আমার পরিচিতিমূলক পোষ্ট || আমার বাংলা ব্লগ || @fazlyrabbi || 01-05-2022

সকল ভাই বোনদের প্রতি আমার সালাম, শ্রদ্ধা এবং ভালোবাসা জানিয়ে আমি আমার পরিচিতিমূলক পোষ্ট শেয়ার করছি। স্টিমিটের অন্তর্ভুক্ত আমার বাংলা ব্লগ পরিবারের সদস্য হতে পেরে আমি অনেক আনন্দিত এবং উচ্ছ্বসিত।
IMG_20220501_150947.JPG
নামঃ ফজলে রাব্বি ফয়সাল
জাতীয়তাঃ বাংলাদেশি
বয়সঃ২৯
পেশাঃ চাকুরী

পরিবার ও ব্যক্তিগত জীবন‌‌‌~~~~>
বাংলাদেশের অন্তর্ভুক্ত রাজশাহী বিভাগের বগুড়া জেলার অন্তর্গত সুজলা সুফলা নন্দীগ্রামে আমার জন্ম।ছোটোবেলা থেকে সেখানেই বেড়ে ওঠা আমার।আমার পরিবারের মোট সদস্য সংখ্যা ৫ জন।আমার বাবা একজন ব্যবসায়ী এবং মা সরকারী চাকুরীজীবি।ছোটো ভাই দশম শ্রেনীতে এবং স্ত্রী স্নাতক পড়াশোনা করছে। বর্তমানে আমি চাকুরীর সুবাদে রাজধানী ঢাকাতে বসবাস করছি।আল্লাহর অশেষ রহমতে আমি আমার পরিবার নিয়ে অনেক ভালো আছি।

শিক্ষাজীবন ও পেশা~~~~>
গ্রামে বেড়ে ওঠার কারনে আমার শিক্ষাজীবনের সূচনা হয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। সফলতার সাথে মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পরীক্ষায় কৃতকার্য হবার পর ভর্তি হই একটা স্বনামধন্য প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে।
IMG_20190916_203623.jpg
সেখান থেকে তড়িৎ প্রকৌশলীতে ব্যাচেলর ডিগ্রি অর্জন করি এবং বর্তমানে একটি সুপরিচিত প্রাইভেট কোম্পানিতে সহকারী ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত আছি।
IMG_20190717_135538.jpg
বর্তমানে ইঞ্জিনিয়ারিং বিভিন্ন প্রজেক্টের সাথে যুক্ত আছি যার বাস্তবায়ন আমাদের জীবনকে ত্বরান্বিত করবে।

শখ এবং অবসর~~~~>
ব্যাক্তিগতভাবে আমি অনেক সৌখিন একজন মানুষ। তারমধ্যে ফটোগ্রাফি করা,ভ্রমন করা,বাগান করা,প্রাচীন কয়েন সংগ্রহ করা ইত্যাদি অনেকগুলো শখ অন্যতম।তবে সবচেয়ে বেশি আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি।এইতো গত পহেলা বৈশাখে শুধুমাত্র শখের বসে বের হয়েছিলাম ফটোগ্রাফি করবো বলে!
IMG_20220414_172954.jpg
অবসর সময়ে বন্ধুদের সাথে আড্ডা, পত্রিকা পড়া এবং সমাজের নানাবিধ উন্নয়নমূলক কার্যক্রমে অংশগ্রহণ করা আমার নিত্যদিনের অভ্যাস।
IMG_20190928_181413.jpg
এছাড়াও অবসরে ফুটবল খেলতে সবচেয়ে বেশি পছন্দ করি এবং টিভিতে ক্রিকেট ও ব্যাটমিন্টন খেলা দেখতে অনেক বেশি পছন্দ করি।
IMG_20200214_192828_2.jpg

স্টিমিটে কিভাবে আসলাম~~~~>
প্রথমত এই স্টিমিট প্ল্যাটফর্ম বিষয়ে আমার কোনোই ধারনা ছিলনা।কিন্তু পরবর্তীতে আমার কলিগ @robiull আমাকে সম্পূর্ণ ধারনা দেয়।
IMG_20200927_154839.jpg
স্টিমিটের অন্তর্ভুক্ত আমার বাংলা ব্লগে তার কিছু কাজের ধরন এবং কমিনিউটির নিয়মকানুনের মাধুর্যতা আমাকে এই প্ল্যাটফর্মে কাজ করার জন্য অনুপ্রেরণা দেয়।

পরিশেষে একটা কথায় বলতে চাই,আপনাদের সহযোগিতা এবং ভালোবাসা পেলে, আমি সারাজীবন এমন একটি প্ল্যাটফর্মে নিজের যোগ্যাতা এবং শ্রমের মাধ্যমে সবাইকে আনন্দ, জ্ঞান এবং বিনোদন দিয়ে যেতে চাই।

ধন্যবাদ সবাইকে
@fazlyrabbi

Sort:  
 2 years ago (edited)
ভাইয়া রবিউল ভাইয়ের স্টিমিট আইডিটি মেনশন করা সঠিক হয়নি। ওইটা দয়া করে ঠিক করে দেবেন।

রবিউল ভাই আমাদের খুবই পরিচিত একজন লোক। আপনি তার রেফারে এখানে জয়েন করেছেন দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। আশা করি আপনি আমাদের অনেক সুন্দর সুন্দর পোস্ট উপহার দেবেন এবং সততার সাথে কাজ করে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

জ্বী ভাইয়্যা ধন্যবাদ আপনাকে শুধরিয়ে দেবার জন্য।এমন ভুল যে কিভাবে করে ফেললাম বুঝে উঠতে পারিনি।এভাবে পাশে থাকবেন শেষ অবধি ইনশাআল্লাহ।

 2 years ago 

রবিউল ভাই অনেক ভালো একজন ইউজার।উনি আমাদের কমিউনিটির একজন ভেরিফাইড মেম্বারও।তবে ওনার আইডি মেনসন করা সঠিক হয় নি।আপনি খুবই সুন্দরভাবে আপনার পরিচয় মূলক পোস্ট উপস্থাপন করেছেন।ধন্যবাদ আপনাকে।

হ্যা ভাইয়্যা।
ভালোবাসা নিবেন।এভাবে পাশে চাই সবসময়।

 2 years ago 

অনেক অনেক অভিনন্দন ভাইয়া আমার বাংলা ব্লগ পরিবারে পরিচিতি মূলক পোস্ট করার জন্য। আপনার পরিচিতি মূলক পোস্ট পড়ে খুবই ভালো লাগলো। পরবর্তী সময়ে আমাদের সাথেই থাকবেন এবং আমাদের নিত্য নতুন ও সুন্দর সুন্দর পোস্ট উপহার দিবেন এই প্রত্যাশা করছি। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

অবশ্যই ভাইয়্যা।নতুন কিছু করে শিখতে চাই।দোয়া করবেন।

 2 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি, আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনার পরিচিতি মূলক পোস্ট টি পড়ে আমার অনেক ভালো লাগলো ভাইয়া। আশা করি আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে চলবেন। আপনার জন্য শুভকামনা রইল।

জ্বী আপুনি।অসংখ্য ধন্যবাদ।নিয়ম কানুনগুলো ভালোভাবে জেনে নিয়মিত কাজ করে যেতে চাই।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম, অনেক সুন্দর ভাবে আপনার পরিচিত মূলক পোস্ট আমাদের সাথে শেয়ার করেছেন। এভাবেই দক্ষতা দিয়ে ব্লগিং করে যাবেন, আপনার উন্নতি নিশ্চিত।

অসংখ্য ধন্যবাদ কৃতজ্ঞতা এবং রিদয় নিঙড়ানো শ্রদ্ধা-ভালোবাসা রইলো আপুনি আপনার জন্য।আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ আমার জন্য অনুপ্রেরণা। আগামী দিনগুলোতে নিত্যনতুন কাজের মাধ্যমে আপনাদের স্নেহাশিস অনুজ হয়ে থাকতে চাই।সুযোগ চাই ভালো একটি প্ল্যাটফর্ম দাড় করানোর জন্য।ভুল ত্রুটিগুলো মার্জনার চোখে দেখবেন আশা করি সবসময়। দোয়া করবেন আমার সামনের দিনগুলোর জন্য।পবিত্র ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা রইলো।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগত ভাইয়া৷
আশাকরি আপনি আমাদের যুক্ত থাকবেন এবং ভালো কাজগুলো উপহার দিবেন। নতুন সদস্য পেয়ে আমরা খুবই খুশি হলাম। আপনার স্টিমিটের যাত্রা শুভহোক।

শুভকামনা রইল ভাইয়া।

অনেক অনেক ধন্যবাদ।
আপনাদের পাশে পেয়ে কৃতজ্ঞতার অন্ত নেই।সামনের দিনগুলোতে আরো ভালো করতে চাই।দোয়া করবেন।

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনি খুব সুন্দর ভাবে নিজের সম্পর্কে বিস্তারিত তুলে ধরেছেন। আশা করছি আপনি আপনার দক্ষতা ও সৃজনশীলতা দিয়ে আমার বাংলা ব্লকে আমাদের সাথে পথে চলবে আপনার পথচলা মসৃণ হোক। শুভকামনা রইল আপনার জন্য।

জ্বী আপুনি অনেক অনেক ধন্যবাদ আপনাকে।আপনাদের পাশে পেয়ে আমি আপ্লুত এবং অভিভূত। সামনের দিনগুলোর জন্য দোয়া করবেন।

 2 years ago 

প্রথমেই জানাচ্ছি আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে জেনে অনেক ভালো লাগলো। আশাকরি আপনি আমার বাংলা ব্লগের প্রত্যেকটি কাজ নিয়ম মেনে করবেন এবং ধন্যবাদ জানাচ্ছি @rabiull ভাইকে যে আপনাকে স্টিমিট সম্পর্কে সম্পূর্ণ ধারণা দিয়েছেন। যাইহোক দোয়া রইল আপনি অনেক দূর এগোবেন ভাইয়া।আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ এবং ভালোবাসা নিবেন ভাইজান। দোয়া রাখবেন যাতে বাকিটা পথ ভালোভাবে আগাইতে পারি।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আশা করি আপনি আমাদের মাঝে খুব সুন্দর সুন্দর কনটেন্ট উপস্থাপন করতে পারবেন। আপনার জন্য রইল শুভকামনা।

জ্বী ভাইয়্যা।আরো অভিজ্ঞতা অর্জন করে সুন্দর সুন্দর কাজের মাধ্যমে নিজেকে মেলে ধরতে চাই।দোয়া করবেন।

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম ভাইয়া, আপনার পরিচিত মূলক পোস্ট পড়ে অনেক ভালো লাগবে চেষ্টা করবেন আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে কাজ করার জন্য, এইতো কিছুদিন আগে আমিও আমার বাংলা ব্লগে নিউ মেম্বার ছিলাম ইনশাআল্লাহ আমার চেষ্টার কারনে আমি আজ ভেরিফাইড মেম্বার হতে পেরেছি আশা করি আপনিও খুব শীগ্রই ভেরিফাইড মেম্বার হয়ে যাবেন।

জ্বী আপুনি।আপনি অনেক দ্রুতই এগিয়ে গিয়েছেন।সুন্দর সুন্দর পরামর্শ চাই। যাতে করে ভালো ভালো কাজ উপহার দিতে পারি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60754.23
ETH 2913.09
USDT 1.00
SBD 2.31