এলোমেলো ফটোগ্রাফি......!! ❤❤

in আমার বাংলা ব্লগlast year

আজ -২৮শে, জ্যৈষ্ঠ |১৪৩০ বঙ্গাব্দ, |
গ্রীষ্ম-কাল |



নমস্কার - আদাব। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভালো আছেন।

IMG20230610182428_01.jpg

প্রথমত সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির দ্বিতীয় বর্ষের উদযাপনের দ্বিতীয় দিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ।

সুপ্রিয়, আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যবৃন্দ সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন ও ভালোবাসা। আশা করছি আপনারা সবাই অনেক ভালো আছেন সুস্থ আছেন । আর প্রতিনিয়ত এই আমার বাংলা ব্লগ পরিবারের সাথেই রয়েছেন। দেখতে দেখতে দুই বছর অতিক্রান্ত হয়ে গেল তা যেন ভাবতেই অবাক লাগছে। যাহোক আজকের আমার বাংলা ব্লগ কমিউনিটির জন্মদিনের দ্বিতীয় দিন সেই সাথে হ্যাংআউট এ চলছে আকর্ষণীয় আকর্ষণীয় গান কবিতা সবমিলিয়ে অনেক আনন্দেই উদযাপন করছেন আমার বাংলা ব্লগ পরিবারের প্রতিটি সদস্যবৃন্দ।

সব মিলিয়ে এভাবেই যেন যুগের পর যুগ জন্মদিন পালন করতে পারি এমনটাই আশা প্রত্যাশা রেখে শুরু করছি। আমার আজকের ব্লগ প্রতিনিয়তই নতুন কিছু উপস্থাপন করার চেষ্টা করেছেন । আর সেই ধারায় আজকের ব্লগে আপনাদের মাঝে কিছু আলোকচিত্র শেয়ার করতে চলেছি । চেষ্টা করি প্রতি সপ্তাহে একটি করে ফটোগ্রাফি ব্লগ উপস্থাপন করার। সত্যি বলতে এ ফটোগ্রাফি করতে যেমন ভালোবাসি ঠিক তেমনি দেখতেও ভালোবাসি ।কারন ফটোগ্রাফি মানেই হলো নতুন কিছু।

যা হোক চলুন আর কথা না বাড়িয়ে দেখে আসা আমার নিজ হাতে ক্যাপচার করা কিছু এলোমেলো আলোকচিত্র ।



IMG20230607184418_01.jpg

আমার প্রিয় ফুলের মাঝে অন্যতম একটি ফুল অপরাজিতা । ফুলটি আমার কাছে অনেক প্রিয় একটি ফুল আসলে এত রংয়ের বেরঙের ফুল আছে তাতে সব ফুলকি অনেক ভালো লাগে।। তবে এই অপরাজিতা ফুল আমার এক অন্যরকম ভালবাসার সৃষ্টি করেছে আকাশি রঙ্গে দেখতে যেন চমৎকা।


IMG20220513110736_01.jpg

এটি একটি সবজি জাতীয় ফুল সবজি জাতীয় ফুল হলেও দেখতে কিন্তু অসাধারণ আর চমৎকার একটি ফুল । আসলে বর্তমান এ বর্ষার সিজনে বেশ কিছু সবজি জাতীয় ফুল ফোটে । যেগুলোর মাঝে কিছু ফুল দেখতে আসলেই অনেক সুন্দর যার মধ্যে এই ফুলটি অনেক সুন্দর আর কিউট।


IMG20230121165000_01.jpg

ফুলের রাজা কিংবা রানিও বলা যায় ।কেন গোলাপকে সব ফুলের মধ্যে সেরা হয় কারণ এটিই একমাত্র ফুল যেটা দিয়ে একে অপরের প্রতি ভালোবাসা সম্মান শ্রদ্ধাবোধ জানানো যায়। সেটা হোক প্রিয় মানুষকে কিংবা কারো প্রতি সম্মান শ্রদ্ধা জানানো সবদিক দিয়েই যেন ফুলটি এক অনন্য জনপ্রিয়।


IMG20230606182305_01.jpg

বিকেল বেলা কয়েকদিন যাবত আকাশটা বেশ মেঘলা সেই সাথে কখনো মৃদু বাতাস । তবে এই কয়েকদিন ধরে সারাদিন আকাশটা যেমনই হোক না কেন বিকেলবেলা একটু আলোর ঝলকানি । সেই সাথে সূর্যের আলোক রশ্নি বেশ ভালোই লাগে।


IMG20230610182428_01.jpg

IMG20230610182404_01.jpg

নীল আকাশে হালকা সাদা মেঘের ভেলা দেখতে কি অপূর্ব চমৎকার সুন্দর এ প্রকৃতি। এটা বললাম এই যে কিছুদিন যাব যে পরিমাণ রোদের তাপমাত্রা পুরো আকার যেন ঝলমলে। কিন্তু গতকাল থেকেই চারদিকে মেঘের আগ্রাসন আকাশকে ঢেকে রেখেছে এর মাঝেও আকাশে এমন মেঘের ভেলা এবং কি রোদের ঝলকানি দেখতে অসাধারণ।


IMG20230329174121_01.jpg

জবা আমার প্রিয় একটি ফুল সত্যি বলতে জবা ফুলের মাঝের শীর্ষক বিন্দু টা জাষ্ট অসাধারণ লাগে ।তবে সব থেকে সাদা রঙের জবা ফুল টি বেশি ভালো লাগে। তবে এই ফুল টি লাল ছিল তারপরে ও দেখতে অসাধারণ লাগছিল।


IMG20221023081932_01.jpg

IMG20221023081751_01.jpg

কিছু দিন আগের যে পরিমান গরম তাতে জনজীবন অতিষ্ঠ হয়েছিল । ঠিক সেই সময়ে আকাশটা ছিল মুক্ত ঝকঝকে নীল আকাশ কোনো মেঘ নেই ।




এলোমেলো আলোকচিত্র
ছবিঃ @gopiray
ক্যামেরাঃ realme C12
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered



তো প্রিয় বন্ধুরা সর্বোপরি এই ছিল আমার আজকের বেশ কিছু নিত্য নতুন ইউনিক কিছু এলোমেলো ফটোগ্রাফি । কতটা ভালো লেগেছে জানি না ।আশা করছি আপনাদের সবার ভালো লেগেছে ।

এমনটাই আশা প্রত্যাশা রেখে শেষ করছি আমার আজকের ব্লগ।আবারো হাজির হইবো অন্য কোন নতুন ইউনিক ফটোগ্রাফি ব্লগ নিয়ে সে পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন।

ভুল ত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন৷

বিষয় :ফটোগ্রাফি
ছবিঃ@gopiray
ক্যামেরাঃrealme C12
লোকেশন:বাংলাদেশ 🇧🇩

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...V7eyR4ehZ7HBqvyv657jfHCLMnEAB8MruzVgozd15RWmndU3qYkpqG2zn5qGYM7whsCdMbNHAQvmZR2fhuzTAG6mhHkGfGFPWgrBXuMgB7vsdcpwJZdbYT5Bbk.png

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg.png

সবাইকে ধন্যবাদ

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr673527MWFPCsxERaZquGbUkHMV9WZ5MJwmXkTuv41F5Tq4AiFtFdLYgppcpWVNLwb...45PzVWAMcnH3yQBxf5fXNb4aF4ANTTkpXKaNkmtZGTkGBuPWrd7E3SfVFzVaxiHJgeTsGASc2ZrWcbGiPkcj8D1MPwYnifrMpkxFpyc2eASgEzhaJ8suX7YJTg.png

4N7u1ckX2rqpV3R2NtB6sQ3Ebe7Ccci3Bs7Y69YWThVL6rmhhgg7XengdNkaYLCW8ZgKHpRNy5T9ixZoj8QqMZZEPcPrRc3Nbr6zczd6QX...PgYGgSVZcLKRxcTzJ6wpa6gwQopJ9FDVdoN1UwXF86aTmAuUvrGLJWeb6v1CKLLWJdWFgZE33ad6Ch4UFpz4TqzNgcYrHE2hpuGntCY9ennRPXyvdAfDaVNnG6.png

Sort:  
 last year 

বাহ আপনি খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটি ফটোগ্রাফি খুবই অসাধারণ হয়েছে। প্রাকৃতিক সৌন্দর্যের ফটোগ্রাফি গুলো সুন্দর করে আমাদের উপস্থাপন করেছেন। প্রকৃতির অপরূপ সৌন্দর্য আমাদেরকে মুগ্ধ করে। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

দারুন ব্যাপার আজকে হ্যাংআউটে খুব সুন্দর গান এবং কবিতা আবৃত্তি শুনলাম অনেক ভালো লাগলো। আপনি প্রতি সপ্তায় একটি করে ফটোগ্রাফি পোস্ট শেয়ার করলে তো অনেক ভালো লাগবে। প্রতি সপ্তাহে দেখতে পারি সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো। প্রতিটি ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। বিশেষ করে প্রাকৃতিক এবং আকাশের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে।

 last year 

ফটোগ্রাফি গুলো এলোমেলো হলো হলেও বেশ মনোমুগ্ধকর ছিলো। আমার কাছে আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ লেগেছে দাদা। অপরাজিতা ফুল, গোলাপ ফুল, আকাশের মেঘ ভাসা ছবি এক কথায় অসাধারণ দাদা।

 last year 

দারুণ ফটোগ্রাফি করেছি তো ৷ প্রত্যেকটা ফটোগ্রাফি দেখতে অসম্ভব সুন্দর হয়েছে ৷ বিশেষ করে ফুলের ফটোগ্রাফি গুলো আমার কাছে দারুণ লেগেছে ৷ ধন্যবাদ তোকে এতো সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য ৷

 last year 

আপনি খুব সুন্দর করে অনেক গুলো ফটোগ্রাফী আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার প্রতিটি ফটোগ্রাফী অসাধারণ হয়েছে। আমার কাছে সবচেয়ে বিকাল বেলার আকাশের ফটোগ্রাফী টি অনেক বেশি ভালো লাগছে

 last year 

আপনার তোলা প্রত্যেকটা ফটোগ্রাফি অনেক আকর্ষণীয় ছিল। ফটোগ্রাফি টা দেখে কোনটা দেখব এটাই তো ভেবে পাচ্ছিলাম না। অনেক বেশি আকর্ষণীয় ছিল আপনার করা প্রত্যেকটা ফটোগ্রাফি। কোন ফটোগ্রাফি টা রেখে কোন ফটোগ্রাফিটার একটু বেশি প্রশংসা করব আমি তো বুঝতেই পারছি না। সব মিলিয়ে আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি খুবই ভালো ছিল। বর্ণনা সহকারে শেয়ার করলেন দেখে ভালো লাগলো আমার কাছে।

 last year 

আপনার তোলা সব কয়টি ফটোগ্রাফির মধ্যে নীল আকাশে সাদা মেঘের ভেলা ফটোগ্রাফিটি দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। এছাড়াও বাকি ফটোগ্রাফি গুলোও আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে। সত্যিই অসাধারণ সুন্দর একটি ফটোগ্রাফির পোস্ট আপনি আমাদের মাঝে শেয়ার করছেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62102.31
ETH 2432.92
USDT 1.00
SBD 2.67