আজকের সারা দিনের কিছু ফটোগ্রাফি || (10% beneficiaries to shy-fox 🦊 or 5% abb-school)||

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা🤷🏻‍♂🤷🏻‍♂

🙏নমস্কার ও আদাব 🙋🏽‍♂

আজকের সারা দিনের কিছু ফটোগ্রাফি


হ্যালো,

আমার ব্লগের সকল বন্ধুরা আপনার সবাই কেমন আছেন?আশা করছি ঈশ্বরের কৃপায় আপনারা সবাই ভালো আছেন ৷ কিন্তু আমি তেমন একটা ভালো নেই কারণ গত কয়েকদিন ধরে আমি অসুস্থ ৷যদিও আজ ঈশ্বরের কৃপায় মোটামুটি ভালো লাগছে ৷তবে পুরোপুরি সুস্থ নই আশা করছি খুব তারাতারি সুস্থ হবো ৷আসলে কয়েকদিন ধরে আপনাদের মাঝে আসতে না পেরে মনটা ছিল অন্য রকম ৷তাই আজ অসুস্থতা নিয়েও আপনাদের মাঝে হাজির হয়েছি একটি নতুন ব্লগ বা পোষ্ট নিয়ে ৷আজ সুস্থ তা বা ভালো লাগার কারনে কিছু ফটোগ্রাফি করেছি ৷ফটোগ্রাফি গুলো আমার বাড়ির আশে পাশের থেকে তোলা ফটোগ্রাফি ৷জানি না আপনাদের ঠিক কী রকম লাগবে ৷কারন আমার কোনো ক্যামরা নেই ৷ফটোগ্রাফি গুলো আমার মুঠোফোনে তোলা ফটোগ্রাফি ৷আশা করছি আপনাদের ভালোই লাগবে ৷

তো বন্ধুরা দেখা যাক আজকের সারা দিনের কিছু ফটোগ্রাফি



ফটোগ্রাফি-০১ 📸

Picsart_22-05-06_19-30-03-711.jpg

Device :realme12
What's 3 Word Location


এই ছবিটি আকাশের ছবি গত দুইদিন আকাশ ছিল মেঘ আর বৃষ্টি৷কিন্তু আজ আকাশ টা মেঘ মুক্ত চকচকে আর রোদ ছিল প্রচুর রোদ ৷ নীল আর সাদা মেঘের ভেলা সত্যি অসাধারণ ৷বিশেষ করে সাদা মেঘ গুলো যেন এখানে ওখানে উড়ে বেড়াচ্ছে ৷ আবার দেখা যাচ্ছে বিশাল লম্বা চারদিক আকাশ টাকে ঘিরে রেখেছে ৷ ঠিক দুপুর বেলা স্নান করার আগে ফটোগ্রাফি করেছি ৷
C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

ফটোগ্রাফি-০২ 📸

Picsart_22-05-06_20-23-25-444.jpg

Device :realme12
What's 3 Word Location


এটি একটি ফুলের ফটোগ্রাফি ৷ফুলটি দেখতে অনেক সুন্দর ৷যদিও ফুলটির নাম আমি জানি না ৷আর সত্যি বলতে আমার ফুলের নাম মনে থাকে না যত ফুল ৷ফুলটি দেখতে জবা ফুলের মতো ৷ ফুলটির রঙ সাদা পাঁচটি পাতা আর মাঝখানে একটা লম্বা শীর্ষকবিন্দু ৷
C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

ফটোগ্রাফি-০৩📸

Picsart_22-04-27_21-24-40-732.jpg

Device :realme12
What's 3 Word Location


একটি মাঠের ফটোগ্রাফি দেখুন কি সুন্দর সবুজ প্রকৃতির একটি মাঠ ৷আসলে কয়েকদিন আগে কিছু মানুষ তাদের পরিবার পরিজন নিয়ে এসে এই মাঠে প্লাস্টিক দিয়ে টাবু চারিয়ে থাকবে ৷পরে বুঝতে পেলাম এরা বেদে যারা সাপের খেলা দেখায় ৷এখন তো গরমের সময় আর এ সময় এরা গ্রামে গ্রামে সাপের খেলা দেখিয়ে টাকা উপার্জন করে ৷
C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

ফটোগ্রাফি-০৪📸

Picsart_22-05-06_20-20-37-159.jpg

Device :realme12
What's 3 Word Location


এটিও একটি ফুলের ফটোগ্রাফি ফুলটির নাম আমার জানা নেই ৷তবে দেখতে অসাধারণ ৷ফুলটি লাল রঙের আর খুব একটা বড় না ৷ফুলটি আমার কাছে অনেক ভালো লেগেছে ৷
C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

ফটোগ্রাফি-০৫📸

Picsart_22-04-29_13-56-15-716-01.jpeg

Device :realme12
What's 3 Word Location


আমের ফটোগ্রাফি আম টি এখনো ছোট আছে ৷এই তো আর কয়েকদিন পর আম বড় হবে পাকা আম খেতে তো অনেক সুস্বাদু ৷আবার কাচা আম ও অনেক ভালো লাগে
এটি আমার বাড়ির আমের গাছের ফটোগ্রাফি ৷
C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

ফটোগ্রাফি-০৬📸

Picsart_22-05-06_20-21-54-289.jpg

Device :realme12
What's 3 Word Location


ছোট্ট একটি ফুলের ফটোগ্রাফি ৷এই ফুলটি দেখতে গোলাকার ৷এই ফুলটি আমার কাছে অনেক ভালো লেগেছে ৷জানি না আপনাদের ঠিক কী রকম লাগবে ৷আবার কেউ বলে ঘাস ফুল বলে ৷
C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

ফটোগ্রাফি-০৭📸

IMG20220506181119_01.jpg

Device :realme12
What's 3 Word Location


আজ সারাদিন যাওয়ার পর ঠিক বিকেলের শেষে শেষে অর্থাৎ যখন সূর্যটা অস্ত অস্ত যায় যায় ৷তখন তুলেছি ৷আর যখন অস্ত যায় তখন দেখতে লালা টিছ টিছে তেজষ্ক্রিয় আকার ধারন করে ৷আমার কাছে সূর্যাস্ত সময়টা বেশ ভালই লাগে৷
C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png



তো বন্ধুরা আজ এই ছিল আমার করা ফটোগ্রাফি গুলো ৷আসলে অসুস্থ হওয়ার পরেও আজকে একটু ভালো অনুভব করায় ফটোগ্রাফি করেছি ৷আশা করছি আপনাদের ভালোই লাগবে ৷আর সবাই আর্শিবাদ ও দোয়া কামনা করছি ৷যেন তারাতারি সুস্থ হয়ে আপনাদের মাঝে ভাবো ফিরতে পারি ৷

  • আর পরিশেষে বলবো আপনারাও সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনা করছি ঈশ্বরের কাছে
  • তো বন্ধুরা আজ এখানেই শেষ করছি ৷আবারও হাজির হবো অন্য কোনো নতুন ব্লগ নিয়ে ৷সেই আশা ব্যক্ত রেখে এখানেই শেষ করছি

@gopiray

সকলকে ধন্যবাদ

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWY3VVxYro9QwSgYBVma2r6zMsUCfiScNG3aceJ1PNdabrBYVxvV9UcUsf85FyULtJ9cFP8hHoivRJNEz2dc5Wn.png

Sort:  
 2 years ago 

আপনার ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো চমৎকার ফটোগ্রাফি করার স্কেল আপনার, চমৎকার দক্ষতার সাথে ফটোগ্রাফি করেছেন, আকাশের ছবি এবং দ্বিতীয়তো ফুলের ছবি আমার মন কেড়েছে আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার ও জন্য শুভকামনা

 2 years ago 

ভাইয়া প্রথমেই আপনার সুস্থতা কামনা করি , আশা করি আপনি খুব শীঘ্রই সুস্থ হয়ে যাবেন।
আর আপনার ধারণ করা প্রত্যেকটি ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে ভাইয়া। প্রত্যেকটা ফটোগ্রাফি আমার কাছে ভালো লেগেছে তাই আলাদা করে কোনো ফটোগ্রাফি উল্লেখ করলাম না। সত্যি আপনার ফটোগ্রাফি করার দক্ষতার তারিফ করতেই হয়। ধন্যবাদ এত সুন্দর সব ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আমার করা ফটোগ্রাফি গুলো আপনার ভালো লেগেছে শুনে অনেক ভালো লাগলো ৷ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন।
নীল আকাশে সাদা মেঘ ভেসে বেড়ানোর দৃশ্য টা আমার কাছে সবচেয়ে বেশি সুন্দর লেগেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনারও জন্য শুভকামনা

 2 years ago 

আপনি অসাধারণ কিছু ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ বিশেষ করে আকাশের ফটোগ্রাফি টা আমার কাছে বেশি ভালো লেগেছে। আপনি ফটোগ্রাফি সম্পর্কে খুবই সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আজকের সারা দিনের চমৎকার চমৎকার ফটোগ্রাফি শেয়ার করেছেন দারুন হয়েছে। দেখে মুগ্ধ হয়ে গেলাম। নিখুঁত ভাবে সব গুলো ফটোগ্রাফি করেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

সবগুলো ফটোগ্রাফি বেশ সুন্দর। সাদা জবা দেখতে বেশ সুন্দর লাগছে।মন ভালা করার ফটোগ্রাফিগুলো। আমার কাছে খুব ভালো লেগেছে।ধন্যবাদ

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু

 2 years ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি আমাদের মাথায় তুলে ধরেছেন খুবই ভালো লাগলো দেখে বিশেষ করে ফুলের ফটোগ্রাফি গুলা একদম নজরকাড়া নো ছিল সুন্দর উপস্থাপনা করেছেন ফটোগ্রাফি গুলো সম্পর্কে খুবই ভালো লাগলো।
সর্বশেষ আপনার সুস্থতা কামনা করি ভালো থাকবেন

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনি অনেক সুন্দর সুন্দর মনমুগ্ধকর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার এই ফটোগ্রাফি গুলো আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে। আমিও মাঝে মাঝে কিছু ফটোগ্রাফি করে থাকে কোথাও হাঁটতে বের হলে। শেয়ার করার জন্য ধন্যবাদ

 2 years ago 

ভাই ছবি গুলো আপনার ভালো লেগেছে শুনে খুশি হলাম ৷ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া খুবই সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন। দেখে খুবই ভালো লাগলো দ্বিতীয় এবং চতুর্থ ফটোগ্রাফি টি। আমার কাছে খুবই ভালো লাগলো জবা ফুল টি দেখতে। জবা ফুল খুবই সুন্দর। আমার অনেক পছন্দের ফুল। সাদা জবা তো আরো বেশি সুন্দর। প্রত্যেকটি ফটোগ্রাফি খুব যত্নসহকারে করেছেন। এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

হুম আপু খুব যত্নের সাথে তুলেছি ৷ধন্যবাদ আপু

 2 years ago 

আপনার তোলা ফটোগ্রাফি গুলো খুবই চমৎকার হয়েছে। দেখে আমার খুবই ভালো লাগলো। আপনার তোলা ২নং ফটোগ্রাফিটা আমার খুবই ভালো লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68745.77
ETH 3744.06
USDT 1.00
SBD 3.76