মজাদার ও সুস্বাদু ডিমের স্যান্ডউইচ( ১০% লাজুক খ্যাকের জন্য)

Hello

বন্ধুরা

আপনারা সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আজ আমি মজাদার একটি খাবার তৈরি করছি। এটি আমরা সকলেই কম বেশি সবাই পছন্দ করি। আমাদের বাড়ির সকলেরএই খাবারটি পছন্দ। তাই আজ আপনাদের সাথে শেয়ার করব ইটালিয়ান একটি খাবার " এগ স্যান্ডউইচ" । এটা আমি ঘরে যা কিছু ছিল তাই দিয়ে তৈরি করছি।এটি খুবই সুস্বাদু একটি খাবার। এটি সময়ের সাথে সাথে বর্তমানে খাবারটি বিশ্বব্যাপী প্রচলিত রয়েছে। প্রতিবছর নভেম্বরের ৩ তারিখে স্যান্ডউইচ দিবস পালিত হয়। এটি একটি জনপ্রিয় খাবার। যা কাজের বিরতিতে, স্কুলের টিফিনের বা বনভোজনে দুপুরের খাবার হিসেবে খাওয়া হয়। এই খাবারটি ঠান্ডা বা গরম পরিবেশন করা যায়। মিষ্টি স্যান্ডউইচ, চিনা বাদামের মাখন ও জেলি দিয়ে স্যান্ডউইচ তৈরি করা যায়। তাহলে আর কথা না বাড়িয়ে চলুন মূল রেসিপিতে ফিরে আসি।

20220114_121825.jpg

প্রয়োজনীয় উপকরণ প্রনালী

  • রুটি
  • ১তেল
  • ডিম
  • চিনি
  • পিঁয়াজ
  • ধনিয়াপাতা
  • লবণ

20220114_114544.jpg

স্টেপ -১

20220112_190912.jpg

প্রথমে আমি দুইটি ডিম নিয়ে হ্যান্ড উইক সাহায্য ব্লিন্ড নিলাম।
স্টেপ -২
20220112_191940.jpg
ডিম ফ্যাটানো হয়ে গেলে এর মধ্যে দিয়ে দিলাম পরিমাণ মতো লবণ পরিমাণ মতো চিনি ও কেটে রাখা পিঁয়াজ কুচি হাপ ধনিয়াপাতা কুচি দিয়ে একটু নাড়তে থাকলাম।

স্টেপ -৩

20220112_192246.jpg
সব গুলো সুন্দর করে ফ্যাটানো হয়ে গেছে।
স্টেপ -৪

20220112_192027.jpg
চুলার উপর একটি প্যান বসালাম। এবং চুলার তাপমাত্রা বেড়ে দিলাম।

স্টেপ -৫

20220112_192050.jpg
আমি ডুবানো তেলে ভাঁজবো না। অল্প পরিমাণে তেল দিয়ে প্যানে ছড়িয়ে দিলাম।

স্টেপ -৬

20220112_192512.jpg

20220112_192606.jpg
ডিমের তৈরি পেস্ট গুলো রুটিতে ভরিয়ে নিয়ে। প্যানের তেল গরম হয়ে আসলে এর মধ্যে দিয়ে দিলাম।

স্টেপ -৭

20220112_193314.jpg
তেলের মধ্যে দিয়ে দুই মিনিট ভেজে নেওয়ার পর উল্টোয়া এই পাশটা দুই মিনিট ভেজে নিলাম। এভাবে আমি সবগুলো স্যান্ডউইচ ভেজে নিয়েছি।

লাস্ট স্টেপ

20220112_195410.jpg
তৈরি হয়ে গেল আমার " এগ স্যান্ডউইচ" । এটি ঠান্ডা বা গরম দুই ভাবে পরিবেশন করা যায়। এটি সন্ধ্যায় চা এর সাথে ও পরিবেশন করা যায়।

received_298314938754350.webp

লোকেশনক্যামেরাইউজার নেমঃ
বগুড়াস্যামস্যাংj4+fensi46

❤️আমার পোস্ট পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ ❤️

Sort:  
 3 years ago 

➡️মজাদার ও সুস্বাদু ডিমের স্যান্ডউইচ আমার অসম্ভব প্রিয় একটি। আমি খুবই পছন্দ করি। সন্ধ্যার নাস্তা হিসেবে খেতে অসম্ভব ভালো লাগে। শুরু থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। উপস্থাপনাটা আমার অসম্ভব ভালো লেগেছে আপনার। শুভকামনা রইল আপনার জন্য।

ভাইয়া আসলেই সুন্দর একটি কথা বলছেন। সন্ধার নাস্তা এমন হলে খুব ভাল লাগে। আপনাকে ধন্যবাদ ভাইয়া।
❤️❤️❤️❤️

ডিমের স্যান্ডউইচ রেসিপি টা ওয়াও অসাধারণ। দেখেই বোঝা যাচ্ছে রেসিপি টা অনেক সুস্বাদু হয়েছে। আমার জিহ্বায় তো জল চলে আসলো। খুবই লোভনীয় এবং সত‍্যি মজাদার একটি রেসিপি শেয়ার করেছেন। ডিমের স্যান্ডউইচ রেসিপি সম্পর্কে সুন্দর উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন‍্য।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।
❤️❤️❤️❤️

 3 years ago 

খুবই মজাদার একটি রেসিপি শেয়ার করেছেন। স্যান্ডউইচ আমার অনেক প্রিয় এভাবে আমি বাসায় মাঝে মাঝে তৈরি করে খাই। এটা খেতে খুবই সুস্বাদু হয় আপনার আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

সুন্দর মন্তব্য করেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।
❤️❤️❤️❤️

 3 years ago 

ডিম স‍্যান্ডুইচ টা বেশ ভালো তৈরি করেছেন। এবং এটা একেবারে সহজ ছিল। খুব সহজেই এভাবে সকালের নাস্তা তৈরি করা যাবে। এবং এই ডিম স‍্যান্ডুইচটা আমারও খুবই পছন্দ। মাঝে মাঝে আমার বাড়িতেও এই ডিম স‍্যান্ডুইচ তৈরি করা হয়।

বিকালের হালকা নাস্তার জন্য খুব সুন্দর একটি রেসিপি। সুন্দর কমেন্ট করছেন আপনাকে ধন্যবাদ ভাইয়া।
❤️❤️❤️❤️

 3 years ago 

এই স্যান্ডউইচ আমিও বাসায় বেশ কয়েকবার বানিয়েছি। অনেক সুস্বাদু হয় খেতে। ভাল লাগেনা রেসিপিটি। শুভকামনা আপনার জন্য।

ভালো লাগে না এমন মানুষ খুব কমই আছে ভাইয়া। অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে।
❤️❤️❤️❤️

 3 years ago 

ডিম পাউরুটি আর ধনেপাতা দিয়ে অনেক সুস্বাদু কিছু স্যান্ডউইচ তৈরি করেছেন। দেখতে সত্যিই অনেক টেস্টি মনে হচ্ছে। খেতে তো এমনিতেই ডিম পাউরুটি স্যান্ডউইচ খুবই ভালো লাগে। আমার খুবই পছন্দের একটা খাবার। তেমনি আপনার তৈরি করা স্যান্ডউইচ টা দেখে আমার খুবই ভালো লেগেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

সুন্দর মন্তব্যর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।
❤️❤️❤️❤️

 3 years ago 

সুস্বাদু ডিমের স্যান্ডউইচ ওয়াও!!
দেখে লোভ সামলাতে পারছি না।।
জিভে জল চলে আসল মনে হচ্ছে খেতে অনেক সুস্বাদু হবে।।
ধাপগুলি সুন্দর করে উপস্থাপন করেছেন।।
ধন্যবাদ

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।
❤️❤️❤️❤️

 3 years ago 

অনেক সুন্দর একটি রেসিপি করেছেন আপু, পোস্টে রেসিপিটি আমার অনেক বেশি ভালো লাগে খেতে। মাঝে মাঝেই তৈরি করা হয় বাড়িতে। আমার হাজব্যান্ড এর কি খেতে বেশি পছন্দ করে। এজন্য তৈরি করি। এটি এমন একটি রেসিপি যা সবারই খেতে ভালো লাগে। আপনার রেসিপিটি খুবই ভালো লাগলো। আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

ভাইয়াকে ও আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।
❤️❤️❤️❤️

 3 years ago 

আমার প্রিয় একটি খাবার ডিমের স্যান্ডউইচ অনেক সুন্দর করে উপস্থাপনা করেছেন দেখে তো খেতে ইচ্ছা করছে আপু আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

হ্যা ভাইয়া আসলেই খেতে অনেক মজা লাগে। ধন্যবাদ ভাইয়া।
❤️❤️❤️❤️

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png
আপু আপনার ডিমের স্যান্ডউইচ দেখে লোভ লেগে গেলো দেখেই বুঝা যাচ্ছে অনেক মজা হইছে। আর স্যান্ডউইচ টি বানানোর কৌশল অনেক সহজ ছিলো। আমার কাছে খুব ভালো লেগেছে আপনার রেসিপিটি। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর রেসিপিটি আমাদের সাথে শেয়ার করার জন্য৷ আপনার জন্য শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার কথা গুলো আমার খুব ভালো লাগছে গঠন মুল্যক মন্তব্য করেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।
❤️❤️❤️❤️

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57941.45
ETH 2579.63
USDT 1.00
SBD 2.39