নিউ পেন্সিল স্কেচ ড্রয়িং: পাখি


নমস্কার বন্ধুরা, অনেকদিন বাদে আজকে একটি নতুন ড্রয়িং নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। আজকে একটা ভিন্ন ধরণের ড্রয়িং করেছি। আজকে আমি একটি পাখির ছবি ড্রয়িং করেছি। এই পাখির ছবিটি আমি সম্পূর্ণ নিজের মনের মতো করে অঙ্কন করেছি। প্রথমে আমি পাখিটির একটি শেপ অঙ্কন করে নিয়েছিলাম এবং তারপর সেটি স্টেপ বাই স্টেপ ড্রয়িং করে সম্পন্ন করেছি। এখানে আমি পাখিটির যে দৃশ্যটা ফুটানোর চেষ্টা করেছি সেটি হলো পাখিটি উড়ন্ত অবস্থায় আছে এবং কোথাও বসবে বসবে এমন একটা ভাবমূর্তি অনুযায়ী করেছি।

উপকরণ: বোর্ড, আর্ট পেপার(A4), পেন্সিল এবং রাবার।

ধাপগুলো নিচে উল্লেখ করা হলো:

ধাপ ০১:

ধাপ ০২:

ধাপ ০৩:

ধাপ ০৪:

ধাপ ০৫:

ধাপ ০৬:

ধন্যবাদ:))

Sort:  
 3 years ago 

খুব সুন্দর হয়েছে আপনার অঙ্কনটি।ভালো লেগেছে আমার।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অনেক সুন্দর একেছেন ভাই।ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.027
BTC 64278.56
ETH 3504.01
USDT 1.00
SBD 2.54