আজকের এই নতুন ফ্লাগুনে গান কভার ৷ ৷ এই ভালোবাসা তোমাকে পেতে চায় ৷

in আমার বাংলা ব্লগ5 months ago

আজ ১ পহেলা, ফাল্গুন |১৪৩০ বঙ্গাব্দ, | গ্রীষ্ম-কাল |



নমস্কার - আদাব। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভালো আছেন।

clef-1439136_1280.jpg
ছবির উৎস


প্রথমত সবাইকে জানাই এই পহেলা ফাল্গুনের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন৷ সেই সাথে সবাইকে জানাই হ্যাপি ভ্যালেন্টাইন ডে৷ আশা করছি দিনটি সবার অনেক আনন্দমুখর কেটেছে এমনটাই প্রত্যাশা করি ৷ আজকের দিনটি বাঙালির জীবনে একটি নতুন আনন্দম শীতের তীব্রতা কাটিয়ে বসন্তকে বরণ রৌদ্রের প্রখর তাপ শিমুল পলাশ এমন কি কোকিলের কুহু কুহু এই নতুন দিন কে আমরা সবাই অধীর আগ্রহে অপেক্ষা করি ৷ সেই সাথে সবার মনে নতুন প্রেমের সঞ্চার জাগ্রত করে এই বসন্তের আগমন ৷তাইতো বাঙালি মনে এই দিনটি অনেক স্মরণীয় এবং আনন্দ দিন ৷

আর যাই হোক ভালোবাসা কখনো দিন বছর তারিখ এগুলো দেখে হয় না ৷ ভালোবাসা হলো প্রতিনিয়ত নিত্য নতুন যা আমরা প্রতিনিয়তই অনুভব করতে পারি৷ তবে যেহেতু একটি নির্দিষ্ট দিন হিসেবে দিবস হিসেবে পালিত হয় ৷ সে উপলক্ষে আজকের দিনটি অনেক আনন্দের সাথে উদযাপন করে বাঙালি জাতি ৷ যাই হোক ভালোবাসার মানুষের জন্য আজকের দিনটি অতি স্মরণীয় রাখার দিন ৷ হতে পারে বাবা-মা ভাই বোন পরিবার পরিজন আত্মীয়-স্বজন কিংবা প্রতি ঘনিষ্ঠ প্রিয় মানুষটিকে সবার মনে ভালোবাসা ছড়িয়ে যাক এমনটাই আশা প্রত্যাশা ৷

যাও হোক প্রিয় বন্ধুরা প্রতিদিনের মতো আজও আপনাদের মাঝে এই পহেলা ফাল্গুনের নতুন দিনে গান কভার নিয়ে হাজির হয়েছি৷ অর্থাৎ আজকের এই সুন্দর দিনটিকে আনন্দিত এবং কি স্মরণীয় করে রাখার জন্যই খালি গলায় একটি গান আপনাদের মাঝে পরিবেশন করবো ৷ যদিও বা গান তেমন একটা পারি না তবে মাঝেমধ্যেই গুনগুন করে গাইতে বেশ ভালই লাগে৷ যেহেতু আজকের দিনটা হল প্রেম ভালবাসা বিলাবার দিন৷ তাইতো সেই প্রিয় মানুষটিকে ডেডিকেট করি আজকে আমার এই খালি গলায় গাইছি ৷
এই ভালোবাসা তোমাকে পেতে চায় এই গানটি পরিবেশন করছি

আশা করি আপনাদের ভালো লাগবে


গানের নাম: এই ভালোবাসা তোমাকে পেতে চায় ৷
কভার: @gopiray


প্রিয় বন্ধুরা আবারো হাজির অন্য কোন নতুন গান নিয়ে সে পর্যন্ত সবাই ভালো থাকুন সুস্থ থাকুন নিজের যত্ন নিন ৷ এবং অপরকে ভালো রাখার চেষ্টা করুন ৷ কারন দিনশেষে মানুষ মানুষের জন্য ৷

সর্বপরি আশা করছি আপনাদের সবার কাছে আমার খালি গলায় গাওয়া গানটি ভালোই লাগবে।

আজকে এখানে শেষ করছি আবার হাজির হব নতুন কোন গান কভার নিয়ে। এই আশা ব্যক্ত রেখে আজকের মত এখানেই বিদায় নিচ্ছি।

বিষয়গান কভার
ডিভাইসRealme c12
ভিডিও ক্লিক@gopiray
লোকেশনবাংলাদেশ 🇧🇩


Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqrjQand7WCvSMdpkWLGo2HN4r2QTkKn7mf9s1U3ACjE6687rutTzwxcUm1Kw7bR6nn4Asb34a.png

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

অনেক অনেক ধন্যবাদ আপনাকে, পোস্টটি সময় নিয়ে দেখার জন্য ৷

Sort:  
 5 months ago 

গানটা সত্যি চমৎকার ছিল। আমার তো খুবই ভালো লেগেছে আপনার কন্ঠে গানটা শুনতে পেরে। এই গানটা আমার খুবই প্রিয় অনেকদিন ধরে গানটা শুনে আসছি। অনেক আগের গান হলেও আজ পর্যন্ত গানটা আমাদের মাঝে খুবই জনপ্রিয়।

 5 months ago 

আপনি আজকে আমার পছন্দের একটা গানের কভার করেছেন, যেটা শুনে আমি তো জাস্ট মুগ্ধ হলাম। এই গানটা সত্যি অনেক সুন্দর। আর আপনি খালি গলায় পুরো গানটার কভার করার কারণে শুনতে আরো বেশি ভালো লেগেছে। এরকম সুন্দর গানগুলো খালি গলায় গাইলে বেশি ভালো লাগে। পুরো গানের কভার টা এত বেশি সুন্দর ছিল যে, একবার শুনেও আমার মন ভরে নি। ইচ্ছে করছে এই গানটা আরো কয়েকবার শুনি।

 5 months ago 

আপনি আজকে যেই গানটার কভার করেছেন এই গানটা আমি কয়েকবার শুনেছিলাম। এই গানটা কিন্তু সত্যি খুবই সুন্দর একটি গান। খালি গলায় যদি এরকম গানগুলোর কভার করা হয়, তাহলে গানগুলো শুনতে একটু বেশি ভালো লাগে। কারণ খালি গলায় গাওয়া গানগুলোর মধ্যে আলাদা একটা ভালো লাগা কাজ করে। আপনার পুরো গানটা সত্যি আমাকে একেবারে মুগ্ধ করেছে। আশা করছি আপনি সুন্দর সুন্দর গান পরবর্তীতে ও শেয়ার করবেন আমাদের মাঝে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64867.61
ETH 3451.61
USDT 1.00
SBD 2.55