"টার্গেট ডিসেম্বর সিজন‌-৩ || আমার পাওয়ার আপ ৫০ স্টিম"

in আমার বাংলা ব্লগlast year

20230719_202901.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @fatema001 বাংলাদেশ থেকে
আজকে রবিবার, ১৭ সেপ্টেম্বর ২০২৩

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই। আশা করি ভালোই আছেন। আজকে আমি আপনাদের মাঝে আবারও একটা পোস্ট নিয়ে হাজির হয়ে গেলাম। এই কমিউনিটিতে আমি প্রায় তিন মাসের মতো যুক্ত হয়েছি। যদিও যুক্ত হওয়া মাত্র তিন মাস হয়েছে কিন্তু এই কমিউনিটির সাথে আমার সম্পর্ক অনেক দিন আগের। কেননা আপনারা সকলেই জানেন আপনার ভাইয়া এখানে প্রায় দুই বছরের বেশি সময় ধরে কাজ করে তাই আমি থেকে এই কমিউনিটির বিষয়ে অনেক কিছু শুনেছি অনেক আগে থেকেই। এছাড়াও আমি যুক্ত হবার আগেও অনেক হ্যাংআউট এ শুনেছিলাম যেখানে সব সময়ই নিজের সক্ষমতা বৃদ্ধি করার বিষয়ে সব থেকে বেশি গুরুত্ব দেবার কথা বলা হয়। যেহেতু আমি আগে থেকেই সিদ্ধান্ত নিয়েছিলাম পরীক্ষার পরেই কমিউনিটিতে যুক্ত হব আর তখনই মনে মনে সিদ্ধান্ত নিয়েছিলাম আমি যথেষ্ট পরিমাণে চেষ্টা করে যাবো নিজের সক্ষমতা বৃদ্ধি করার কাজে। আমি এমনটাও সিদ্ধান্ত নিয়েছি যে যদি কোন প্রয়োজন না হয় তাহলে আমার অ্যাকাউন্ট থেকে একটা স্টিমও তুলবো না। যতদিন সম্ভব হয় আমার অ্যাকাউন্ট এ যত স্টিম উপার্জিত হবে সবগুলোকেই পাওয়ার এ রুপান্তরিত করব। যেহেতু আমি এই ডিসেম্বর এর মধ্যেই এক হাজার স্টিম পাওয়ার করার সিদ্ধান্ত নিয়েছি তাই প্রত্যেক সপ্তাহেই আমি ৫০ স্টিম করে পাওয়ারে রুপান্তরিত করি। সেই ধারাবাহিকতা বজায় রাখার জন্য আজকে আমি আপনাদের মাঝে ৫০ স্টিম পাওয়ার আপ করে একটি পোস্ট শেয়ার করছি ।

পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্ট

IMG_20230917_135228.jpg

যেহেতু আমি নতুন ইউজার তাই আমার অ্যাকাউন্টে খুব একটা বেশি স্টিম ছিল না। পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্টে ছিল ৪৫৩.১৩৭ স্টিম পাওয়ার।

পাওয়ার আপ করার সময়

IMG_20230917_135246.jpg

IMG_20230917_135304.jpg

পাওয়ার আপ করার পরে আমার একাউন্ট

IMG_20230917_135320.jpg

পাওয়ার আপ করার কাজ শেষ হয়ে যাবার পরে আমার একাউন্টে স্টিমের পরিমাণ দাঁড়ালো ৫০৩.১৩৭ স্টিম পাওয়ার।পরবর্তী সময়ে আমি আবারও একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হবার চেষ্টা করব।

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

বুদ্ধিমানের কাজ হচ্ছে পাওয়ার আপ করা। আজকে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি সুবিধা হয়। এবং এই প্লাটফর্মেন্স যুক্ত হয়েছেন তিন মাস। যদিও ডিসেম্বরের আগে আপনি টার্গেট নিয়েছেন ১০০০ স্টিম পাওয়ার আপ করবেন। এবং দরকার ছাড়া এই প্ল্যাটফর্মে থেকে আপনি এক স্টিম তুলবেন না। শুনে খুব ভালো লাগলো। এবং আপনার হাসবেন্ড এই প্লাটফর্মে প্রায় দুই বছর ধরে কাজ করতেছে। এই কারণে আপনি আগে থেকে হ্যাংআউট শুনতে শুনতেছেন।যাহোক আপনি পাওয়ার আপ করে এক হাজার স্টিম ডিসেম্বর এর মধ্যে পূরণ করেন এই কামনা করি।

 last year 

আসলেই পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা কে বৃদ্ধি করা।আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন।৫০ স্টিম পাওয়ার আপ করার পর আপনার টোটাল ৫০৩ স্টিম পাওয়ার আপ হয়েছে। দেখে বেশ ভালো লাগলো।ধন্যবাদ।

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 last year 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করা খুবই জরুরী। আর এরই জন্য প্রতি সপ্তাহে দেখছি ৫০ স্টিম করে পাওয়ার আপ করে যাচ্ছো। এই সিজন থ্রি তে ১০০০ পাওয়ার আপ করার জন্য চেষ্টা করছো। আশা করি খুব শীঘ্রই তা পূর্ণ হবে।

Posted using SteemPro Mobile

 last year 

আপনি খুবই চমৎকার একটি সিদ্ধান্ত নিয়েছেন যে আপনি খুব বেশি প্রয়োজন ছাড়া একাউন্ট থেকে স্টিম তুলবেন না এটা জেনে খুবই ভালো লাগলো। ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান কিছুটা হলেও শক্ত করতে পেরেছেন বলে আমি মনে করি। আপনার এই ধারাবাহিকতা প্রতি সপ্তাহে অব্যাহত রাখবেন শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 last year 

শুনে খুব ভালো লাগলো দরকার ছাড়া আপনি আপনার একাউন্ট থেকে একটি স্টিমও তুলবেন না। দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আজকে আপনি পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করব তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। তবে আপনার হাসবেন্ড এই প্লাটফর্মে প্রায় দুই বছর ধরে কাজ করতেছে। এই কারণে আপনার এই প্লাটফর্মে সম্বন্ধে অনেক অভিজ্ঞতা আগ থেকে আসে। যাই হোক পাওয়ার আপ করে অনেক দূর যান এই কামনা করি।

 last year 

আপনার একাউন্টের সক্ষমতা বৃদ্ধির করার জন্য পাওয়ার অফ করেছেন দেখে খুবই ভালো লাগলো। তিন মাসের মধ্যে এত বেশি পাওয়ার অফ করে ফেলেছেন যা বিশ্বাস করার মতো না। আপনি এই মাসে ১০০০ স্টিম পূরন করার টার্গেট নিয়েছেন। আশা করি দ্রুতই সেটা পুর্ন করে ফেলেবেন।

 last year 

এই কমিউনিটির সাথে যে কোন একজন যুক্ত থাকলে আরো একজন এমনিতেই যুক্ত হয়ে যায় , সে কাজ করুক আর না করুক । এখন আপনারা দুজন মিলে কাজ শুরু করেছেন যেটা দেখে ভালো লাগছে । আর আপনি নিয়মিত পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করছেন এটা আসলেই ভালো উদ্যোগ ।

 last year 

টার্গেট কে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আপনার এ পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে মুগ্ধ হলাম। আমাদের সকলের উচিত নিজের অবস্থান তৈরি করে নিতে এই প্লাটফর্মে বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করা।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65551.56
ETH 2659.92
USDT 1.00
SBD 2.89