You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগের সাপোর্টবিহীন লাস্ট উইকের কোয়ালিটি পোস্টের উইকলি রিপোর্ট ৩১-১২-২৩

আমি কিভাবে আমার হারিয়ে যাওয়া ক্রিপ্টো পুনরুদ্ধার করব
আপনি কি কখনও কেলেঙ্কারী দালাল, ক্রিপ্টো, ইত্যাদির কাছ থেকে আপনার অর্থ পুনরুদ্ধারের আশা হারিয়ে ফেলেছেন? আমার কাছে আপনার জন্য সুসংবাদ আছে এবং হ্যাঁ একজন সার্টিফাইড রিকভারি এক্সপার্ট হ্যাকার স্টিভের মাধ্যমে আপনার টাকা পুনরুদ্ধার করা আপনার পক্ষে 97% সম্ভব। আমি একজন জাল ব্রোকারের কাছে $128,000 এর বেশি হারিয়েছি এবং আমি বাইনারি ট্রেডিং এর মাধ্যমে লাভ করার আশা হারিয়ে ফেলেছি। ক্ষতির পরে, আমি কীভাবে হারানো তহবিল পুনরুদ্ধার করতে পারি সে সম্পর্কে দীর্ঘ গবেষণা করেছি। আমি হ্যাকার স্টিভের সাথে দেখা করেছি, একজন বিশেষ পুনরুদ্ধার বিশেষজ্ঞ যিনি প্রতারণার শিকারদের তাদের হারিয়ে যাওয়া তহবিল পুনরুদ্ধার করতে সহায়তা করেন। আমার মামলা জমা দেওয়ার পরে, তিনি আমার মামলায় কাজ করেছিলেন এবং আমার সমস্ত তহবিল ফেরত নেওয়া হয়েছিল। যে কেউ তাদের চুরি হওয়া তহবিল পুনরুদ্ধার করতে চাইছেন, আপনি Gmail এর মাধ্যমে হ্যাকার স্টিভের সাথে যোগাযোগ করতে পারেন: [email protected]

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57956.22
ETH 3126.99
USDT 1.00
SBD 2.45