আমার পরিচিতি মুলক পোস্ট

in আমার বাংলা ব্লগ3 months ago

আসসালামুয়ালাইকুম/ আদাব, আমার বাংলা ব্লগ কমিউনিটি। আপনারা সকলেই কেমন আছেন? আশা করছি সকলেই অনেক বেশি ভালো আছেন।আমি ও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে অনেক ভালো আছি।আমি আমার বাংলা ব্লগ কমিউনিটির একজন নতুন ইউজার। আজকে আমি আপনাদের মাঝে আমার সংক্ষিপ্ত পরিচিতি শেয়ার করবো।

IMG_20240619_160420_361~2.jpg

আমার পরিচয়:-

আমার নাম মোঃ গোলাম রব্বানী। আমার বাসা বাংলাদেশের রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার ১নং খোঁড়াগাছ ইউনিয়নের মিয়াপাড়া নামক গ্রামে। আমার পিতার নাম মোঃ আবু সেলিম। মাতার নাম মোছাঃ রাজিয়া সুলতানা। আমার বাবা একজন কৃষক। মাতা গৃহিণী। আমরা চার ভাই বোন । আমি দ্বিতীয় সন্তান। আমার তিন বোন কোন ভাই নেই। আমার পরিবারের মোট সদস্য ছয় জন। তারা হলেন মা-বাবা, বোন আর আমি।

IMG_20240617_085938_979.jpg

আমার পেশা:-

আমি বর্তমানে একজন ছাত্র। আমি অনার্স দ্বিতীয় বর্ষে পড়ি। আমার কলেজের নাম লালমনিরহাট সরকারি কলেজ। আমার বাবা কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করেন। বর্তমানে আমার কলেজের খরচ বহনে আমার পিতা হিমশিম খাচ্ছেন। সেজন্য স্টিমিট প্লাটফর্মে কাজ করার জন্য প্রস্তুতি নিয়ে নিয়েছি।আমি স্টিমিট প্লাটফর্মের মাধ্যমে আমার জীবন কে আরো বেশি সুন্দর করে তুলতে চাই।আর আমি বাংলা ভাষায় ব্লগিং করার মতো একটি কমিউনিটি পেয়ে আমি নিজেকে অনেক ধন্য মনে করছি।

IMG_20240603_172833_202.jpg

যার মাধ্যমে এই প্লাটফর্ম সম্পর্কে জেনেছি:-

আমি আমার এক ভাতিজার কাছ থেকে এই স্টিমিট প্লাটফর্ম সম্পর্কে বিস্তারিত ধারণা লাভ করি।সে আমার বাংলা ব্লগ কমিউনিটির একজন ভেরিফাইড ইউজার। তার নাম মোঃ রিয়াদ হাসান।তার ইউজার নাম @riyadx2।ভবিষ্যতে এই স্টিমিট প্লাটফর্ম থেকে ভালো কিছু করার ইচ্ছা আমার আছে।
আমি নতুন ইউজার আমাকে সবাই একটু সাপোর্ট করবেন।

আমার শখ:-

আমার শখ হচ্ছে ভ্রমণ করা।আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমার ছোট বেলা থেকেই ভ্রমণ করার আগ্ৰহ অনেক।আর আমি অল্প কিছু দিনের মধ্যেই পুরো বাংলাদেশ ঘুরে দেখতে চাই। আশা করছি আমার এই শখ খুবই তাড়াতাড়ি পরিপূর্ণ হবে। তবে, আপনারা দোয়া করবেন যেন, আমি খুবই তাড়াতাড়ি আমার এই শখ টি পূরণ করতে পারি।আর আমি ইতোমধ্যে বাংলাদেশের বেশ কয়েকটি জেলা ভ্রমণ করেছি। আপনাদের দোয়ায় অল্প কিছু দিনের মধ্যেই পুরো বাংলাদেশ ঘুরতে পারবো।

এটাই ছিল আমার সংক্ষিপ্ত পরিচিতি

সবাই কে অনেক অনেক ধন্যবাদ।

Sort:  
Loading...
 3 months ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম নিজের সম্পর্কে অনেক তথ্য আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো আগামিতে ভালো কিছু করুন সেই কামনা রইলো।

Loading...

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 64884.95
ETH 2619.31
USDT 1.00
SBD 2.82