"লাল গোলাপ" ফটোগ্রাফি।@shy-fox 10% beneficiary

"আমার বাংলা ব্লগ"

কমিউনিটির সকল মেম্বারদের জানাই নমস্কার,অন্যান্য ধর্মাবলি ভাই-বোনদের জানাই আদাব এবং আমার পক্ষ থেকে আপনাদের প্রতি গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। কেমন আছেন আপনারা সবাই? আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন। আমিও অনেক ভালো আছি। আজ আপনাদের মাঝে শেয়ার করতে চলছি গোলাপ ফুলের ফটোগ্রাফি।

IMG_20220930_085258.jpg

সেই ছোটবেলা থেকে প্রকৃতিকে আমি অনেক ভালবাসি। প্রকৃতির সবকিছুই আমার ভালো লাগে।আমরা সবাই ফুল পছন্দ করি। একটি ফুল দিয়ে একটি শিশু তুলনা করা যায়। ফুল যেমন নিষ্পাপ হয় তেমনি শিশুরা অনেক নিষ্পাপ। আর সেখানে যদি ফুলের রাজা গোলাপ আরো মনটা প্রফুল্ল হয়ে যায়। গোলাপ ফুল আমি পছন্দ করি তা নয় সবাই পছন্দ করে। আমরা সবাই এটাও জানি গোলাপ ফুল ভালোবাসার প্রতীক হিসেবে কাজ করে। শুনেছি গোলাপ ফুল দেওয়া হয় ফুলের মত একটি নরম মন পাওয়ার জন্য জানিনা কতটা সত্যি এই কথাটার মাঝে।

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WHb927PoqUtT2caKBeLVQvXaooQxDVX6SiNxxvgc6dBwX9zTb3BHE1UjJno5m...ZYFoioEYEQof6mG7yxmfTRsBrjSFbkiXL9owvPthV5uCbmACefbM9bBxqUfXhBotU9NopeCFyevPNU3ki3jiXYDm9j4TzQ8C3BVeAW5yupg6Ye9HEautMZ8Yjp.png

IMG_20220930_164427.jpg

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WHb927PoqUtT2caKBeLVQvXaooQxDVX6SiNxxvgc6dBwX9zTb3BHE1UjJno5m...ZYFoioEYEQof6mG7yxmfTRsBrjSFbkiXL9owvPthV5uCbmACefbM9bBxqUfXhBotU9NopeCFyevPNU3ki3jiXYDm9j4TzQ8C3BVeAW5yupg6Ye9HEautMZ8Yjp.png

IMG_20220930_164440.jpg

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WHb927PoqUtT2caKBeLVQvXaooQxDVX6SiNxxvgc6dBwX9zTb3BHE1UjJno5m...ZYFoioEYEQof6mG7yxmfTRsBrjSFbkiXL9owvPthV5uCbmACefbM9bBxqUfXhBotU9NopeCFyevPNU3ki3jiXYDm9j4TzQ8C3BVeAW5yupg6Ye9HEautMZ8Yjp.png

IMG_20220930_164407.jpg

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WHb927PoqUtT2caKBeLVQvXaooQxDVX6SiNxxvgc6dBwX9zTb3BHE1UjJno5m...ZYFoioEYEQof6mG7yxmfTRsBrjSFbkiXL9owvPthV5uCbmACefbM9bBxqUfXhBotU9NopeCFyevPNU3ki3jiXYDm9j4TzQ8C3BVeAW5yupg6Ye9HEautMZ8Yjp.png

IMG_20220930_164335.jpg

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WHb927PoqUtT2caKBeLVQvXaooQxDVX6SiNxxvgc6dBwX9zTb3BHE1UjJno5m...ZYFoioEYEQof6mG7yxmfTRsBrjSFbkiXL9owvPthV5uCbmACefbM9bBxqUfXhBotU9NopeCFyevPNU3ki3jiXYDm9j4TzQ8C3BVeAW5yupg6Ye9HEautMZ8Yjp.png

IMG_20220930_164417.jpg

কিছুদিন আগে ব্যক্তিগত কাজে আমাদের কুড়িগ্রাম জেলার জেলা পরিষদে গিয়েছিলাম সেখানে গিয়ে মিলল এই সুন্দর গোলাপ ফুল। আমার বাসা থেকে অতটাও দূরে নয় জাস্ট দশ মিনিটের রাস্তা। মাঝে মাঝে যদি মন খারাপ থাকতো সেখানে গিয়ে আড্ডা দিতাম। কিন্তু বাইরে থাকার কারণে সেখানে আর যাওয়া বেশি হয় না হঠাৎ একটি কাজের যাওয়ায় একটি সুন্দর মুহূর্ত উপভোগ করেছিলাম।সেখানে ফুলগুলো এত সুন্দর লাগতেছিল আমার মন কেড়ে নেয় তাই তাদের মুঠোফোন ক্যামেরায় বন্দি করেছিলাম। আমার জীবনের সুন্দর মুহূর্তগুলো আমি ফটোগ্রাফি করে থাকি।

Details:

CameraRealme C21
LocationKurigram
Photographer@gansh
Editing Softwarephone edit software

আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন আবার আপনাদের প্রতি গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্টে।

image.png



Picsart_22-07-16_13-32-51-453.png

হ্যালো বন্ধুরা আমার নাম গনেশ চন্দ্র রায়। ডাকনাম আরিয়ান। আমার বাসা রংপুর বিভাগের কুড়িগ্রাম জেলায় অবস্থিত। আমি বর্তমান পড়াশোনার জন্য ঢাকায় থাকি। আমি ডিপ্লোমা এন্ড ইঞ্জিনিয়ারিং কম্পিউটার ডিপার্টমেন্টের শেষ বর্ষের ছাত্র। আমার শখ লেখালেখি , ছবি তোলা, ঘোরাঘুরি করা ও নিত্যনতুন নতুন কিছু সৃজনশীলতা

FacebookLinkeDinTwitter

image.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmR3C8Fg3QT9iRz7mwVsTZZpendjwKtuitxb6QVkhPwUVPETtkbK9A1G2NvA6...9jU8mh7Mgevyq4t5hFmNHNoM2EQoSoKr5GMud2bMqjcwNqPhSPuNcjShfbZpjV4AvwCNhYi8NMN7pYMXATCqV93t5bGwR69NoBAsaaLVm6MySCNDe4Bj8EZPRo.gif

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

Sort:  
 2 years ago 

আপনার করা লাল গোলাপের ফটোগ্রাফি গুলো খুবই ভালো লাগলো। হ্যাঁ একজন নিষ্পাপ শিশুর মত ফুল ও নিষ্পাপ সুন্দর একটি কথা বলেছেন । কুড়িগ্রাম অঞ্চলে গোলাপ ফুলের অনেক চাষাবাদ হয়ে থাকে অনেক ভালো লেগেছে।

ধন্যবাদ আপনার সুন্দর মতামত দেওয়ার জন্য

 2 years ago 

আপনি কুড়িগ্রাম জেলার জেলা পরিষদে এই গোলাপ ফুল শুলো পেয়েছে। সত্যি গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে আপনার এই কথাটি একটি শিশুর সাথে একটি ফুলের তুলনা করা হয়। খুবই সুন্দরভাবে গুছিয়ে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ আপনার সুন্দর মতামত দেওয়ার জন্য

 2 years ago 

যেকোনো প্রতিষ্ঠানে গেলে ফুলের বাগান দেখা যায়। আপনি সেখানে গিয়ে সুন্দর সুন্দর লাল গোলাপের ফটোগ্রাফি করেছেন। গোলাপ ফুল হলো ভালোবাসার প্রতীক। ফুলের সৌন্দর্য সব সময় আমাকে মুগ্ধ করে। আর আপনি একটা কথা ঠিকই বলেছেন একটা শিশু যেমন নিষ্পাপ ফুল ও তেমন নিষ্পাপ হয়ে থাকে। আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

প্রকৃতি আমারো অনেক ভালো লাগে। মনটা চায় প্রকৃতির সাথে হারিয়ে যায়। আপনি আমার প্রিয় একটা ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন।সব ফুলের মধ্য গোলাপ 🌹 ফুল হচ্ছে সবচেয়ে প্রিয় একটা ফুল। ঠিকই বলেছেন গোলাপ কে ভালোবাসার প্রতীক হিসেবে কাজ করে। আমার কাছেও মনে হয় গোলাপ ফুল কাউকে দিলে মনটা একদম নরম হয়ে যায়। যেমনটি আমার হয়ে থাকে। ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 

ফুল সবার প্রিয় ফুল ভালোবাসে না এমন কোন ব্যক্তি নেই। আপনি ঠিক বলছেন লাল গোলাপ ভালবাসা প্রতীক আর শিশুরা ফুলের মত নিস্পাপ। ফুল বাগানে সৌন্দর্য বৃদ্ধি করে আর শিশুরা ঘরে কে আলোকিত করে। আপনার গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো চমৎকার হয়েছে। অনেক ধন্যবাদ আপনাকে চমৎকার গোলাপ ফুলের ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করাব জন্য । আপনার জন্য রইল অবিরাম শুভকামনা

 2 years ago 

আসলে ভাইয়া সুন্দর মুহূর্তগুলো হঠাৎ করেই উপভোগ করা হয়, কোন প্লান প্রোগ্রাম ছাড়াই। তবে হ্যাঁ আপনি ঠিকই বলেছেন ফুল যেমন নিষ্পাপ, তেমনি একটা মানুষ জন্মগ্রহণ করে নিষ্পাপ হয়ে। অসাধারণ ছিল আপনার মনের ভাবগুলি। এত সুন্দর ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

প্রকৃতির প্রতি ভালোবাসা আমাদের সবারই আছে। বিশেষ করে ফুলের প্রতি ভালোবাসা মন থেকেই তৈরি হয়। কারণ ফুলের সৌন্দর্য যখন চারপাশ সাজিয়ে তুলে তখন ফুলের সৌন্দর্যে মন ভরে ওঠে। আপনার শেয়ার করা ফুলের ফটোগ্রাফি গুলো সুন্দর ছিল ভাইয়া ।যেহেতু জায়গাটা আপনার বাসা থেকে অনেকটা কাছে তাই মাঝে মাঝে সেখানে যেতে পারবেন।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন গোলাপ ফুল আমি পছন্দ করি তা নয় সবাই পছন্দ করে। আমরা সবাই এটাও জানি গোলাপ ফুল ভালোবাসার প্রতীক হিসেবে কাজ করে। সত্যি আমি যখনই কোন ফুলের ফটোগ্রাফি দেখি তখন আমার কাছে অন্যরকম একটি ভালো লাগা কাজ করে। ফুল গুলোর ফটোগ্রাফি খুবই সুন্দর ভাবে তুলে ধরেছেন আমাদের সকলের মাঝে।

 2 years ago 

আপনার মত আমিও ছোটবেলা থেকেই প্রকৃতিকে অনেক ভালোবাসি। গোলাপ ফুল আমার অনেক পছন্দ । সবগুলো ছবি দেখতে অসাধারণ হয়েছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64956.33
ETH 3456.79
USDT 1.00
SBD 2.55