অণুকবিতা //💞"পাগল প্রেমিক" 💞// (১০% প্রিয় লাজুক খ্যাকের জন্য)

৩ জুলাই ২০২২

রোজ রবিবার

❤️💕💜🍀💞♥️

couple-3581038__480.webp
https://pixabay.com/

"পাগল প্রেমিক "

💘❤️💕❤️
আসলে কি জানো আমি না এখনো
বিশ্বাস করতে পারছি না তুমি এতোটা
পাগল প্রেমিক,
জানো আমি তোমার ভালোবাসার পাগলামি টা
বুঝতে পারি নি,
কতোটা ভালোবাসলে একটা ভালেবাসা আকাশ
ছুঁতে পারে।
আজ আমার কাছে তুমি বড্ড পাগল প্রেমিক।
আমিই হয়তো বা তোমার পাগলামির কারণ।
বুঝে গেছি।
একটু আধটু পাগলামি গভীর ভালোবাসার মধ্যেই
সীমাবদ্ধ থাকে।
আমাদের ভালোবাসার নদীটা আজো ধীর গতিতেই
বয়ে চলছে।
নদীর স্রোতে পাগলামির গতিটা আরো বেড়েই
চলছে।
কখন জানি হাতটা চেপে ধরে বলবে চলো না।
একটু খানি, ভাসি না নদীর স্রোতের বুকে,
নদী টা আজ বেশ উচ্ছ্বাস আনন্দে গতিহারা।
নদীটির বুকে পেয়েছ আজ পাগল প্রেমিক প্রেমিকার
আনাগোনা,
ভালোবাসার নদীটি আজ ভরপুর তোমার মতো পাগল
প্রেমিকের কারণে।
আমি বুঝতেই পারিনি আসলে কতোটা ভালোবাসার।
গভীরতা থাকলে তাঁকে বলা হয় পাগল প্রেমিক,
আজ বুঝে গেছে আমার অবচেতন মন,
আসলে কি জানো আমি না এখনো তোমার ভালোবাসর।
পাগলামির কারণ টা বুঝতে চাই নি।

Sort:  
 2 years ago 

আপনি খুব সুন্দর কবিতা লেখেন। আপনি কবিতার মধ্যে ভালোবাসার আবেগ ও পাগল প্রেমিক‌ কে নিয়ে আলোচনা করেছেন। ধন্যবাদ সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করেছেন শুভকামনা রইল আপু।

 2 years ago 

আপনি খুব সুন্দর ফটোটা লেখেন এর আগেও আপনার কয়েকটি কবিতা আমি পড়েছি আজকের কবিতাটি লাইন গুলো সঙ্গে সঙ্গে মিলিয়ে খুব সুন্দর ভাবে রচনা করেছেন খুবই ভালো লাগলো পড়ে বিশেষ করে নিজের লাইন

আমি বুঝতেই পারিনি আসলে কতোটা ভালোবাসার।
গভীরতা থাকলে তাঁকে বলা হয় পাগল প্রেমিক,
আজ বুঝে গেছে আমার অবচেতন মন,
আসলে কি জানো আমি না এখনো তোমার ভালোবাসর।
পাগলামির কারণ টা বুঝতে চাই নি।

ধন্যবাদ ভাইয়া আমার কবিতা আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম ।

 2 years ago 

খুবই চমৎকার একটি কবিতা আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন কবিতা পড়তে এবং লিখতে আমার কাছে খুবই ভালো লাগে। এভাবেই চেষ্টা করতে থাকুন সুন্দর সুন্দর কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বাহ আপু আপনি পাগল প্রেমিক নিয়ে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। কোন প্রেমিকা পাগল প্রেমিকের পাগলামি বুঝে। কবিতাটি বেশ বড় ছিল আপু। কবিতার মাধ্যমে আপনি আপনার মনের কথাগুলো তুলে ধরেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনাদের সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা রইল।

জি আপু কবিতা লিখতে অনেক চিন্তা ভাবনা করতে হয় তবে চেষ্টা করি একটু কবিতা উপহার দেওয়ার জন্য শুভকামনা রইল আপু। ধন্যবাদ আপু পাশে থেকে সাপোর্ট দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61297.02
ETH 2687.45
USDT 1.00
SBD 2.59