একটি পূর্ণতাহীন প্রেমের গল্প।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

হ্যালো গাইজ। আমার বাংলা ব্লগের সকল সদস্যগনের সুস্থতা কামনা করে আমার লেখা শুরু করলাম। আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক অনেক ভাল আছেন। আমিও খুব দুর্দান্ত ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে আমার জীবনে ঘটে থাকা একটি মেয়ের গল্প বলব। আশা করি আমার গল্পটি আপনাদের সবার ভালো লাগবে। তারিখটা ২০২১/১১/৫ সময় সকাল ৬:৩০ মিনিট । তার সাথে আমার প্রাইভেটে ফাস্ট দেখা প্রথম দেখায় তাকে অনেক ভালো লাগে । সেদিন প্রাইভেটে একদম মন বসছিল না মনটা চাচ্ছিল যে তার নামটা কি যদি শুনতে পারতাম। তো প্রাইভেট পড়ার মাঝে তার পানে অনেকবার আড়চোখে তাকিয়ে ছিলাম। তার সাথে কয়েকবার চোখে চোখ পড়ে যায় কয় একবার চোখে চোখ পড়ার পরে তাকে হালকা করে একটা চোখ মেরে দিলাম। তো চোখ মারার কারনে সে আমার পানে চোখ রাঙিয়ে তাকিয়ে থাকল । তার চোখ রাঙানো দেখে আমি অনেকটা ভয় পেয়ে গেছিলাম। আমার একটি বান্ধবীকে জিজ্ঞাসা করলাম যে ওই মেয়েটার নাম কি। আমার বান্ধবী আমাকে উত্তর দিল ওর নাম হল নিশি আক্তার। প্রাইভেট শেষে আমি তার নাম ধরে ডাক দিলাম। সে আমার ডাক না শুনার ভাব করে চলে যেতে লাগলো। তাকে আমি আবার ডাক দিলাম ওই নিশি শুনছো। সে আমার দিকে বিরক্তির একটা দৃষ্টি নিয়ে তাকিয়ে থাকলো। দাড়িয়ে সে বলল আপনার সমস্যা কি আপনি এত ডাকতেছেন কেনো। আমি তার সাথে ভয় ভয় কথা শুরু করে দিলাম। আমি তাকে বললাম তুমি কোন ক্লাসে পড়ো। সে আমার প্রশ্নের উত্তর দিল। যে আমি কোন ক্লাসে পড়ি সেটা জেনে আপনার কাজ কি। আমি তোকে বললাম বললে কি কোন সমস্যা। সে বলল না সমস্যা নেই। আমি তাকে বললাম তো বলেন। সে বলল আমি নবম শ্রেণীতে পড়ি। সেদিনের মত তার সাথে কথা বলার পরে আমি বাসায় চলে আসলাম। বাসায় এসে খাওয়া দাওয়া করার পরে ৯ দিকে রেডি হয়ে স্কুলে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বেরিয়ে পরলাম। 10 মিনিটের মধ্যে স্কুলে পৌঁছে গেলাম স্কুলে পৌঁছানোর পরে আমাদের স্কুলের ম্যাথ টিচারের কাছে 9:10 থেকে 10 টা পর্যন্ত প্রাইভেট পরলাম প্রাইভেট শেষে রুম থেকে বেরিয়ে দেখি স্কুল মাঠের ভিতরে নিশি হেঁটে বেড়াচ্ছে। তার কাছে আমি হাঁটতে হাঁটতে চলে গেলাম তাকে আমি জিজ্ঞাসা করলাম। আপনি কি আমাদের স্কুলে পড়েন নাকি। সে আমাকে বলল আমি নতুন ভর্তি হয়েছি। এইভাবে তার সাথে আমার কথা হতে থাকলো 11 দিনের মাথায় আমি নিশিকে প্রপোজ কোরলাম।

আমি তোমার মায়ের ভাইয়ের দুলাভাইয়ের ছেলের বোনের বয়ফ্রেন্ড হতে চাই হতে।

আমার প্রপোজের উত্তর দিল আমার সামনে ২০২১/১১/২৫ তারিখে আমার বিয়ে। তার কথাটি শুনে বুকের বা পাশে অনেক কষ্ট হয়েছিল। তার সামনে মুস্কি একটা হাঁসি মেরে চলে আসলাম। ক্লাসরুম থেকে ব্যাগটা নিয়ে বাসার উদ্দেশ্যে বেরিয়ে পড়লাম।বাসায় আসার আগে। আমার বন্ধু একটি ফার্মেসির দোকান ছিল আমি তাকে গিয়ে আমার বিষয়টা খুলে বললাম। আমি বললাম যে আমাকে কিছু ঘুমের মেডিসিন দে বন্ধু। সে আমাকে 5 টি মেডিসিন দিল আমাকে বলল সে তিনটা খাবি।মেডিসিন নিয়ে বাসায় চলে আসলাম। বাসায় এসে পাঁচটা বড়ি খেয়ে ফেললাম বড়ি খেয়ে ফেলার পরে 30 মিনিটের ভিতর চোখে হালকা হালকা ঘুম ঘুম ভাব চলে আসলো তারপর আমি বেডে শুয়ে পড়লাম। তার কয়েকদিন পরে নিশির বিয়ে হয়ে গেল। নিশির বিয়ের সেদিনকে অনেক কান্না করেছিলাম।
IMG_20211021_133131_514~2.jpg

IMG_20220805_174139_413-01.jpeg

Snapchat-915841211.jpg

আজকের মতো আমি আমার লেখাটা এখানেই শেষ করলাম আশা করছি আমার জীবনের ঘটনাটি আপনাদের সবার ভালো লেগেছে সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আর আমার জন্য দোয়া করবেন ধন্যবাদ সবাইকে

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67931.04
ETH 3244.57
USDT 1.00
SBD 2.67