আমার পরিচিতি পোষ্ট।

আসসালামু আলাইকুম,
আশা করছি সবাই ভালো আছেন
আমার বাংলা ব্লগে এটাই আমার পরিচিত মুলুক প্রথম পোস্ট | আশা করছি সবাইকে আমার পাশে পাবো | আমি স্টিমেট- এ নতুন, আমার ইউজার নাম- ferdoushossain
আমি ফেরদৌস হোসেন,যশোর বাংলাদেশ থেকে আপনাদের সাথে আমার বাংলা ব্লগে যোগ দিতে আসলাম |

Ferdous-ABB.jpg
আমার শৈশব কেটেছে বাংলাদেশের প্রথম ডিজিটাল জেলা যশোর। ১৫৫৫ খ্রীস্টাব্দের দিকে যশোররাজ্য প্রতিষ্ঠিত হয়। যশোর-খুলনা-বনগাঁ এবং কুষ্টিয়া ও ফরিদপুরের অংশ বিশেষ যশোর রাজ্যের অন্তর্ভুক্ত ছিলো। ১৭৪৭ খ্রিষ্টাব্দের দিকে যশোর নাটোরের রানী ভবানীর রাজ্যের অন্তর্ভুক্ত হয়। ১৭৮১ খ্রিষ্টাব্দে যশোর একটি পৃথক জেলা হিসেবে আত্মপ্রকাশ করে। আমার জেলা যশোর শহরটাকে আমি ভালোবাসি ।

IMG_7759.JPG
আমি আমার বাবা মায়ের প্রথম সন্তান | আমি নিম্ন মধ্যেবিত্ত পরিবারের সন্তান, আমার আরও একজন ছোট ভাই ও বোন আছে, আমার একমাত্র ছেলে আবু হুরায়রা, বয়স ৬ বছর এবার প্লেতে পড়ে, প্রচন্ড চঞ্চল। আমি ২০০১ সালে এস.এস. সি কমপ্লিট করেছি এবং ২০০৭-০৮ বর্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে এম.এস.এস কমপ্লিট করে এখন একটি কোম্পানিতে জব করছি,বর্তমানে লালনের জেলা কুষ্টিয়াতে অবস্থান করছি।

IMG20200807171713.jpg

আমার চেনা পরিচিত অনেকেই আছে যারা অনেক দিন ধরে স্টিমিট এ তাদের প্রতিভা সকলের সামনে তুলে ধরে আসছে । তারাই আমাকে স্টিমিট সমন্ধে সীমিত ধারণা দিয়েছে। তাছাড়াও গুগল ও ইউটউব থেকেও আমি স্টিমিট ও আমার বাংলা ব্লগ " সম্মন্ধে ধারণা পেয়েছি। আমি জানতে পড়েছি পৃথিবীর সবজায়গার প্রতিভাশীল মানুষ বিভিন্ন ভাষায় নিজের প্রতিভা কে স্টিমিট প্লাটফর্ম এর মাধ্যমে বিকশিত করছে এবং পাশাপাশি নিজেদেরকে অর্থনৈতিক ভাবে সমবৃদ্ধ করে তুলছে |তাই আমি ও জবের পাশাপাশি নিজে কিছু করার চেষ্টা করছি স্বনির্ভর হওয়ার জন্য ।


আমি আর ও জানতে পারলাম আমার বাংলা ব্লগ ভরিফাই মেম্বারের বেফার ছারা নুতুন মেম্বার নিচ্ছে না। আমাকে রেফার করার মতো ইস্টিমিটে কোন মেম্বার নেই । সুতরাং আমার মতো নুতুন মেম্বারদের যদি আমার বাংলা ব্লগ এ সুযোগ দেয়া হয় তাহলে আপনাদের সহযোগিতায় নিজের মেধা কে কাজে লাগিয়ে ভালো কিছু করার চেষ্টা করতাম।

সবার সুস্থতা কামনা করছি,সবাই দোয়া রাখবেন আমার জন্য ।

Sort:  
 2 years ago 

আপনার পরিচয় সম্পর্কে জেনে ভালোই লাগলো।তবে আপনার রেফার যেহেতু নাই,তাই দোয়া করে মডারেটর এর মন্তব্যের অপেক্ষায় থাকুন।দেখুন উনি কি বলে?

আপনার পোস্ট পড়ে খুবি ভাল লাগলো।আপনার মত আমার ও কোন রেফারেন্স নেই।কিন্তু আমি আশাবাদী যে আমার বাংলা ব্লগ আমাদের সুযোগ দিবেন।।আপনি ও আশাবাদী হয়ে ধৈয্য ধরেন।।।

 2 years ago 

অনেক সুন্দরভাবে আপনার পরিচিতি মুলক পোস্ট উপস্থাপন করেছেন। তবে আমরা আমার বাংলা ব্লগের ভেরিফাইড মেম্বারদের রেফার ছাড়া অন্য কোনো মেম্বার গ্রহণ করছি না।
আশাকরি বুঝতে পেরেছেন, ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62847.35
ETH 2464.17
USDT 1.00
SBD 2.64