টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-১২ || আমার অংশগ্রহণ ২৫ স্টিম(১০%বেনেফিশিয়ারি )

06-04-2022

রোজ বুধবার

হ্যালো বন্ধরা

আসসালামু ওয়ালাইকুম,আমি মোছাঃফেনসি আক্তার আমার ইউজার নাম @fensi46। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন। এবার আমি দ্বিতীয়বারের মতো অংশগ্রহণ করছি পাওয়ার আপ প্রতিযোগিতায় সিজন ২ প্রতিযোগিতা১২ টার্গেট ডিসেম্বর। অল্প অল্প করে পাওয়ার আপ করে আমি আমার নিজের শক্তি বৃদ্ধি করে আমার বাংলা ব্লগকে উন্নতি করে আমার বাংলা ব্লগ কমিউনিটি কে প্রথম স্থানে দেখতে চাই। আমি পাওয়ার আপ কে ভালো বাসি।তাই পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার লক্ষে পৌঁছাতে চাই।সবাই কে একটা কথাই বলবো অল্প এমাউন্ট করে হলেও পাওয়ার আপ করুন।পাওয়ার বৃদ্ধি করা সবার জন্যই জরুরী।

PicsArt_04-06-09.56.45.jpg

পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। যতো বেশি পাওয়ার ততবেশি সুযোগ সুবিধা। আমাদের সবারই উচিত প্রতি সপ্তাহে নিজের ইনকাম থেকে কিছু অংশ পাওয়ার আপ করা। কারণ এই ছোট ছোট পাওয়ারগুলো এক সময় বড় পাওয়ারে পরিণত হবে। যাইহোক আমি আজকে ২৫ স্টিম পাওয়ার আপ করবো নিচে পাওয়ার আপের প্রসেস দেখানো হলোঃ

❤️পাওয়ার আপ করার আগের স্কিনশটঃ❤️

এখানে দেখতে পাচ্ছেন আমার স্টিম আছে ৬৫ এখান থেকে আমি ২৫ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার করার আগে আমার স্টিম পাওয়ার আছে ১২৬ ওয়ালেটে যে পরিমাণ স্টিম ছিলো তা আমি স্কিন সট এর মাধ্যমে তুলে ধরলামঃ

20220406_210802.jpg

❤️পাওয়ার আপ প্রক্রিয়াটি নিচে দেখালাম❤️

প্রথমে আমি আমার ওয়ালেট এ গিয়ে লগিং করে নিলাম।

20220406_212702.jpg

এর পর steem থেকে পাওয়ার-আপ এ ক্লিক করে নিচ্ছি।

20220406_210725.jpg

এখন আমার কাঙ্ক্ষিত স্টিম সিলেক্ট করে নিচ্ছি। ২৫ স্টিম। তার পর পাওয়ার-আপ বাটনে ক্লিক করে দিচ্ছি।

20220406_210612.jpg

এবার সব ঠিক আছে। ওকে বাটনে ক্লিক করার মাধ্যমে আমার পাওয়ার-আপ সম্পূর্ণ হয়ে যাবে।

20220406_210554.jpg

পাওয়ার-আপ সম্পন্ন হওয়ার পর স্কিনশট। আগে আমার স্টিম পাওয়ার ছিলো ১২৬
পাওয়ার আপ করার পর হয়েছে ১৫১ অর্থাৎ আমার ২৫ স্টিম পাওয়ার-আপ সম্পন্ন হয়ে গেছে।

20220406_210517.jpg

↑❤️পাওয়ার আপ করার পরের স্কিনশট❤️↑

সবাইকে অসংখ্য ধন্যবাদ। মূল্যবান সময় দিয়ে আমার পোস্ট পড়ার জন্য। সবাই পাওয়ার-আপ করুন নিজের সক্ষমতা বৃদ্ধি করুন।
বি.দ্রঃ ১০% শিয়াল মামার জন্য দেওয়া হয়েছে।

❤️আল্লাহ হাফেজ❤️

Sort:  
 2 years ago 

খুব ভালো একটি কাজ করেছেন আপু। আমিও আজকে কিছু স্টিম পাওয়ার আপ করেছি। পাওয়ার আপের গুরুত্ব আসলে অনেক। পাওয়ার আপের মাধ্যমেই নিজের সক্ষমতা বৃদ্ধি পায়। আপনার জন্য শুভেচ্ছা রইল আপু

সুন্দর মতামত দিয়ে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। আমরা যত পাওয়ার আপ করব আমাদের শক্তি তত বৃদ্ধি পাবে। আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার জন্য আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আমরা সবাই পাওয়ার সঞ্চয় করাকে ভালোবাসি আপনি চমৎকার ভাবে এগিয়ে যাচ্ছেন সামনের দিকে এক সময় আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন সেই দোয়া রইল আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

150 ক্রস😍

খুব সুন্দর এগিয়ে চলা আপনার এই ধারাবাহিকতা কে সাধুবাদ জানাই আমি। আসলে পরিশ্রম আর এগিয়ে যাওয়ার লক্ষ্য থাকলে নিশ্চয় আপনি আপনার কাঙ্খিত গন্তব্যে পৌছাতে পারবেন। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

সুন্দর মন্তব্য করেছেন ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ করতে আমি ও খুবই পছন্দ করি।আপনাকে পাওয়ার আপ করতে দেখে খুব ভালো লাগলো আপু।আশা করি তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ হবে।এমাউন্ট কম হলেও পাওয়ার আপ করা সত্যিই আনন্দের।ধন্যবাদ ও শুভকামনা রইলো আপু।

এখন একটু পরিমাণে অল্প করছি আপু।ইনশাআল্লাহ সামনে বড়ো এমাউন্ট পাওয়ার আপ করবো ধন্যবাদ আপু।

পাওয়ার আপ পোস্টগুলো দেখতে অনেক ভালো লাগে। অনেক অনেক ধন্যবাদ আপনাকে পাওয়ার আপের প্রতি আগ্রহী হওয়ার জন্য। দোয়া করি আপনি যেন খুব তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারেন।

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

বাহ ফেন্সি আপু অনেক ভালো লাগলো আপনার পাওয়ার আপ পোস্ট দেখে। এটা জেনে অনেক ভালো লাগলো যে আপনি পাওয়ার আপ করতে অনেক ভালোবাসেন। আপনার জন্য শুভকামনা রইল

জি ভাইয়া সত্যি ভালোবাসি পাওয়ার আপ কে সুন্দর মতামত প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপু আপনি ২৫ স্টিম পাওয়ার আপ করেছেন। দেখে সত্যি খুব ভালো লেগেছে। এভাবেই অল্প অল্প করে এগিয়ে যান পাশে আছি। পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। আমরা পাওয়ার আপ কে ভালোবাসি। আপনার জন্য অনেক শুভকামনা ও দুআ রইল আপু।

আপু আপনার কথা শুনেই মন ভরে যায়। পাশে থেকে সাপোর্ট দিবেন বড়ো ভারি সুন্দর কথা আপু।ধন্যবাদ আপু আপনার জন্য অবিরাম ভালো বাসা ও দোয়া রইল আপু।

 2 years ago 

আহ যদি ৫০ স্টিম পাওয়ার আপ দিতেন তাহলে এবার এ প্রাইজ একটা আপনি পাইতেন নিশ্চিত। সমস্যা নাই সামনে পাবেন। শুভেচ্ছা রইলো আগামীর জন্য। এভাবেই এগিয়ে যান।

ভাইয়া মেছের খরচ চালাতে হয় তাই টাকা তুলতে হয়।ইনশাআল্লাহ করবো ভাইয়া এর পর।ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

একাউন্টঃ @fensi46
পাওয়ার বৃদ্ধিঃ = 19.8413%

জি ভাইয়া ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.026
BTC 54691.22
ETH 2323.26
USDT 1.00
SBD 2.12