You are viewing a single comment's thread from:

RE: বাংলার ট্যুরিজম।।০৯ জানুয়ারি ২০২৪

কিভাবে আমি শেষ পর্যন্ত আমার হারিয়ে যাওয়া ক্রিপ্টো পুনরুদ্ধার করেছি: আমি আমার সমস্ত ক্রিপ্টো হারিয়েছি একটি জাল বিনিয়োগ কেলেঙ্কারীতে যার সাথে আমি অনলাইনে দেখা করেছি৷ আমি আমার তহবিল পুনরুদ্ধার করার জন্য আইনিভাবে সাহায্যের জন্য অনুসন্ধান শুরু করেছি, এবং আমি হ্যাকার স্টিভ সম্পর্কে প্রচুর প্রমাণ পেয়েছি। আমি তার সাথে যোগাযোগ করেছি, প্রয়োজনীয় তথ্য প্রদান করেছি এবং আমার চুরি হওয়া তহবিলগুলি সনাক্ত করতে এবং পুনরুদ্ধার করতে তাকে এবং তার বিশেষজ্ঞদের দলকে প্রায় 36 ঘন্টা সময় লেগেছে। আমি খুব স্বস্তি পেয়েছি এবং সবচেয়ে ভালো দিক হল, স্ক্যামারকে তার অঞ্চলে স্থানীয় কর্তৃপক্ষ সনাক্ত করেছিল এবং গ্রেপ্তার করেছিল। আমি আশা করি এটি এমন অনেককে সাহায্য করবে যারা ভুক্তভোগী। আমি দৃঢ়ভাবে জিমেইলে দ্রুত এবং দক্ষ পুনরুদ্ধারের (ক্রিপ্টো, ক্রেডিট কার্ড, ফরেক্স, এনএফটি, ইত্যাদি) সহায়তার জন্য স্টিভ পেশাদার পরিষেবাগুলির সুপারিশ করছি: [email protected]

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57839.82
ETH 3132.70
USDT 1.00
SBD 2.43