এ সপ্তাহে আমার করা ছয়টি পোষ্টের রিভিউ || (10% beneficiaries to shy-fox 🦊 or 5% abb-school) ||

in আমার বাংলা ব্লগ2 years ago

"আমার বাংলা ব্লগ "

বাংলাদেশ 🇧🇩


আমার এই সপ্তাহের করা ছয়টি পোষ্টের রিভিউ

IMG_20220527_201623.jpg

হ্যালো..!!
আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @gopiray
আজ শুক্রবার , ২৭/৫/২০২২

নমস্কার ও আদাব

আশা করছি সবাই ভালো আছেন?আমিও ঈশ্বরের কৃপায় ভালো আছি ৷বন্ধুরা প্রতিদিন কমবেশি কিছু না কিছু পোষ্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হই ৷ তো বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে এই সপ্তাহের ছয়টি পোষ্টের রিভিউ শেয়ার করবো ৷আমি এই সপ্তাহে ছয়টি পোষ্ট করেছি ৷ আমি এবং চেষ্টা করছি পুরো সপ্তাহ জুড়ে আপনাদের মাঝে থাকার জন্য ৷বন্ধরা এখন আমি এই সপ্তাহের আমার করা ছয়টি পোষ্টের রিভিউ শেয়ার করছি ৷

তো চলুন দেখে আসা যাক আমার এই সপ্তাহের পোষ্টের রিভিউ গুলো : ৷

পোষ্ট নং-০১

IMG_20220519_205523.jpg

অনেক দিন পর হালকা কিছু কেনাকাটা

অনেক দিন পর হালকা কিছু কেনাকাটা এই পোষ্টটি আজ থেকে সাত দিন আগে করেছি ৷আসলে অনেক দিন তেমন কিছু মার্কেট করা হয় না ৷তাই একদিন হালকা কিছু মার্কেট করেছি ৷দুটি টি-শার্ট ও একটি প্যান্ট কিনে ছিলাম৷ এই নিয়ে এই পোষ্টটি করেছিলাম ৷

6VvuHGsoU2QBt9MXeXNdDuyd4Bmd63j7zJymDTWgdcJjo1LxkGA4HRgPKpLBHg7v1KocUSvBGmVTJ1kC3xNb75yszqt8Rq7e6nNPPWt18mCDYkqJRkXDWC8YyZcBB4 (1).png

পোষ্ট নং-০২

IMG_20220521_223119.jpg

হঠাৎ ঝড় বৃষ্টির কবলে

হঠাৎ ঝড় বৃষ্টির কবলে এই পোষ্টটি করেছি ছয় দিন আগে করেছি ৷সেদিন ছিলো শনিবার সন্ধা বেলায় একটু বেড়াতে যাই আর তারপর কি যে বাতাস আর ঝড় ৷আমি তখন সাইকেল ফেলে একটি বাড়িতে গিয়ে আশ্রয় নেই ৷আর সত্যি বলতে এই ঘটনা টা আমার মনে থেকে যাবে ৷আর এই ঝড় বৃষ্টি নিয়ে পোষ্টটি লিখেছিলাম ৷

6VvuHGsoU2QBt9MXeXNdDuyd4Bmd63j7zJymDTWgdcJjo1LxkGA4HRgPKpLBHg7v1KocUSvBGmVTJ1kC3xNb75yszqt8Rq7e6nNPPWt18mCDYkqJRkXDWC8YyZcBB4 (1).png

পোষ্ট নং-০৩

IMG_20220522_202624.jpg

মজার কাহিনী (গাছ থেকে কাঠাঁল পেরে খাওয়ার আনন্দ)

মজার কাহিনী গাছ থেকে কাঠাঁল পেরে খাওয়ার আনন্দ ৷এই পোষ্টটি ও অনেক মজার কাহিনী ছিল ৷গ্রামের ছোট বড় সবাই মিলে একসাথে কাঠাঁল খাওযার আনন্দ ৷গাছ থেকে পেরে খাওয়ার মজাই আলাদা ৷এই পোষ্টটি ও গত রবিবার করেছিলাম ৷

6VvuHGsoU2QBt9MXeXNdDuyd4Bmd63j7zJymDTWgdcJjo1LxkGA4HRgPKpLBHg7v1KocUSvBGmVTJ1kC3xNb75yszqt8Rq7e6nNPPWt18mCDYkqJRkXDWC8YyZcBB4 (1).png

পোষ্ট নং-০৪

IMG20220509181958_01.jpg

শ্রদ্ধা জানাই সব পেশাজীবি মানুষকে

শ্রদ্ধা জানাই সব পেশাজীবি মানুষ কে এই পোষ্টটি আজ থেকে চারদিন আগে করেছিলাম ৷যেটা আমি একটি রাজমিস্ত্রি কাজের মাধ্যমে লিখেছি ৷আমাদের সমাজে বিভিন্ন পেশার মানুষ আছে ৷কিন্তু কিছু মানুষ আছে যারা এইসব মানুষদের কটু চোখে দেখে ৷আর এই নিয়ে লিখেছিলাম ৷

6VvuHGsoU2QBt9MXeXNdDuyd4Bmd63j7zJymDTWgdcJjo1LxkGA4HRgPKpLBHg7v1KocUSvBGmVTJ1kC3xNb75yszqt8Rq7e6nNPPWt18mCDYkqJRkXDWC8YyZcBB4 (1).png

পোষ্ট নং-০৫

IMG20220513110747_01.jpg

সাতটি ছবির ফটোগ্রাফি নিয়ে একটি অ্যালবাম

সাতটি ছবির ফটোগ্রাফি নিয়ে একটি অ্যালবাম এই পোষ্টটি করেছিলাম গত তিন দিন আগে ৷আসলে ছবি তুলতে আমার অনেক ভালো লাগে ৷ওই পোষ্টে সাতটি ছবি নিয়ে পোষ্টটি শেয়ার করেছিলাম ৷

6VvuHGsoU2QBt9MXeXNdDuyd4Bmd63j7zJymDTWgdcJjo1LxkGA4HRgPKpLBHg7v1KocUSvBGmVTJ1kC3xNb75yszqt8Rq7e6nNPPWt18mCDYkqJRkXDWC8YyZcBB4 (1).png

পোষ্ট নং-০৬

Picsart_22-05-26_19-45-10-831.jpg

গ্রামের মানুষের ব্যস্ত সময়

গ্রামের মানুষের ব্যস্ত সময় নিয়েও পোষ্টটি গতকাল করেছিলাম ৷আসলে গ্রামের মানুষ বেশি ভাগ কৃষি কাজ করে ৷আর বর্তমান সময়ে গ্রামের সবাই ব্যস্ত আমন ধান কাটা ও মাড়াই নিয়ে৷তাই গ্রামের ব্যস্ত সময় নিয়ে পোষ্টটি করেছিলাম ৷

6VvuHGsoU2QBt9MXeXNdDuyd4Bmd63j7zJymDTWgdcJjo1LxkGA4HRgPKpLBHg7v1KocUSvBGmVTJ1kC3xNb75yszqt8Rq7e6nNPPWt18mCDYkqJRkXDWC8YyZcBB4 (1).png

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা আজ এই ছিলো এই সপ্তাহের করা ছয়টি পোষ্টের রিভিউ ৷যা এখন আপনাদের মাঝে উপস্থাপন করলাম ৷আশা করবো আপনাদের সবাইরে আমার করা ছয়টি পোষ্টের রিভিউ ভালো লাগবে ৷ আবার আগামী কাল থেকে আরেকটা নতুন সপ্তাহ চেষ্টা করবো আরও নতুন কোনো ইউনিক ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হবো ৷ এই আশা ব্যক্ত রেখে এখানেই বিদায় নিচ্ছি ৷

@gopiray

♥"ধন্যবাদ"♥

কমিউনিটি আমার বাংলা ব্লগ
বিষয়ছয়টি পোষ্টের রিভিউ
ফটোগ্রাফি ডিভাইসrealme 12
ফটোগ্রাফার@gopiray

99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWY3VVxYro9QwSgYBVma2r6zMsUCfiScNG3aceJ1PNdabrBYVxvV9UcUsf85FyULtJ9cFP8hHoivRJNEz2dc5Wn.png

Sort:  
 2 years ago 

এই সপ্তাহে আপনার নেই আমাদের মাঝে চমৎকার কিছু পোস্ট শেয়ার করেছিলেন ভাইয়া। গ্রামের মানুষের ব্যস্ত সময়ের পোস্ট এবং রাস্তা কাঁঠাল খাওয়ার আনন্দর পোস্টটি আপনাদের ভালো লাগবে। খুবই ভালো লাগলো আপনার রিভিউ পোস্ট দেখে।

 2 years ago 

রিভিউ পোস্ট দেখতে আমার কাছে খুবই ভালো লাগে কারণ এর মাধ্যমে পূর্বের পোস্ট গুলো কয়েকটা পোষ্ট একসাথে দেখা যায়। আপনার প্রত্যেকটি পোস্ট খুবই মানসম্মত ছিল। দেখে অনেক ভালো লাগলো। ধন্যবাদ রিভিউ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু পোষ্টের রিভিউ গুলো ভালো লেগেছে শুনে খুশি হলাম

 2 years ago 

আপনি বেশ সুন্দর জেনারেল রাইটিং এবং ফটোগ্রাফি দিয়ে আপনার সাপ্তাহিক পোস্টগুলোকে সাজিয়েছেন, এভাবে সামনের দিকে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা।

 2 years ago 

ধন্যবাদ এতো সুন্দর মতামত দেওয়ার জন্য ৷আপনারাও জন্য শুভকামনা

 2 years ago 

এ সপ্তাহে আপনার করা 6 টি পোস্ট একত্রে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে।সবগুলো পোস্টের মধ্যে গাছ থেকে কাঁঠাল পেরে খাওয়ার অনুভূতি পোস্টটি আমার খুব ভাল লেগেছে।এ সপ্তাহে আপনার করা প্রত্যেকটা পোস্ট আমাদেরকে আবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

হুম ভাইয়া অনেক ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া আপনার প্রায় সব পোস্ট গুলোই আমার দেখা হয়েছে, সব থেকে ৩ নাম্বার পোস্টি পড়ে খুবই মজা পাইছি, এছাড়াও সব গুলো পোস্ট অনেক সুন্দর ছিলো, আর ফটোগ্রাফি পোস্ট গুলো দেখে যে কেউ মুগ্ধ হয়ে যাবে, আর আজকে অনেক সুন্দর করে পোস্ট গুলোর রিভিউ দিয়েছেন, এতো সুন্দর করে পোস্ট গুলোর রিভিউ দেওয়ার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমার পোষ্টের রিভিউ গুলো দেখে ভালো লেগেছে শুনে খুশি হলাম৷ ধন্যবাদ ভাই

 2 years ago 

আপনার পোস্ট রিভিউ দেখে খুবই ভালো লাগলো। আপনার সবগুলো পোস্ট এক সাথে দেখতে পেলাম। আপনার ৪ নাম্বার পোষণ পড়েছিলাম খুব ভালো লাগছে। আপনার জন্য শুভকামনা ও মন থেকে দোয়া রইলো।

 2 years ago 

ধন্যবাদ ভাই মন থেকে দোয়া করার জন্য ৷আপনারাও জন্য দোয়া রইল

 2 years ago (edited)

আপনার সবগুলো রিভিউ পোস্ট খুব ভালো লেগেছে। সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন । বেশ ভালো লেগেছে গাছ থেকে কাঁঠাল পেরে খাওয়ার খুব সুন্দর একটি মজার গল্প আমাদের মাঝে শেয়ার করেছেন। কৃষকেরা পাকা ধান ঘরে তুলছে,সাদা রঙের ফুল টি খুব সুন্দর ছিল। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর সুন্দর পোষ্ট গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

বরাবরই আপনি অনেক সুন্দর পোস্ট করে থাকেন এসব তাই আপনার রিভিউ পোস্টটি দেখে খুবই ভালো লাগলো খুব সুন্দর ভাবে বুঝিয়ে উপস্থাপনা করেছেন এই পোস্টটি শুভকামনা থাকলো আপনার জন্য

 2 years ago 

আপনি আমাদের মাঝে অনেক চমৎকার একটি পোস্ট রিভিউ শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো ।পোস্ট রিভিউ আমার কাছে খুবই ভালো লাগে কারণ আমরা একত্রে অনেকগুলো পোস্ট একসাথে দেখতে পারি। এত চমৎকার একটি রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago (edited)

সপ্তাহজুড়ে আপনি অনেক সুন্দর সুন্দর পোষ্ট শেয়ার করেছিলেন আর সেগুলো এই রিভিউ পোস্ট এর মাধ্যমে পুনরায় আমাদের মাঝে আবার তুলে ধরেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল দাদা।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60115.50
ETH 3192.77
USDT 1.00
SBD 2.45