🐼কিউট বেবি পান্ডা অংকন 🐼(১০% সাই ফক্স এর জন্য)

আজ- ১৯চৈত্র /২ এপ্রিল | ১৪২৮, বঙ্গাব্দ/২০২২ খ্রিস্টাব্দ| শনিবার | বসন্তকাল|

আসসালামু-আলাইকুম।

কেমন আছেন বন্ধুরা। আশা করি সবাই ভাল আছেন। মোছাঃফেনসি আক্তার আমার ইউজার নাম @fensi46। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন। আবারও আজ আমি আপনাদের মাঝে হাজির হলাম কিউট বেবি পান্ডার চিত্র অংকন নিয়ে। আশা করি সবার কাছেই ভালো লাগবে।

অন্যর অনুকরণে নয় নিজের প্রচেষ্টায় করুন

20220402_103238.jpg

প্রয়োজনীয় উপকরণ

১.A4 সাইজের কাগজ
২.পেন্সিল
৩.মাকার পেন
৪.স্কেল

20220402_101742.jpg

💞তো চলুন শুরু করি💞
✍️১ম~ স্টেপ ✍️
-
20220402_094310.jpg20220402_094310.jpg

প্রথমে একটি গোল বৃত্তের মত অঙ্কন করে নেব এবং বৃত্তটি অবশ্যই ডিম্বাকার হতে হবে।

✍️২য়~স্টেপ ✍️
20220402_094732.jpg20220402_094732.jpg

এরপর দুটি হাত অঙ্কন করব প্রথমে রুল দিয়ে হালকা করে দাগ দিয়ে নিব।

✍️৩য়~স্টেপ✍️
20220402_095028.jpg20220402_095028.jpg

এরপর হাতের নিচ বরাবর দুটিপা অঙ্কন করে নেব পা দুটিও হালকা করে রুল দিয়ে দাগ দিয়ে নিবো।

✍️৪র্থ~ স্টেপ ✍️
20220402_095723.jpg20220402_095324.jpg

এর পর দুটি চোখ ও মুখ হালকা করে আঁকিয়ে নিলাম।

✍️৫ম~স্টেপ ✍️
20220402_101027.jpg20220402_100719.jpg

এর পর আমি আমার সিগনেচার দিয়ে দিলাম।

সবশেষ আউট লুক
20220402_103238.jpg20220402_102628.jpg

সবার সুস্থতা কামনা করে আজ এখানেই শেষ করছি আমার চিত্র অংকনের কাজ।
আশা করি আমার চিত্র অংকনটি সবার কাছে ভালো লেগেছে।আবারও দেখা হবে অন্য কোন পোস্ট নিয়ে।

লোকেশনবগুড়া
ইউজার নেমঃ@fensi46
ডিভাইসSamsung j4+
আর্টপান্ডা

❤️আমার পোস্ট পড়া ও দেখার জন্য সবাই কে ধন্যবাদ ❤️

💞আল্লাহ হাফেজ 💞

Sort:  
 2 years ago 

ওয়াও আপনি পেন্সিল দিয়ে খুব সুন্দর করে কিউট বেবি পান্ডা অঙ্কন করে ফেলেছেন। দেখতে অনেক সুন্দর লাগছে আপু। আপনি এভাবে অঙ্কন করতে থাকলে অনেক দক্ষতা অর্জন করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

আপনারা পাশে থাকলে আরো সুন্দর সুন্দর চিত্র অংকন করতে পারবো।ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আসলেই কিউট পান্ডা এটা কিন্তু দারুণ লাগছে। আপনি খুব দক্ষতার সহিত এটি করেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। আমি চাইবো আরও দারুন দারুন অংকন আপনি আমাদের মাঝে নিয়ে আসবেন শুভকামনা রইল।

অবশ্যই এর পর আরো সুন্দর চিত্র অংকন দেখতে পাবেন ইনশাআল্লাহ দোয়া করবেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সত্যি অনেক কিউট একটি বেবি পান্ডা এঁকেছেন। এইরকম ছোট্ট বেবি পান্ডা গুলো দেখতে ভীষণ ভালো লাগে। দেখছি আপনি খুব সুন্দর আঁকতে পারেন। এরকম আপনার কাছ থেকে আরও আর্ট দেখতে চাই। সাদা কালো পান্ডা গুলো দেখতে একটু বেশি কিউট হয়। আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

চেষ্টা করলে সব সম্ভব আপু।অনেক অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনার অঙ্কন করা কিউট বেবি পান্ডার চিত্রাংকনটি খুবই সুন্দর হয়েছে আপু। আমার কাছে আপনার চিত্রাংকন টি খুবই ভালো লেগেছে। আপনার উপস্থাপনাও বেশ দারুন হয়েছে। এভাবেই এগিয়ে চলুন আপু আপনার জন্য শুভকামনা রইল।

জি ভাইয়া ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago (edited)

আসলেই আপু অনেক বেশিই কিউট লাগছে পান্ডা কে। আমার খুবি ভালো লেগেছে ধন্যবাদ আপু আপনাকে আমাদের মাঝে সুন্দর ভাবে গুছিয়ে উপস্থাপনা করার জন্য।

ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি কমেন্ট করছেন। কিন্তু বানানের দিকে একটু খিয়াল রাখবেন ভাইয়া।

 2 years ago 

পান্ডার নেই ঠান্ডা কারন ওদের গায়ে এত লোম । দারুন ছিল পান্ডা অংকন টি । গুলু গুলু ভাব। চোখ দুটো গোল গোল। যাই হোক সুন্দর হয়েছে । ভাল থাকবেন । ধন্যবাদ।

এখন গরমের সময় ভাইয়া তাহলে ওদের অনেক গরম লাগবে তাই না। ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 2 years ago 

আপনি কিউট বেবি পান্ডাটি অসাধারণ ভাবে অংকন করেছেন। দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনি চমৎকার ভাবে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

image.png


আপু আপনার অঙ্কন করা কিউট বেবি পান্ডার চিত্রটি আমার কাছে অনেক ভালো লেগেছে। বেবি পান্ডাকে দেখতে অনেক কিউট লাগছে। চিত্রটি অঙ্কনের পদ্ধতি শুরু থেকে শেষ পর্যন্ত সুন্দর ভাবে তুলে ধরার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।


image.png

আমার পোস্ট পড়ে সুন্দর কমেন্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া শুভকামনা রইল।

 2 years ago 

বাহ!! দারুণ তো।
খুব চমৎকারভাবে একটি বেবি পান্ডার চিত্র অঙ্কন করেছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে। চিত্রটি অঙ্কন এর প্রতিটি ধাপ অনেক গুছিয়ে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ আপু আমার পোস্ট পড়ার জন্য।

 2 years ago 

দারুন অংকন।

তবে বেবি পান্ডার মুখটি দেখে মনে হচ্ছে একটু মন খারাপ আছে। মুখটি কেমন যেন থুবড়ে গিয়েছে। যাইহোক হোক এমনিতেও কিন্তু দেখতে মন্দ লাগছে না। চেষ্টা চালিয়ে যান ইনশাল্লাহ একদিন এর থেকেও ভালো কিছু আমাদের মাঝে উপহার দিবেন।

আমার কিউট বেবি পান্ডা আপনার উপর রাগ করেছে।আপনার ভালোবাসা চাই সে।ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56542.34
ETH 2391.51
USDT 1.00
SBD 2.30