You are viewing a single comment's thread from:

RE: নাটক রিভিউ:-) বহিপীর--(পর্ব -২)

in আমার বাংলা ব্লগlast month

বহিপীর গল্পটি আমি নবম দশম শ্রেণীতে পড়েছি। গল্পটি আমার ভীষণ ভালো লাগে। তবে এই গল্পটি কে নিয়ে যে এমন নাটক তৈরি হয়েছে এটা আমি জানতাম না। আপনার পোষ্টের মাধ্যমে জানতে পেরে খুবই ভালো লাগলো। এখানে আমার সবথেকে বেশি ভালো লাগে হাশেম এর চরিত্র। সময় পেলে অবশ্যই আমি নাটকটি দেখার চেষ্টা করব। কিন্তু আপনার পোষ্টের মাধ্যমে পরবর্তী পর্ব দেখার অপেক্ষায় রইলাম।

Sort:  
 last month 

জ্বী আপু এই নাটকটি ক্লাস নবম দশম শ্রেণীর একটি গল্প অনুসারে তৈরি করা হয়েছে। যদি শিক্ষার্থীরা বিনোদনের মাধ্যমে গল্পটির পড়াগুলো আয়ত্ত করতে পারে। তুমি হাসেম কিন্তু অসাধারণ অভিনয় করেছে। সময় করে নাটকটা দেখে নিবেন আশা করছি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 59198.54
ETH 3287.69
USDT 1.00
SBD 2.43