আমার বাংলা ব্লগে প্রথম পরিচয় মূলক পোস্টsteemCreated with Sketch.

আসসালামু আলাইকুম আমার বাংলা ব্লগের সমস্ত ভাই ও বোনেরা, আমি মোঃ ফরহাদ হোসেন। আমার বাংলা ব্লগে আজকে আমার প্রথম পরিচয় মূলক পোস্ট।

IMG_20230612_121038.jpg



আমার বয়স ২৩ বছর।
১৯৯৯ এর ১১ অক্টোবর আমার জন্মগ্রহণ।
ঢাকা বিভাগের ফরিদপুর জেলায় আমার জন্মগ্রহণ।
২ নং হাবীলি গোপালপুর ফরিদপুর আমার বাসা।
পড়াশোনার পাশাপাশি ইলেকট্রনিক্স কাজ করা আমার পেশা।
এর পাশাপাশি

  • গান গাওয়া,
  • ছবি আঁকা
  • ফটোগ্রাফি করতে
    আমার ভালো লাগে।

IMG_20230423_172432.jpg

আমি ২০১৮ তে প্রথম Steemit এ অ্যাকাউন্ট তৈরি করি। অল্প কিছুদিন কাজ করার পর কাজ বন্ধ করে দেই। Steem, এবং SBD এর মূল্য কমে যাওয়ায় আমি কাজ বন্ধ করে দেই। ভেবেছিলাম এখানে আর কিছু করা সম্ভব না। দুই তিন বছর পর আমি আবার ফিরে Steemit আসি। এখন আমি বুঝতে পেরেছি ইচ্ছা থাকলে যে কোন পরিস্থিতিতে এখানে টিকে থাকা সম্ভব।
এখানে আসার পর সবকিছুই আমার কাছে আবার নতুন নতুন লাগতেছিল। আমি তো কিভাবে পোস্ট করতে হয় সেটাই ভুলে গেছিলাম। মোটামুটি চার-পাঁচ দিন লেগে যায় আবার Steemit সম্পর্কে বুঝতে।
বুঝতে পারলাম এখানে টিকে থাকার জন্য ভালো একটি কমিউনিটির সাথে কাজ করা খুবই দরকার।



এরপর খুঁজতে থাকি আমি কমিউনিটি। আমি যেহেতু বাঙালি তো প্রথম থেকে আমার বাংলা কমিউনিটি গুলোর উপর একটু বেশিই দুর্বলতা কাজ করতেছিল। মোটামুটি অনেকগুলো কমিউনিটি ঘুরে দেখার পর, আমার বাংলা ব্লকটা আমার খুব ভালো লাগে। এখানকার রুলস এবং রেগুলেশনগুলা, নতুনদের অনুপ্রেরণা দেওয়া সাপোর্ট দেয়া ইত্যাদি ইত্যাদি বিষয়গুলো।
আশা করি আমার বাংলা ব্লগ আমাকে তাদের সাথে কাজ করার সুযোগটি করে দিবে। এবং আমাকে সব সময় সাপোর্ট করবে।
ধন্যবাদ সবাইকে ,।
ধন্যবাদ আমার বাংলা ব্লগকে।

IMG_20230612_152525.png

Sort:  
 last year 

ভাইয়া আপনি খুবই সুন্দর করে আপনার পরিচিতি মুলক পোস্ট করেছেন। আশাকরি আপনি কমিউনিটির সকল নিয়ম মেনে কাজ করবেন। আপনার জন্য শুভ কামনা রইল ভাইয়া।

 last year 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম জানাই। তবে আমার বাংলা ব্লগের অনেক নিয়ম কানুন আছে। আশা করি আমাদের সম্মানিত মডারেটর খুব শিগ্রই আপনাকে সব কিছু জানিয়ে দিবেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 last year 

ভেরিফিকেশন পোস্টে অবশ্যই abb- intro tag ব্যবহার করতে হবে, এখনি এডিট করে সঠিক করুন।

জি আপু ঠিক করা হইছে। আমার পাওয়ার খুব লো আমি সবার কমেন্টের রিপ্লাই করতে পারতেছি না এজন্য আন্তরিকভাবে দুঃখিত। 🤦😭

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 61888.55
ETH 3400.93
USDT 1.00
SBD 2.50