাশা করি ৷ ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 5 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে দারুন একটা গল্প শেয়ার করেছেন। কেউ সেলিম আপুর সাথে আপনার দেখা হওয়ায় সেই গল্পটি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে লিখে শেয়ার করেছেন পরিবেশ ভালো লাগলো। তবে আপুর সাথে দেখছে রেস্টুরেন্টে খেয়েছেন সাথে বইও নিয়েছেন এবং আপুর সাথে আপনি আড্ডা আপুকে বাসায় পৌঁছে দিয়েছেন এটা জেনে বেশ ভালো লাগলো। এবং আপুকে যে সবাই শ্রদ্ধা করে সে বিষয়টিও এক অকল্পনীয় মানে আপনার কাছে দারুন লেগেছিল বিষয়টা। ধন্যবাদ ভাই সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য

Posted using SteemPro Mobile

 5 months ago 

দারুন পোষ্ট হওয়ার কথাই ৷ কারন তার সাথে যে দেখা হবে ভাবতে পারি নি ৷ আর মানুষ টা আমাকে এতটা কেয়ার করেছে ৷ সত্যি আমি ধন্য ৷

Posted using SteemPro Mobile

 5 months ago 

বেশ ভালো লাগলো সেলিনা সাথী আপু সাথে তোমার প্রথম দেখা করা এবং আড্ডা দেওয়ার সুন্দর মুহূর্ত গুলো দেখে ৷ বেশ ভালোই সময় অতিবাহিত করেছেন ৷ আপু থেকে বই গিফট পেয়েছিস দেখে বেশ ভালোই লাগলো ৷ যাই হোক , ধন্যবাদ সুন্দর অনুভূতি গুলো শেয়ার করার জন্য ৷ শুভকামনা রইল

Posted using SteemPro Mobile

 5 months ago 

হুমম আসলেই আমাদের সময় কাটানো মুহুর্ত টা দারুন ছিল ৷সেই সাথে খাওয়া দাওয়া আড্ডা বই উপহার ৷

Posted using SteemPro Mobile

 5 months ago 

অনেকেই দেখছি আপুর সঙ্গে দেখা করেছেন শুধু আমাদেরই দেখা হলো না এখন পর্যন্ত। বেশ ভালো লাগলো আপনাদের দুজনের দেখা হওয়ার গল্প পড়ে। ধন্যবাদ ভাইয়া সেলিনা সাথী আপুর সঙ্গে দেখা হওয়ার সুন্দর মুহূর্ত শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

সত্যি কথা বলতে এমন সৎ মানুষের সাথে দেখা করতে পারবো ভাবতে পারি নি ৷হয়তো ভাগ্যে ছিল বলেই দেখা করতে পেরেছি ৷
অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মতামত পেয়ে খুশি হলাম ৷

Posted using SteemPro Mobile

 5 months ago 

সেলিনা আপু আমাদের সকলের প্রিয় একজন মানুষ। আপু তার সর্বোচ্চ চেষ্টা দিয়ে এগিয়ে যাচ্ছে। আপু সাথে দেখা করে বেশ সুন্দর সময় উপভোগ করেছেন। আপু আপনাকে বই উপহার দিয়েছেন জেনে খুশি হলাম। আপু এবং আপনার জন্য অনেক দোয়া এবং শুভ কামনা রইল ভালো থাকবেন।

Posted using SteemPro Mobile

 5 months ago 

জি ভাই ঠিক বলেছেন তিনি আসলে একজন প্রিয় মানুষ৷ তিনি যেভাবে এগিয়ে যাচ্ছে ৷ তার জন্য অবিরাম শুভকামনা ৷ ধন্যবাদ ভাই সুন্দর মতামত পেয়ে খুশি হলাম ৷

Posted using SteemPro Mobile

 5 months ago 

অনেক ভালো লাগলো ভাইজান আপনাদের দুজনার একসাথে দেখে। সেই পরিচিত মুখ। আপুর জন্য দোয়া করি সর্বদা। তিনি যেন আরো সম্মানের শিখরে পৌঁছাতে পারেন।

 5 months ago 

আপুর জন্য দোয়া করেছেন জেনে খুশি হলাম ৷ অসংখ্য ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 5 months ago 

সেলিনা আপুর সাথে কথা বলে জানতে পেরেছিলাম। আপনার সাথে সাথি আপু মিট করেছে। আপনাকে তার নিজের লেখা একটি বইও উপহার দিয়েছে। সর্বপরি আপনারা খুব সুন্দর একটি মুহূর্ত স্মৃতির পাতায় জমা করেছেন। ধন্যবাদ।

 5 months ago 

হুমম অনেক সুন্দর একটি সময় অতিবাহিত করেছি ৷ সেই সাথে আমায় বড় উপহার দিয়েছে বই ৷

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমার প্রিয় একজন মানুষ সেলিনা সাথী আপু। তবে আপনার ভাগ্য ভালো তার সাথে দেখা হল। হঠাৎ করে এরকম যদি আমাদের সাথেও দেখা হতো তাহলে ভালো হতো। যদিও আপনি আপনার কাকিমাকে ডাক্তার দেখানোর কারণে আপনাদের সুবিধা হয়েছে। আর প্রিয় মানুষগুলোর সাথে দেখা হলে অনুভূতি একদম ভিন্ন রকম হয়। এবং আপুর হাত থেকে একটি বই উপহার পেলেন ।সত্যি আপনি খুবই ভাগ্যবান। ধন্যবাদ আপনাকে সুন্দর করে পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 months ago 

আসলে আপুর বাড়ি আর আমার বাড়ি খুব একটা দুরত্ব নয় ৷ তবে ওই বলে ইচ্ছা থাকলে উপায় হয় ৷ আপনার সাথেও দেখা হোক এমনটাই প্রত্যাশা করি ৷

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 57960.12
ETH 2482.73
SOL 155.31
SBD 2.43