"টার্গেট ডিসেম্বর সিজন‌-৪ || আমার পাওয়ার আপ ১০ স্টিম"

in আমার বাংলা ব্লগ5 months ago (edited)

IMG-20240107-WA0014.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @fatema001 বাংলাদেশ থেকে
আজকে সোমবার, ৫ ফেব্রুয়ারি ২০২৪

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে পুনরায় আরও একটা নতুন পোস্ট নিয়ে হাজির হয়ে গেলাম। এই পোস্টটা আমি সন্ধ্যার দিকে করবো বলে সিদ্ধান্ত নিয়েছিলাম কিন্তু শারীরিকভাবে একটু অসুস্থ থাকার কারণে কষ্ট করে উঠতে পারিনি। আসলে সত্য কথা বলতে ছোট ছেলেকে নিয়ে কাজ করাটা আসলেই অনেক কঠিন ব্যাপার। সারাদিন ছোট ছেলে আবার সেই সাথে রাতের বেলা তো আছেই। সব মিলিয়ে আমার অবস্থা কালকে একটু বেশি খারাপ হয়ে গিয়েছিল। কালকে যখন আমি এই পোস্ট তৈরি করছিলাম পোস্ট তৈরি করতে করতে কখন ঘুমিয়ে গিয়েছে নিজের কাছে মনে নেই। তাহলে ওর মন কতটা বেশি পরিমাণে ক্লান্ত হয়ে গিয়েছিলাম কালকে দিনে। এই প্লাটফর্মে যুক্ত হবার পর থেকে আমি প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি নিজের সক্ষমতা বৃদ্ধি করতে। গতবছরে আমি খুবই ভালোভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছিলাম এ বছরেও ইচ্ছা রয়েছে ভালোভাবেই নিজের সক্ষমতা বৃদ্ধি করতে। আর এই কারণেই প্রতি সপ্তাহে ধারাবাহিকভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করার কাজ চালিয়ে যাচ্ছি। যেহেতু আমি টার্গেট গ্রহণ করেছি এই ডিসেম্বর এর মধ্যে তিন হাজার স্টিম পূরণ করব সেহেতু প্রত্যেক সপ্তাহে ১০ স্টিম করে পাওয়ারের রুপান্তরিত করি।

পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্ট

IMG_20240205_212935.jpg

যেহেতু আমি নতুন ইউজার তাই আমার অ্যাকাউন্টে খুব একটা বেশি স্টিম ছিল না। পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্টে ছিল ১৫৮৩ স্টিম পাওয়ার।

পাওয়ার আপ করার সময়

IMG_20240205_212950.jpg

IMG_20240205_213004.jpg

পাওয়ার আপ করার পরে আমার একাউন্ট

IMG_20240205_213019.jpg

পাওয়ার আপ করার কাজ শেষ হয়ে যাবার পরে আমার একাউন্টে স্টিমের পরিমাণ দাঁড়ালো ১৫৯৩ স্টিম পাওয়ার।পরবর্তী সময়ে আমি আবারও একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হবার চেষ্টা করব।

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

IMG_20230624_202025.jpg

আমি মোছাঃ ফাতেমা খাতুন। আমি একজন গৃহিণী। আমি এই প্লাটফর্মে ২০২৩ সালের জুন মাসের ২৩ তারিখে যুক্ত হয়েছি। বিভিন্ন ধরনের জিনিস তৈরি করতে আমার কাছে খুবই ভালো লাগে। যখনই সময় পাই এজন্য আপনাদের মাঝে আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করে শেয়ার করে থাকি। এছাড়াও রঙিন কাগজ দিয়ে বিভিন্ন ধরনের জিনিস তৈরি করতে এবং প্রাকৃতিক সৌন্দর্যের নানা ধরনের চিত্র অঙ্কন করতে আমার কাছে খুবই ভালো লাগে।

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 5 months ago 

যে যত বেশি পাওয়ার আপ করবে, সে তত শীঘ্রই নিজের কাঙ্খিত লক্ষ্য পূরণ করতে পারবে। পাওয়ার আপ করে গেলে নিজেদের স্থান যেমন অনেক বেশি শক্ত হয়, তেমনি নিজেদের লক্ষ্য ও তাড়াতাড়ি পূরণ হয়। প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাওয়া সবার জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। দোয়া করি যেন এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে, আপনি ডিসেম্বের আগে তিন হাজার স্টিম পূরণ করতে পারেন।

 5 months ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মতামত প্রকাশ করার জন্য।

 5 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো আপু।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ধন্যবাদ ভাইয়া

 5 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন।
এ সপ্তাহে আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুবই ভালো লাগলো।
শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 5 months ago 

আপু জেনে খুব ভালো লাগলো যে, এই প্লাটফর্মে যুক্ত হবার পর থেকে আপনি প্রতিনিয়ত চেষ্টা করছেন নিজের সক্ষমতা বৃদ্ধি করতে। আর গত বছর আপনি ভালোভাবে নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করেছিলেন।আর এ বছরও ইচ্ছা আছে ভালোভাবে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করে আপনার টার্গেট ৩০০০ এ পৌঁছানোর জন্য।আপনার জন্য বেশি বেশি শুভকামনা রইল। যেন আপনি এবছর সিজন-৪ পাওয়ার আপ করে আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন। ধন্যবাদ আপু।আপনার দশ সিস্টম পাওয়ার দেখে অনেক ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 5 months ago 

দোয়া করবেন আপু।

 5 months ago 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। যদি ধারাবাহিকতা বজায় রাখতে পারেন তাহলে খুব সহজেই তিন হাজার স্টিম পাওয়ারে পৌঁছে যেতে পারবেন। এরই মধ্য দিয়ে আপনি ১৫৯৩ স্টিম পাওয়ারে পৌঁছে গিয়েছেন।

 5 months ago 

চেষ্টা করব এই ধারাবাহিকতা বজায় রাখার ইনশাআল্লাহ।

 5 months ago 

ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

ডিসেম্বর এর আগে আপনার তিন হাজার স্টিম পূরণের টার্গেট রয়েছে দেখে ভালো লাগলো। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে, সেই লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে ভালো লেগেছে। প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আমরা নিজেদের স্থান অনেক শক্ত করতে পারবো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদী কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করে এগিয়ে যান।

 5 months ago 

চেষ্টা করব আপু।

 5 months ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যতো বেশি পাওয়ার আপ ততো বেশি সক্ষমতা । পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্য খুবই প্রয়োজন। দীর্ঘ মেয়াদে কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নেই। শুভকামনা রইলো পাওয়ার আপ করে অনেক দূর পর্যন্ত এগিয়ে যান।

 5 months ago 

ধন্যবাদ ভাইয়া।

 5 months ago 

পাওয়া আপ মানেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি। আর তাই আমরা সবাই পাওয়ার করতে পছন্দ করি। যত পাওয়ার আপ তত শক্তিশালী একাউন্ট। এ ভাবে প্রতিনিয়ত ধারাবাহিক পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার লক্ষ্য পূরন করতে পারবেন আশাকরি। অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

 5 months ago 

নিজের ক্ষমতা শক্ত করে ধরে রাখতে যাচ্ছে আপু। ধন্যবাদ।

 5 months ago 

অল্প অল্প করে প্রতি সপ্তাহে আপনি কমবেশি স্টিম পাওয়ার আপ করে চলেছেন বিষয়টা জেনে খবই ভালো লাগলো। এভাবে যদি আপনি আপনার ধারাবাহিকতা ধরে রাখতে পারেন তাহলে খুব দ্রুত ভাবতে পৌঁছে যাবেন। স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে শুধু আপনার একাউন্টের স্টিমের পরিমাণে বৃদ্ধি পাবে না সাথে সাথে আপনার একাউন্টে সক্ষমতা অনেক বৃদ্ধি পাবে। যেটা আমাদের সকলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

চেষ্টা করি ভাইয়া প্রতি সপ্তাহে কিছু পাওয়ার আপ করার জন্য।

 5 months ago 

চেষ্টা করে যান।

 5 months ago 

পাওয়ার আপ করে নিজের সক্রিয়তা বৃদ্ধি করার কোন বিকল্প নেই আপু। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করলে নিজের একাউন্টের ভ্যালু ধীরে ধীরে বৃদ্ধি পায়। দশ স্টিম পাওয়ার আপ আপাত দৃষ্টিতে কম মনে হলেও, এটা আস্তে আস্তে খুব বড় একটা এমাউন্টে পরিণত হবে । আশা করি, ডিসেম্বর মাসের ভিতর আপনার ৩০০০ স্টিম পাওয়ার আপ করার ইচ্ছা অবশ্যই পূরণ হবে। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 5 months ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া অল্প অল্প করে পাওয়ার অফ করতে থাকলে একসময় অনেক বড় একটা এমাউন্ট হয়ে যাবে।

 5 months ago 

হ্যাঁ আপু চেষ্টা চালিয়ে যান, সফলতা আসবেই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57062.81
ETH 3068.42
USDT 1.00
SBD 2.43