বর্ষপূর্তি উপলক্ষে রহস্যময় গিফট বক্স পাবার অনুভূতি। 10% লাজুক শিয়ালের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ- ৩ আষাঢ় /১৭ জুন | ১৪২৯, বঙ্গাব্দ/২০২২ খ্রিস্টাব্দ| শুক্রবার | বর্ষাকাল |


আসসালামু-আলাইকুম।

কেমন আছেন বন্ধুরা। আশা করি সবাই ভাল আছেন। মাত্র কয়েক দিন আগেই হয়ে গেল আমাদের সকলের প্রিয় আমার বাংলা ব্লগ এর এক বছর পূর্তি। এ উপলক্ষে আয়জনের কোন কমতি ছিল না। দীর্ঘ সাড়ে পাঁচ ঘণ্টা ব্যাপী বিশেষ হ্যাংআউট শো পরিচালিত হয় সেদিন। এছাড়াও ছিল বর্ষপূর্তিকে কেন্দ্র করে নানা রকম প্রতিযোগিতা। আসলে বছর পূর্তির এই দিনটিকে স্মরণীয় করে রাখার জন্যই ছিল এতসব আয়োজন। গান, কবিতা, কুইজ আর অনুভূতি প্রকাশের মাধ্যমে সবাই তাদের সেরাটা দেয়ার চেষ্টা করেছিলেন। তবে আমার কাছে সবচেয়ে ভালো লেগেছিল এডমিন @rexsumon ভাইয়ের আয়োজিত রহস্যময় বাক্স এর আয়োজন। কারন আমি এটা জিতেছি হা হা হা।

20220616_161136.jpg

20220616_192710.jpg

সত্যি বলতে কি এই হাজার হাজার সদস্যদের মধ্য থেকে লটারির মাধ্যমে রহস্যময় এই বক্স এর জন্য নিজের নাম নির্বাচিত হওয়াকে সৌভাগ্য ছাড়া আর কি বলব। এই রহস্যময় বাক্স সম্পর্কে কোন ধারনাই ছিল না আমার। হ্যাং আউট এর একপর্যায়ে ঘোষণা করা হল হ্যাংআউট শোতে পারফর্ম করা 20 জনের মধ্য থেকে ৫ জনকে নির্বাচিত করা হবে এই মিস্ত্রি বক্স এর জন্য। আর কি আজব দেখতে দেখতেই একসময় আমার নাম উঠে গেল লটারি চাট। খুশিতে আত্মহারা হয়ে গিয়েছিলাম সে সময়। হাংআউট শেষে সুমন ভাই কে জানিয়ে দিয়েছিলাম আমার ঠিকানা। অবশেষে গতকাল সন্ধ্যায় কুরিয়ার সার্ভিস থেকে মেসেজ পেয়ে নিয়ে আসলাম সেই আজব বাক্স। বাইকে নিয়ে যাবার পথে দারুন উত্তেজনা কাজ করছিল আমার মধ্যে। লটারির মাধ্যমে এমন পুরষ্কার জেতার সৌভাগ্য আমার আগে কখনো হয়নি।

20220616_193130.jpg

20220616_193045.jpg

বাসায় এনে বাক্স খুলতেই দেখতে পেলাম নানা রকম জিনিস ভরে আছে বাক্সটি। যার মধ্যে ছিল একটি সুদৃশ্য নোট বই, সুন্দর একটি কলম, একটি সুগন্ধি, কয়েক রকম চকলেট, চিপস, ওয়াটার বোতল, একটি কোমল পানীয় আর আমার বাংলা ব্লগ এর লোগো ও দাদার কবিতা সম্বলিত একটি কার্ড। এমন উপহার পেয়ে সত্যিই আনন্দে আত্মহারা হয়ে গিয়েছিলাম। সবচাইতে বেশি খুশি হয়েছিল আমাদের বাসার বাচ্চারা। প্রায় খোলার সঙ্গে সঙ্গেই চিপস আর চকলেট ছিনিয়ে নিয়ে গেছে সব আমার কাছ থেকে, আর সে কি হাসি। সত্যিই অর্থ দিয়ে এর মূল্যায়ন করা কখনোই সম্ভব হবে না। সুমন ভাইয়ের পোস্টে বলেছিলেন খুবই সামান্য কিছু উপহার এর কথা কিন্তু আমি বলতে চাই উপহার কে কখনোই অর্থ দিয়ে মূল্যায়ন করতে হয়না। অর্থমূল্য যৎসামান্যই হোক উপহারের ক্ষেত্রে ভালো লাগা আর ভালবাসার অনুভূতিটাই প্রধান। সবশেষে বি লেখা কার্ডটিও দেখলাম আমার ভাগেই এসেছে জানিনা এটা নিয়ে কি পরিকল্পনা আছে সুমন ভাইয়ের।
20220617_150402.jpg20220617_150330.jpg

20220617_150419.jpg

ও আরেকটা কথা না বললেই নয়। আমি জীবনে কখনোই কবিতা আবৃত্তি করিনি। সেই স্কুলে থাকাকালীন সময়ে একবার শিল্পকলা একাডেমিতে আবৃত্তি করতে গিয়েছিলাম কিন্তু দীর্ঘ সময় অপেক্ষা করার পরেও প্রোগ্রাম শুরু না হওয়ায় সেখান থেকে চলে এসেছিলাম। আর সেদিন আমার বাংলা ব্লগের বর্ষপূর্তিতে কি মনে করে যেন সাহস করে একটা আবৃত্তি করে ফেললাম। হয়তো মোটেই ভালো হয় নি কিন্তু আমার ভেতরের জড়তা অনেকটাই কেটে গিয়েছিল সেদিন। আসলে ভালোবাসা থাকলে এমনই হয়।
20220617_150300.jpg20220617_150225.jpg
20220617_150138.jpg20220617_150027.jpg
--
আজকের মতো এতোটুকুই। আবারো ধন্যবাদ জানাই সুমন ভাইকে এত সুন্দর কিছু উপহার দেবার জন্য। উপহারের এই কমপ্লিট প্যাকেজ টি সত্যিই বিচক্ষণতার একটি নমুনা। পরিবারের সবাইকে নিয়েই উপভোগ করার মতো কিছু আয়োজন ছিল এতে আবার কথা হবে অন্য কোন বিষয় নিয়ে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই কামনায় আজকের মত এখানেই শেষ করছি।
Photographer@ferdous3486
DeviceSamsung M21
Sort:  
 2 years ago 

যাক অবশেষে গিফট বক্সটি আপনার হাতে পৌঁছে গিয়েছে, এবং বক্সটি খুলে আমাদের সাথে সব গিফট গুলো তুলে ধরেছেন। অনেক কৌতুহল জেগে ছিল ভিতরে কি রয়েছে দেখার।আপনার টি দেখতে পেলাম বাকি চারটির অপেক্ষায় রইলাম ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সবার কৌতূহল দমন করার জন্যই সুমন ভাই একটা রিভিউ শেয়ার করতে বলেছিলেন। আশাকরি এতক্ষণে সবার বাক্সের খবর জেনে গেছেন হাহাহাহা।

 2 years ago 

জি ভাই অনেক মজা পেয়েছি, আসলে ভিন্ন রকম একটা অনুভূতি কাজ করছিল এই বক্স কে ঘিরে। ধন্যবাদ আপনাকে ফিডব্যাক দেয়ার জন্য।

 2 years ago 

আসলে আমার বাংলা ব্লগের পক্ষ থেকে আপনি এই রহস্যময় গিফট বক্স পেয়েছেন জেনে খুবই ভালো লাগলো। আসলে এটা অনেক রহস্যময় ছিল। যাক আজকে আপনার গিফট বক্স এর ভিতরে কি কি ছিল সেটা দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আসলে অনেক কৌতূহল ছিল যে বক্সের মধ্যে কি রয়েছে সেটা দেখার জন্য, দেখে আমার খুবই ভালো লাগছে, আসলে আপনার অনেক খুশি দিন। আসলেই গিফট পাওয়া মানেই অনেক খুশি, শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বর্ষপূর্তি অনুষ্ঠান কে স্মরণীয় করে রাখতে আয়োজন করা হয়েছিল এই রহস্যময় বাক্সের। যারা লটারিতে এটা জিতেছেন তারা বোধহয় কোনদিনও ভুলবেন না এই স্মৃতি। সত্যিই অনেক ভালো লেগেছিল উপহার পেয়ে। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ভাই আপনারাই তো প্রকৃত ভাগ‍্যবান। এতোগুলো মানুষের মধ্যে ঠিকই গিফট পেয়ে গেছেন। বেশ দারুণ দারুণ জিনিস ছিল তো। এবং প্রায় সবার জন‍্যই গিফট পাঠিয়েছে আমাদের সুমন ভাই। ধন্যবাদ ভাই আমাদের সঙ্গে পোস্ট টা শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

হ্যাঁ আসলে ভাগ্য ভালোই বলতে হবে, তা না হলে এত লোকের মধ্যে নিজের নাম উঠবে কেন। সুমন ভাইকে অনেক ধন্যবাদ এত সুন্দর আয়োজন করার জন্য। সেইসঙ্গে আপনাকেও সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

উপহার কে কখনোই অর্থ দিয়ে মূল্যায়ন করতে হয়না।

আপনার এই কথাটির সঙ্গে আমিও সম্পূর্ণরূপে একমত। উপহার তো যে পাঠায় তার ভালোবাসা থাকে শুধু। আর কিছুই নয়। সেটি কি টাকা হিসাব করা যায়? আসলে আপনি ভাগ্যবান বলতে হবে। এতগুলো মানুষের মধ্যে আপনার নাম উঠেছে। গিফটের জিনিস গুলো আসলেই খুব চমৎকার ছিল। পরিবারের সকলের মন রক্ষা করার জন্যই এত চমৎকার করে প্যাকেট টি করা হয়েছে। B লেখা কাগজটি যেহেতু পেয়েছেন দেখা যাক পরবর্তীতে এটি নিয়ে কি হয় । সুমন ভাইয়াকে আসলেই ধন্যবাদ দেওয়া উচিত।

 2 years ago 

বি নিয়ে খুব চিন্তায় আছি। সুমন ভাই বললেন ডুয়েট গান করতে হবে সাথী ম্যাডামের সাথে হাহাহাহা। আমি গান শুরু করলে শ্রোতারা আমার গলা টিপে দেবে এটা নিশ্চিত।

 2 years ago 

সুমন ভাইয়া কে বলে কবিতা আবৃত্তি করতে পারেন।
কারণ আপনারা দুজনই ভালো আবৃত্তি করেন।

উপহারের কোনো মূল্য হয় না একদম ঠিক বলেছেন। আর এতগুলো মানুষের মাঝে এভাবে নাম ওঠা সত্যিই অনেক ভাগ্যের একটা ব্যাপার। ভীষণ ভালো লাগছে গিফট গুলো দেখে। আর কোন কমিউনিটিতে এভাবে এত চমক দেওয়া হয়েছে বলে আমার মনে হয় না। সেজন্যই হয়তো আমাদের এই পরিবারের বন্ধন টা সবার সেরা। সবার ঊর্ধ্বে। ভালোবাসা রইলো ভাই। একটা চকলেট আমার হয়ে খেয়ে নেবেন 😊

 2 years ago 

বাচ্চারা সব চকলেট আগেই ছিনতাই করে নিয়ে গেছে আমার কাছ থেকে। আসলেই আমার বাংলা ব্লগ পরিবার সবার সেরা। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

সুমন ভাইয়ের দেয়ার গিফট তাহলে অবশেষে হাতে পেয়েছেন ভাই। কারো কাছ থেকে গিফট পেতে অনেক ভাল লাগে। আপনার মনের অনুভূতিগুলো অনেক সুন্দর করে গুছিয়ে লিখেছেন ভাই। ভাল লাগল পড়ে। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আসলেই উপহার পাবার মত এমন সুন্দর অনুভূতি আর অন্য কিছুতে হয়না। উপহার সে যত সামান্যই হোক পেতে কার না ভালো লাগে। আপনাকেও ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 2 years ago 

ভাই স্বীকার করতেই হবে আপনি অনেক ভাগ্যবান লোক, তার কারণ এতগুলো লোকের মাঝে ভাগ্যটা আপনারই খুলেছে। যাই হোক মিষ্টি বক্স পাওয়ার যে অনুভূতি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন সত্যিই অতুলনীয়। বেশ আবেগ অনুভূতি নিয়ে আপনি এই পোস্ট টি শেয়ার করেছেন পড়ে ভাল লাগল ভাই অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

এমন উপহার পাবার ঘটনা আমার জীবনে খুব একটা ঘটেনি। তাই সত্যিই অনেক ভালো লেগেছিল। আর অনুভূতিগুলো চেষ্টা করেছিলাম আপনাদের সঙ্গে শেয়ার করতে। ধন্যবাদ ভাই

 2 years ago 

খুবই খুশি হলাম আপনি পুরস্কৃত হয়েছেন জেনে। আরো বেশী খুশী হলাম এই জন্য যে আপনার ভালোলাগার সুন্দর অনুভূতি টা আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে। এভাবে আমার বাংলা ব্লগ প্রতিনিয়ত সামনের দিকে এগিয়ে যেতে থাকে সেই দোয়া করি।

 2 years ago 

উপহার এমন জিনিস যে পায় তারই ভালো লাগে। আর আমার বাংলা ব্লগ পরিবারের পক্ষ থেকে এই উপহার আমার জন্য সত্যিই একটা সারপ্রাইজ ছিল। ধন্যবাদ ভাই

 2 years ago (edited)

সত্যি ভাই প্রথমে চিন্তায় পড়ে গিয়েছিলাম যে বক্সটা কোথায় গেল। পরে যখন হাতে পেলেন তখন নিশ্চিন্ত হলাম।
সর্বোপরি আপনার যে সব কিছু পছন্দ হয়েছে জেনে খুবই ভালো লাগলো।

তবে ভাই বক্সের মধ্যে এক শিট লোগো ছিল, সেগুলো পাননি??

 2 years ago (edited)

পেয়েছিলাম তবে মোটর সাইকেলে আনার পথে কিভাবে যেনো ব্যাগ ফুটে হয়ে লোগো গুলো ছিড়ে গেছে।

 2 years ago 

ওপ্স... ওগুলো আপনাদের জন্যই অর্ডার দিয়ে বানিয়েছিলাম।

 2 years ago 

রহস্যময় বক্সের রহস্য উন্মোচন করার জন্য ধন্যবাদ। অনেক উপহারে পরিপূর্ণ দেখছি। যাক আপনি সৌভাগ্যবান তাই আপনার প্রতি শুভেচ্ছা রইল। আর কবিতা আবৃত্তির জড়তা কেটেছে এটা সবথেকে বড় প্রাপ্তি।
ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60340.89
ETH 2615.66
USDT 1.00
SBD 2.56