☸||আজকের ফটোগ্রাফি||☸[10% beneficiaries for @shy-fox] ২৮ জানুয়ারি ২০২২

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আমার বাংলা ব্লগ

🇧🇩বাংলাদেশ🇧🇩

শুভ সন্ধা,

সবাইকে এই কনকনে শীতের শুভেচ্ছা

IMG_20220128_182440.jpg

হ্যালো

আমার বাংলা ব্লগের সকল ভাই বোন ও বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ৷আশা করি আপানার সবাই ভালো আছেন ৷
আমিও ঈশ্বরের কৃপায় ভালো আছি ৷আমি @gopiray বাংলাদেশ থেকে ৷
আজকে আমি আবার ও আরেকটি ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছি৷সত্যি বলতে আমার ছবি তুলতে খুব ভালো লাগে ৷বিশেষ করে বর্তমান তো শীতের দিন৷ আর এই শীতের সময় অনেক ফুল ফুটে ৷
প্রতিটি জিনিসের সময় লাগে ৷ যেমন::বর্ষাকালে আবার ফুল ফুটে না তখন শুধু বৃষ্টির দিন৷ ঠিক তেমনি এই শীতকালীন নতুন কিছু নিয়ে আসে ৷
এই কনকনে শীতে বর্তমানে ফুলের গাছে ফুল ফুটার সময় ৷
আর আজ আমি কিছু ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করব ৷ আমার কোনো ক্যামরা নাই
ছবিগুলো আমার মুঠোফোনের তুলা ফটোগ্রাফি ৷
আশা করছি ভালোই লাগবে ৷

ফটোগ্রাফি-০১

IMG20220124120855_01-01-01.jpeg

এই ফুলটি কে তো কমবেশি সবাই চিনে৷
গোলাপ ফুল ,রং সাদা
মূলত গোলাপ ফুল অনেক রঙের আছে৷
যেমন:লালা,আবার সাদাও লালা মিলে আরও সম্পুর্ন সাদা রঙেরও আছে ৷এই ফুলটি সাদা গোলাপ ফুল আমার কাছে ভালোই লেগেছে ৷জানি না আপনাদের কে কি রকম লাগবে ৷আশা করি ভালোই লাগবে

ফটোগ্রাফি-০২

IMG20220122154906_01-01-01.jpeg

এই ফুলটির নাম লাল জবা আবার কেউ বলে লাল জবা ৷ফুলটি দেখতে রক্তের মতো লাল৷
তাই এর নাম মনে হয় লাল জবা বা রক্ত জবা ৷
দেখতে অনেক সুন্দর ৷ এই ফুলটি আমার বাড়ির পাশের রাস্তার ধারে গাছ সেখানে ফুটেছে

ফটোগ্রাফি-০৩

IMG20220127170339_01-01.jpeg

এই ফুলটি মুলার ফুল ৷ শীতকালীন সবজি মুলা
মুলার গাছটি কে যখন মুলার বীজ করার জন্য রাখা হয় ৷তখন গাছটি তে ফুল ফুটে ৷ আমাদের জমি থেকে তুলেছি এই ফুলটি ৷দেখতে ভালোই লেগেছে

ফটোগ্রাফি -০৪

IMG20220114130146_01-01-01.jpeg

এই ফুলটি গেন্দা ফুল হলুদ রঙ৷
গেন্দা ফুলও অনেক রঙের আছে৷
এই ফুলটি আমার বাড়ির পাশের বাড়ি থেকে তুলেছি

ফটোগ্রাফি-০৫

PicsArt_01-24-09.32.39-01.jpeg

এই ফুলটি কুচুরিপানার ফুল৷তবে দেখতে অসাধারণ সুন্দর ৷ ফুলটি বেশ বড় সাদা ও কিছুটা নীল রঙের ৷এই ফুলটি পুকুরেও নদীতে পানির উপর ভাসমান অবস্থায় দেখা যায় ৷ সত্যি দেখতে ভালোই লাগে

ফটোগ্রাফি-০৬

PicsArt_01-24-09.28.41-01.jpeg

** এই ফুলটি মিষ্টি কুমড়ার ফুল ৷ ফল দেওয়ার আগে এই ফুলটি ফুটে ৷দেখতে বেশ ভালোই লাগে ৷

ফটোগ্রাফি ০-৭

PicsArt_01-20-08.31.57-01-01.jpeg

এই ফুলটির ঠিক নাম জানি না ৷ তবে দেখতে ভালোই লেগেছে ৷ গ্রামের রাস্তার ধারে ধারে এই ফলটি দেখা যায় ৷ সেখান থেকে তুলেছি ৷


তো বন্ধরা এই ছিলো আজকের আমার মুঠোফোন থেকে তুলা ফটোগ্রাফি ৷আশা করছি আপনাদের ভালোই লাগবে৷ ফটোগ্রাফি কি রকম লেগেছে মন্তব্য করে বলবেন ৷

মোবাইলফটোগ্রাফি
ডিভাইসRealme 12
ক্যামরা8 megapixel
লোকেশনhttps://w3w.co/
তারিখ২ ৮জানুয়ারি ২০২২
ছবি ক্লিক@gopiray28

সবাইকে ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আজকে তো জাস্ট অসাধারণ কিছু ফটোগ্রাফি করলেন। আপনার সব ফটোগ্রাফি গুলোই আমার কাছে ভীষণ ভালো লেগেছে। অনেক সুন্দর করে আপনি সব ফটোগ্রাফি গুলো তুলে আমাদের সাথে ভাগ করে নিলেন। আসলেই অসাধারণ অসাধারণ ফটোগ্রাফি আজকে তুললেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ এতো সুন্দর মন্তব্য করার জন্য আপু

 2 years ago 

অসাধারন কিছু চিত্র দিয়ে নিজের পোস্টি সাজিয়েছেন প্রতিটা ছবি অনেক সুন্দর হয়েছে এবং খুব গুছিয়ে আপনি উপস্থাপন করেছেন শুভ কামনা।

 2 years ago 

ধন্যবাদ ভাই মন্তব্য করার জন্য ৷আপনার জন্য ও শুভ কামনা

 2 years ago 

বাহ ভাইয়া দারুণ হয়েছে আপনার ফটোগ্রাফি গুলো। আমার কাছে খুবই ভালো লেগেছে। প্রত্যেকটি ছবিই একদম পারফেক্ট। আপনার উপস্থাপনাও দারুণ হয়েছে। সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে এতো সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই মন্তব্য করার জন্য

 2 years ago 

  • আপনার অসাধারণ ফটোগ্রাফি পোস্টটা দেখে আমার খুবই ভালো লেগেছে। প্রত্যেকটি ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে। প্রত্যেকটি ফটোগ্রাফি আপনি খুব যত্ন করে তুলেছেন তা আপনার ছবিগুলো দেখে বুঝা যাচ্ছে। শুভকামনা রইল আপনার জন্য আমাকে।
 2 years ago 

ধন্যবাদ ভাই

 2 years ago 

আপনার ফটোকপি গুলো খুবই দুর্দান্ত ছিল। আপনি খুব সুন্দর করে সময় দিয়ে ছবিগুলো তুলেছেন। ছবিগুলো আমার ভালো লেগেছে।আপনি খুব চমৎকারভাবে ছবির বর্ণনা উপস্থাপন করেছেন ।আপনার জন্য শুভকামনা রইল। ভালো থাকবেন।

 2 years ago 

ফটোকপি না ভাই ফটোগ্রাফি ধন্যবাদ মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65359.95
ETH 3492.90
USDT 1.00
SBD 2.51