You are viewing a single comment's thread from:

RE: কার ওপর এক্সপেক্টেশন রাখা ঠিক নয় [10% ʙᴇɴᴇғɪᴄɪᴀʀɪᴇs ғᴏʀ @sʜʏ-ғᴏx🦊]

in আমার বাংলা ব্লগ3 years ago

সিয়াম ভাই আপনার সঙ্গে আমি একটি বিষয়ে একমত হতে পারলাম না। কারো উপরে এক্সপেক্টেশন না রাখতে পারলে এটা সত্যি অনেক ভালো হতো কিন্তু মানুষ হিসেবে আমাদের একটা প্রত্যাশা সব সময় থেকেই যায়। আর যারা এই প্রত্যাশার বাইরে আমি মনে করি তারা অনেকটাই মহাপুরুষের পর্যায়ে। সাধারণ মানুষ প্রত্যাশা করবেই। তবে এটা ঠিক যে একজনের পক্ষে সবাইকে কখনোই খুশি করা সম্ভব নয়। সেজন্য কাছের মানুষগুলোকে খুশি করাই বুদ্ধিমানের কাজ। সবশেষে বলবো যদি কেউ এক্সপেক্টেশন সীমিত রাখতে পারে তাহলেই তার জন্য কল্যাণকর। আমার পক্ষ থেকে আপনার জন্য রইল জন্মদিনের প্রাণঢালা শুভেচ্ছা।

Sort:  
 3 years ago 

আমি বুঝাতে চেয়েছি প্রত্যাশা যত বেশি, তত কস্ট বেশি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57868.91
ETH 2362.75
USDT 1.00
SBD 2.36