||পাওয়ার আপ প্রতিযোগিতা ২৫|| আমার পাওয়ার আপ ৭ স্টিম (১০% সাই ফক্স এর)

আজ- ২১ ই, আষাঢ় | ১৪২৯ , বঙ্গাব্দ | বর্ষাকাল |

৬ জুলাই/২০২২

রোজ বুধবার

আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি। “আমার বাংলা ব্লগ’’ এ আয়োজিত টার্গেট ডিসেম্বরএ অংশগ্রহন।ধীরে ধীরে লক্ষে এগিয়ে যাচ্ছি।অনেক পাওয়ারআপ করে ডলফিন হওয়ার খুব ইচ্ছা আমার। আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে চাই। আমার ওয়ালেটে বেশি স্টিম পাওয়ার থাকে না তাই আর কি করতে পারি না। আশাকরি খুব শীঘ্রই এটি পূরণ হয়ে যাবে। আগে আমার বাংলা ব্লগে ঢুকলেই অনেক পাওয়ার আপের পোস্ট দেখতে পেতাম, কিন্তু ইদানিং পাওয়ার আপের পোস্ট খুবই কম দেখা যাচ্ছে, কেমন যেন সবার মাঝে একটু অনীহা দেখা যাচ্ছে। আমাদের সকলকেই এ ব্যাপারে সচেতন হওয়া দরকার।

InShot_20220706_100007503.jpg

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো::

পাওয়ার আপ করার পূর্বে স্কিন সটঃ

20220706_085808.jpg

প্রথমে ওয়ালেটে গেলামঃ

20220706_085836.jpg
এরপর আমার একাউন্ট টি লগইন করে নিলামঃ

20220706_085822.jpg

এবার আমার ওয়ালেট ওপেন হয়ে গেছেঃ
20220706_085808.jpg
আমার মোট স্টিম আছে ৮৪ এখান থেকে আমি ৭ স্টিম পাওয়ার আপ করবো। মোট স্টিম পাওয়ার ছিল ২৬১।পাওয়ার আপ কে ভালবাসি, আমাদের সকলেরই উচিত পাওয়ার আপকে ভালবাসা।

20220706_085853.jpg
প্রথমে আমি স্টিম পাওয়ার এর সাইডে এিভুজ আকৃতির চিহ্ন তে চাপ দিলাম এর পর পাওয়ার আপ এর উপরে ক্লিক করলাম।

20220706_085922.jpg
এবার একটি সাইড ওপেন হয়ে গেলো।

20220706_085948.jpg
এর পর এমাউন্ট এর ঘরে কতো স্টিম পাওয়ার আপ করবো তা লিখে দিলাম।এবং পাওয়া আপ বাটনে ক্লিক করবো।

20220706_090003.jpg
এর পর ওকে বাটনে চাপ দিলাম ব্যাস আমার পাওয়া আপ হয়ে গেছে।

পাওয়ার আপ করার পড়ের স্কিন সটঃ

20220706_090127.jpg

আজ ৭ স্টিম পাওয়ার আপ করেছি, এর পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ২৬১।পাওয়ার আপ এর পরে হয়েছে ২৬৮ স্টিম।পাওয়ার আপকে ভালবাসি, আমাদের সকলেরই উচিত পাওয়ার আপকে ভালবাসা।

এছাড়া হিরোইজমকেও ডেলিগেশন করে যাচ্ছি।হিরোইজমকে ১০০ স্টিম ডেলিগেশন করেছি,অল্প পরিমাণ হলেও ডেলিগেশন এর ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব। সামনে সপ্তাহে আরো ১০০ স্টিম হিরোইজমকে ডেলিগেট করবো ইনশাআল্লাহ। আমাদের সকলেরই উচিত পাওয়ার আপের সাথে সাথে হিরোইজমকেও কিছু ডেলিগেশন করা, এতে করে আমরা সকলেই উপকৃত হব।

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ@fensi46

Sort:  
 2 years ago 

অ্যামাউন্ট যেটাই হোক না কেন প্রতিনিয়তই পাওয়ার বেশি চালিয়ে যেতে হবে কেননা পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন আপু আমাদের সকলেরই উচিত পাওয়ার আপকে ভালোবাসা। কারণ পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার আপের মাধ্যমে আমরা আমাদের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবো খুব তাড়াতাড়ি। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমি ভীষণ খুশি হলাম। এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার পাওয়ার আপ পোস্ট পড়ে সুন্দর মতামত দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপু আপনি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন দেখি অনেক ভালো লাগলো। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সবারই জন্য খুবই জরুরী। আপনার এই পোস্ট দেখে আরো অনেকেই উৎসাহিত হবে ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনার পাওয়ার আপের পোস্টটা দেখে আমার খুবই ভালো লাগলো। পাওয়ার আপ তো আমাদের সবার জন্যই খুবই জরুরী একটা পদক্ষেপ। অল্প অল্প করে সবারই পাওয়ার আপ করা উচিত। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল এভাবে এগিয়ে যান।

 2 years ago 

বর্তমান সময়ে আপনি অনেক ভালো একটি স্টিম পাওয়ার আপ দিয়েছেন। আসলে যত বেশি পাওয়ার আপ দিবেন তত আপনার জন্যই ভালো হবে। আপনার জন্য অনেক বেশি শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনি ৭ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আসলে পাওয়ার আপের এমাউন্ট খুব একটা বড় কথা নয়। আপনি রেগুলার পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন এটা অনেক ভালো দিক। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

একাউন্টঃ @ fensi46
পাওয়ার বৃদ্ধিঃ =2.68199%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60252.67
ETH 2426.43
USDT 1.00
SBD 2.44